৫০ স্টিম পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন- 2)।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৮, বৈশাখ, | ১৪২৯ , বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

কেমন আছেন সকলে? আশা করি ভাল আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি চলে এসেছি আমার লক্ষ্য পূরণের আরো একধাপ এগিয়ে যেতে। অর্থাৎ আরো একটি পাওয়ার আপ নিয়ে।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ২৯২৩৯। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৯২৮৯ । আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৩৩০০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৩৭১১ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।


তো চলুন পাওয়ার আপ এর ধাপগুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৯২৩৯।

IMG-20220511-WA0004__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220511-WA0005__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৯২৮৯।

IMG-20220511-WA0003__01.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আর মাত্র অল্প কিছু দরকার। তারপরেই আপনি ৩০কে স্টিম পাওয়ার এ পৌছে যাবেন। সত্যি অসাধারন ভাই। এগুলো আমাদের জন্য অনুপ্রেরণা।

 2 years ago 

প্রিয় ভাই আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে অনেক উৎসাহিত হই। আর আপনার এসপি দেখলে তো আমার খুবই ভালো লাগে। আমারও খুব ইচ্ছে রয়েছে অনেক এসপি থাকবে আমার।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আজকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

আজ আমি চলে এসেছি আমার লক্ষ্য পূরণের আরো একধাপ এগিয়ে যেতে। অর্থাৎ আরো একটি পাওয়ার আপ নিয়ে।

ভাইয়া আপনি আপনার লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। আমাদের ইচ্ছাশক্তি আমাদের লক্ষ্য পূরণে সহায়তা করে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির এই পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ❤️❤️

 2 years ago 

আসলে ভাইয়া বড়রা আমাদের অনুপ্রেরণার মূল উৎস। আপনি আজ আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে দেখিয়েছেন। এতে করে আমরা ছোটরা অনুপ্রাণিত ও উৎসাহিত হয়েছি।এভাবে পাওয়ার আপ করে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ করে দেখানোর জন্য।

 2 years ago 

আর মাত্র ৩৭১১ স্টিম প্রয়োজন আপনার লক্ষ্যে পৌঁছাতে। আমি মনে করি এভাবে পাওয়ার করতে থাকলে আর বেশি সময় লাগবে না। আপনার পাওয়ার পোস্ট দেখে অনেক বেশি অনুপ্রাণিত হই। 💜

 2 years ago 

আশা করি ভাইয়া, ভালো আছেন? পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাই, ভালো থাকবেন।

 2 years ago 

আপনিতো দেখছি আস্তে আস্তে 30000 এস পি তে চলে আসতেছেন। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখলে অনেক অনুপ্রাণিত হই। এভাবে একটু একটু করে এগিয়ে যান। সবাই মনে হয় আপনার পাওয়ার আপ দেখে অনেক বেশি উৎসাহ পায়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।যেটা আমিও প্রতি সপ্তাহে করতে ভালোবাসি ।ভাইয়া আপনাদের পাওয়ার আপ পোস্ট আমাদের জন্য অনুপ্রেরণা। আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45