৫০ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন - 2)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ - ১২ই ফাগুন ১৪২৮ , বঙ্গাব্দ | শুক্রবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

চলে এলাম গণে গণে ঠিক এক সপ্তাহ পর আরও একটি পাওয়ার পর পোস্ট নিয়ে। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে গুটি গুটি পায়ে এগিয়ে যাচ্ছি।

পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে এসপির পরিমাণ ছিল২৬৭৯৯ । আর আজ ৫০স্টিম পাওয়ার আপ করার পর বর্তমানে আমার একাউন্টে মোট পরিমাণ হচ্ছে ২৬৮৪৯। টার্গেট ডিসেম্বর সিজন -২ কে সামনে রেখে আমি আমার একাউন্টে মোট এসপির পরিমাণ ৩৩,০০০ করতে চাই। আর সে অনুযায়ী আমার এখনো ৬১৫১ এসপি বাকি আছে। আপনাদের সকলের দোয়া, ভালোবাসা এবং দাদার সাপোর্ট আমার পাশে থাকলে আমি নিশ্চয়ই আমার টার্গেট সময় এর পূর্বে পূরণ করতে সক্ষম ।

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৬৭৯৯।

IMG-20220225-WA0000.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৬৮৪৯।

সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 
পাওয়ার আপ কথাটা দেখতেই মনে একটা প্রশান্তি কাজ করে। এই গত ৪ মাসে আমি কোনো স্টিম বের করি নাই। শুধু নিজের পাওয়ার বৃদ্ধি করছি। তবে আরো আগে থেকে যদি পাওয়ার আপের গুরুত্ব বুঝতাম আরো লাভবান হতাম। যাইহোক, আমি মনে করি আমাদের সবার প্রতি সপ্তাহে কিছু কিছু পাওয়ার আপ করা উচিত । যার সামর্থ যেমন সেই অনুযায়ী। আপনার পাওয়ার আপ সফল হোক। ভালোবাসা রইলো আপনার জন্য। ❣️
 2 years ago 
ভাইয়া আপনার নিয়মিত পাওয়ার আপ আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে।নিয়মিত পাওয়ার আপ করার মধ্যে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করতে আমরা সকলেই চাই আপনার সাথে সাথে।এবং মনে প্রাণে এই দোয়া করি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান। ইনশাআল্লাহ আমরা আছি আপনার সাথে।♥♥
 2 years ago 

পাওয়ার আপ দেখলেই কেন জানি না ভাল লাগে এবং নিজের মনে ইচ্ছা শক্তি টি প্রবল হয় পাওয়ার আপ এর জন্য। প্রতিনিয়ত আপনারাই অনুপ্রানিত করছেন আমাদের। নিজের শক্তি বৃদ্ধিতে আপনি সঙ্কল্পবদ্ধ তা আপনার পাওয়ার দেখেই বোঝা যায়। আপনি আপনার গন্তব্যে পৌছে যাবেন খুব তাড়াতাড়ি । শুভ কামনা রইল । ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের সকলের দোয়া, ভালোবাসা এবং দাদার সাপোর্ট আমার পাশে থাকলে আমি নিশ্চয়ই আমার টার্গেট সময় এর পূর্বে পূরণ করতে সক্ষম ।

ভাইয়া আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্য পূরণের জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লেগেছে আমার। আমাদের সকলের দোয়া ও ভালোবাসা আপনার সাথে সবসময়ই আছে ভাইয়া। আশা করছি সকলের ভালোবাসায় ও আমাদের প্রিয় দাদার সাপোর্টে আপনি আপনার নির্দিষ্ট টার্গেট নির্দিষ্ট সময়ের মধ্যেই পূরণ করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইলো ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো। ❤️❤️

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনি অনেক বড় একটি টার্গেট নিয়েছেন আশাকরি নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার টার্গেট পূরণ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ বাহ বাহ!
ভাইজানও দেখছি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। খুবই চমৎকার সিদ্ধান্ত এটা। ধারাবাহিক পাওয়ার আপ মানেই ধারাবাহিকভাবে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা । শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য গুটি গুটি পায়ে এগিয়ে যাচ্ছে দেখে অনেক ভালো লাগলো। স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্য পূরণের জন্য প্রতি সাপ্তাহে পাওয়ার বৃদ্ধির উদ্যোগ নিয়েছেন এটা দেখে অনেক ভালো লেগেছে আমার। প্রত্যেকেরই উচিত নিজেদের মতো করে যতটুকু সম্ভব স্টিম পাওয়ার বৃদ্ধি করা। স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট সকলের মাঝে শেয়ার করে সকল কে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। আপনি খুব সুন্দর করে একটি পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাদের দেখে আমরা পাওয়ার আপ করতে অনুপ্রেরণা পাই। দোয়া করি ভাই আপনার জন্য আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া এই গুটি গুটি পায়ে এগিয়ে আপনি একদিন জয়ী হয়ে যাবেন কচ্ছপের মত। খুব ভালো লাগে প্রতি সপ্তাহে আপনাদের পাওয়ার আপ পোস্টগুলো দেখতে। আপনারা কখনোই ভুলে যান না পাওয়ার আপ করার কথা। দোয়া রইলো ভাইয়া আপনি যেন আপনার টার্গেট এ ডিসেম্বরের আগেই পৌঁছে যেতে পারেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74