৫০ স্টিম পাওয়ার আপ(টার্গেট ডিসেম্বর সিজন 2)

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ৩ মাঘ ১৪২৮ , বঙ্গাব্দ | সোমবার | শীতকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Sun_16_01_2022_19_48_26.png

প্রতি সপ্তাহের মতো আজও চলে এলাম নতুন একটি পাওয়ার আপের পোস্ট নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করছি। তাই আমি টার্গেট ডিসেম্বর সিজন 2 এর অংশগ্রহণকারী হলাম। আমি ইতিমধ্যে একটি টার্গেট পূরণ করে ফেলেছি আর এখন পরবর্তী টার্গেট পূরণের লক্ষে এগিয়ে যাচ্ছি। আমি আশাবাদী আমার পূর্ববর্তী টার্গেট এর মত এবার টার্গেট পূরণ করতে পারব।

আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৩৩০০০ এসপি করার। কিন্তু বর্তমানে আমার মোট এসপির সংখ্যা হচ্ছে ২৫৭৩২। আমার টার্গেট অনুযায়ী এখনো ৭২৬৮ বাকি রয়ে গিয়েছে।

তো চলুন পাওয়ার আপের ধাপগুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৫৬৮২।

IMG-20220117-WA0001__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220117-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৫৭৩২।

IMG-20220117-WA0000__01.jpg

সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

আপনার পাওয়ার আপ এবং টার্গেট দেখে খুবই ভালো লাগলো। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাল্লাহ দোয়া রইল। আর আমাদের সকলেরই উচিত এভাবে লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়া। ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা রইল আপনার লক্ষ্য পূরণের জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



ভাইয়া আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগে।আপনি এভাবে পাওয়ার আপ করলে নিশ্চয়ই আপনার লক্ষ্যে পৌচ্ছাতে পারবেন।আপনার প্রতি শুভ কামনা রইলো

 3 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। নিজের অবস্থান শক্ত করতে ও নিজেকে সমৃদ্ধশালী করতে নিজের ওয়ালেটের স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি আপনার লক্ষ্য যেন পূরণ করতে পারেন দোয়া করি। আপনি এভাবেই এগিয়ে যান এবং আমরা আপনার পাশে আছি। এটি এতটাই গুরুত্বপূর্ণ আমাদের এখানে সত্যিই অতুলনীয়


IMG_20220106_113311.png

 3 years ago 

বাহহ ভাইয়া আপনার অনুপ্রেরণায় আমরাও এগিয়ে যাচ্ছি ধিরে ধিরে।এভাবে একদিন অনেক পরিমান হবে।🥰🥰😍শুভ কামনা রইলো।

 3 years ago 

আমি ইতিমধ্যে একটি টার্গেট পূরণ করে ফেলেছি আর এখন পরবর্তী টার্গেট পূরণের লক্ষে এগিয়ে যাচ্ছি। আমি আশাবাদী আমার পূর্ববর্তী টার্গেট এর মত এবার টার্গেট পূরণ করতে পারব।

ভাইয়া আপনি আপনার নির্দিষ্ট টার্গেট সফলতার সাথে পূরণ করতে পেরেছেন এটা জেনে অনেক ভালো লাগলো। এবার আপনি নতুন করে আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নতুন টার্গেট পূরণ করতে সক্ষম হবেন এই কামনাই করছি। আশা করছি আপনি সফলতার সাথে আপনার নতুন টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

আপনার পাওয়ার আপের পরিমাণ অনেক বেশি।আপনার পাওয়ার আপ করা দেখেই আমার ও মনে হয় কোন দিন এতোগুলা পাওয়ার আপ করতে পারবো আমি।আমার কাজ করে পাওয়ার আপ করার ইচ্ছা ভাই। আশা করি একদিন পারবো।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। এবং সত্যি ভাই আপনাদের পাওয়ার আপ করা দেখলে আমার মতো অন‍্যান‍্য সদস‍্যরাও পাওয়ার আপ করার জন্য অনুপ্রাণিত হয়। এবং আশাকরি ডিসেম্বরের মধ্যে আপনার ৩৩০০০ পাওয়ার এর লক্ষ্য পূরণ হবে।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39