৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ১৯ই পৌষ ১৪২৮ , বঙ্গাব্দ | সোমবার | হেমন্ত-কাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

শুভ সকাল সবাইকে,

আজও চলে এলাম নতুন একটি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে। প্রতি সপ্তাহে পাওয়ার আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই আনন্দের বিষয়। নিজের একাউন্ট বড় হতে দেখে কার না ভালো লাগে। যদিও আমার ডিসেম্বরের টার্গেট আমার সম্পন্ন করে ফেলেছে তবুও প্রতি সপ্তাহে একবার করে হলেও আমি পাওয়ার আপ করব। যদিও বর্তমানে আমার কোন নির্দিষ্ট লক্ষ্য নেই আমি যখন যাই পারব তখন তা পাওয়ার আপ করব।

পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপির পরিমাণ ছিল ২৫৩০০। আরা আজ 50 স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৫৩৫০।

তো চলুন পাওয়ার আপ এর কিছু ধাপ আপনাদের সাথে শেয়ার করি -

IMG-20220103-WA0001__01.jpg

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ ছিল ২৫৩০০।

IMG-20220103-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220103-WA0000__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপের পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ ২৫৩৫০।

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

নিজের একাউন্ট বড় হতে দেখে কার না ভালো লাগে।

ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন নিজের একাউন্ট বড় হতে দেখলে সবারই অনেক ভালো লাগে। আপনার স্টিম পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই। আমাদের প্রত্যেকেরই উচিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেদের একাউন্ট বড় করা। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া। আশা করছি সময়ের সাথে সাথে আপনার অ্যাকাউন্ট আরো অনেক অনেক বড় হবে।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আসলে আমি নিজেও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার দেখে পাওয়াব করার জন্য আরো বেশি অনুপ্রাণিত হলাম। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।
❣️❣️

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 3 years ago 

50 স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি দারুন একটি কাজ করেছেন। আমি আপনার প্রোফাইল দেখেছি আপনার কাছে প্রায় 25 হাজারের বেশি পাওয়ার রয়েছে তার পরেও আপনি পাওয়ার বৃদ্ধি করছেন যেটি আসলেই প্রশংসনীয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সকলে অনুপ্রাণিত হবে। আপনি আপনার পাওয়ার আপ এর মাধ্যমে আপনার নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করছেন এটার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এবং শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া পাওয়ার আপ পোস্ট গুলো যতো দেখি ততোই ভালো লাগে।
পাওয়ার আপ কে খুব ভালোবাসি আমরা।
আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমরা অনেক উৎসাহ পায় ভাইয়া। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

আপনার জন্য অনেক শুভকামনা ও দুআ রইলো ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ করেছেন ভাই আমাদেরকে অনুপ্রাণিত উৎসাহিত করেছেন । আপনাদের মাধ্যমে আমরা অনুপ্রাণিত উৎসাহিত হয়ে থাকি । আমরা ইনশাআল্লাহ করবো পাওয়ার আপ । নিজের ক্ষমতা বৃদ্ধি পেলে কাজ করার ক্ষমতা বাড়বে এই সাইটে ।ধন্যবাদ ভাই ।

 3 years ago 

ভাইয়া, ঠিক বলেছেন যখন নিজের লক্ষ্যে পৌঁছানোর হয় তখন কার না ভালো লাগে। আমারো তেমন ভাল লেগেছে ডিসেম্বর আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি।তখন আমার খুবই আনন্দ লেগেছিল পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে পেরেছি। স্ট্রিম প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের প্রত্যেকেরই পাওয়ার আপ করা খুবই প্রয়োজন এবং গুরুত্বপূর্ণ। ভাইয়া,আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যিই উৎসাহিত হই।অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40