আমার ছোট্ট কবিতা

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার।
আসাকরি সকলকেই খুব ভালো আছেন।আমিও ভালো আছি।আমাদের এখানে শীতের আগমন ঘটেছে।যদিও খুবই অল্প তবুও বেশ ভালো লাগছে।আমার শীতকাল খুব ভালো লাগে।আপনাদের কেমন লাগে জানাবেন।

IMG-20221017-WA0087.jpg
আজকে আমি আমার লেখা একটি ছোট্টো কবিতা এই ব্লগে দেব।

"তুমি আমার আশক্তিনয়
আমার ভালোবাসা....
তোমাকে পাওয়া আমার
নেশা নয় সপ্ন....
তুমি আছো আমার মস্তিষ্কে নয়
রক্তে,নিশ্বাসে ও বিশ্বাসে...."

IMG-20221017-WA0048.jpg

"কখনো ভাবিনি যে
আমার মনের কথাগুলো
তোমাকে সত্যিই বলা হবে,
বলতে পারবো....
আসলে প্রদিদিন সপ্নেই
সবটা প্রকাশ করি,
কতোটা ভালোবাসি আমি তোমায়...."

Screenshot_20221021-122104_Photos.jpg

"ভালোবাসাটা যদি সত্যি হয়
তাহলে পৃথিবী বদলে গেলেও
মানুষ দুটো একই থাকে....
কথাটা যে এতোটা সত্যি
আমি ভাবতে পারিনি,
আসলে সম্পর্কে বিশ্বাসটাই
বড়ো জিনিস যা
কাউকে আলাদা হতে দেয়না।"

Screenshot_20221021-122114_Photos.jpg

                  । ধন্যবাদ।
Sort:  
 2 years ago 

শীতকালের আগমন যেটা নতুন আবহাওয়ার সাথে নিজেকে খাপ খাইয়ে নেয়া। এই সময়ে অনেকে অসুস্থ হয়ে পড়ে কিন্তু এখনকার আবহাওয়াটা সত্যিই সবাই পছন্দ করে। আবহাওয়া পরিবর্তনের কারণে বেশিরভাগ মানুষই বিভিন্ন ধরনের রোগে আক্রান্ত হয়ে থাকে। শীতকাল আমার কাছে অনেক ফেভারিট কিন্তু যেটা আমার জন্য ক্ষতিকারের দিকে রয়েছে। আমার ঠান্ডা আছে যাইহোক, আপনার লেখা কবিতায় অনুভূতিগুলো সত্যি ই অনেক ভালো লাগলো।

 2 years ago (edited)

ধন্যবাদ দাদা।বেশির ভাগ মানুষেরই শীত কাল পছন্দের।

 2 years ago 

কবিতা লিখতে ও পড়তে আমি খুবই ভালবাসি ।কবিতা হচ্ছে মানুষের মনের আবেগ অনুভূতিগুলো বহিঃপ্রকাশের একমাত্র মাধ্যম ।আপনি খুব সুন্দর ভাবে একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ ।আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ দিদি ভাই।

 2 years ago 

আপনার মতন আমারো শীতকাল খুবই ভালো লাগে। কারণ গরম আমি একদমই সহ্য করতে পারিনা। আমার হিসাবে শীত কালই বেস্ট। যাক কবিতাটি খুবই সুন্দর লিখেছেন। আপনার সৃজনশীলতায় আমি মুগ্ধ আপু।

"তুমি আমার আশক্তিনয়
আমার ভালোবাসা....
তোমাকে পাওয়া আমার
নেশা নয় সপ্ন....
তুমি আছো আমার মস্তিষ্কে নয়
রক্তে,নিশ্বাসে ও বিশ্বাসে...."

ভালোবাসা প্রকাশের জন্য এই লাইন গুলো আমার কাছে যথার্থ মনে হয়েছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64526.07
ETH 3116.74
USDT 1.00
SBD 2.55