রেনডম ফটোগ্রাফি চট্টগ্রাম দামপাড়া থেকে লালখান বাজার এর আশপাশ থেকে

in আমার বাংলা ব্লগ2 years ago

20220314_122813.jpg

হ্যালো আসসালামু সবাই কেমন আছে? আপনাদের দোয়া আমি ভালো আছি আর সাথে এটা ও কামনা করছি আপনারা সবাই ভালো আছেন যে যাঁর অবস্থা থেকে।

তো আজ আমি আপনাদের মাঝে নিয়ে এসেছি কিছু রেনডম ফটোগ্রাফি যা হচ্ছে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন থেকে লালখান বাজার এর আশপাশ থেকে নেয়া।

20220314_122831.jpg

তো আমার ক্লাইন্ট ছিলো গরীবুল্লাহ শাহ্ রোড় এ সকালে লালখান বাজার থেকে রিকসা যোগে গরীবুল্লাহ শাহ্ অফিসে যাওয়ার পথে চোখে ধরা পড়ল বিভিন্ন ফুলের সমারোহ দামপাড়া পুলিশ লাইনের ভিতরে তখন রিকসা থেকে নেমে গিয়ে ফুলের ছবি নিলাম।

20220313_171721.jpg

20220313_171718.jpg

তাঁরপরে অফিস শেষ করে বিকালবেলা বাসায় ফেরারা পথে চোখে ধরা পড়ল কিছু বালক ছোট্ট একটা জায়গায় ক্রিকেট খেলা মগ্ন তখন ওই খেলার দৃশ্যবলী ও ধারণ করতে ক্যমরা ভুল করি নাই।আর সাথে সাথে মনে পড়ল আমরা সবাই দিনদিন কেমন জানি ব্যবসায়িক চিন্তা খুঁজি আজ তো ছোট্ট একটা খেলার মাঠ দেখলাম আগামিতে তাও মনে হয় থাকবে না।আর আমার মন চেয়েছিলো রিকসা থেকে গিয়ে ওই ভাইদের সাথে গিয়ে নিজে ও ক্রিকেট খেলায় শরীক হই।

20220313_171900.jpg

20220313_171931.jpg

20220313_171809.jpg

20220313_171742.jpg

20220313_171843.jpg

20220313_171937.jpg

এরপর যখন সন্ধ্যায় ঘনিয়ে আসছিলো তখন গাছের ছবি এবং আকাশের কালো ছায়াসহ কয়েকটি ছবি নিতে থাকলাম।
এরপর ফাঁকা রাস্তা পেয়ে ফ্লাইওভার ও ফাঁকা রাস্তাসহ কয়েকটা ছবি নিলাম।

20220313_171800.jpg

20220313_171908.jpg

20220313_171725.jpg

এর শহরের উঁচু উঁচু দালানোর কয়েকটা ছবি নিলাম
সর্বশেষ নিজের সেলফির মাধ্যমে ফটোগ্রাফি শেষ করলাম।

20220315_214639.jpg

addresslocationdevice
ChittagongDamparaSamsung Galaxy M20

@moarif

Sort:  
 2 years ago (edited)

আমার বেশিরভাগ সময় ই এই রাস্তা দিয়ে যাওয়া আসা হয়।তাই খুব পরিচিত।

যদি আপনার মূল পোস্টের লাইন গণনা করি তাহলে পোষ্টটির লাইন মাত্র ২১ লাইন। আমি মনে করি একজন ভেরিফাইড মেম্বার হিসেবে পোস্টের লেখার পরিমাণ অনেক বেশি কম হয়ে গিয়েছে। এবং ছবিগুলোতেও একটু পার্থক্য রাখা উচিত কিংবা নতুনত্ব রাখা উচিত। তা না হলে আপনি প্রতিযোগিতায় টিকে থাকতে পারবেন না। আশা করি আপনি বুঝতে পারছেন আমি কি বুঝাতে চাইছি। আমি জানি আপনি একজন ভালো ব্লগার।
আশা করছি আপনার কাছ থেকে খুব সুন্দর সুন্দর ব্লগ আমরা পাবো ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ।আমার কাছে বেশ ভালো লেগেছে ।আপনি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করেছেন এর সৌন্দর্য প্রকাশ পেয়েছে।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনি কাজের ফাঁকে খুবই চমৎকার চমৎকার বেশকিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন, দেখে তো একেবারে মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটা ফটোগ্রাফি চোখ জুড়িয়ে যাওয়ার মত। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর সুন্দর রেনডম বেশকিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও

 2 years ago (edited)

ধন্যবাদ ভাই

 2 years ago 

ওয়াও ভাই আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন । আপনার ফটোগ্রাফি পোষ্টের মাধ্যমে বাস্তব জীবনের কিছু মুহূর্তের ফটোগ্রাফি গুলো দেখতে পেলাম এবং আপনি ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে অনেক দারুন ভাবে তুলে ধরতে সক্ষম হয়েছেন এবং বর্ণনাটাও অনেক ভাল ছিল । সবমিলিয়ে পোস্টটি আমার কাছে অনেক চমৎকার লেগেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ওয়াও আপনি অসাধারণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

ওয়াও অসাধারন কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম ভাইয়া, ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক সুন্দর লেগেছে, বিভিন্ন এংগেলে আপনি ফটোগ্রাফি গুলো করেছেন এবং উপস্থাপনা অনেক সুন্দর করে করেছেন, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

বাহ ভাইয়া, আপনি অনেক সুন্দর ভাবে রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে অনেক চমৎকার লাগছে। আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি প্রতিটি ফটোগ্রাফি উপস্থাপন অনেক সুন্দরভাবে করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করলেন আপনি। এরকম ফটোগ্রাফি গুলো দেখতে আসলে খুবই ভালো লাগে। আপনি প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই চমৎকার ভাবে উপস্থাপনা ও করলেন। আমার তো সবগুলা ফটোগ্রাফি দেখে চোখ জুড়িয়ে গেল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 2 years ago 

ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56248.57
ETH 2324.42
USDT 1.00
SBD 2.34