ঘুরাঘুরি পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। শীতের সকালে ঘুরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। এবার শীত এত বেশি যে ঘুরাঘুরি করার কোন ইচ্ছা থাকে না। বাইরে গেলে মনে হয় শীতের জমে গেলাম। তবুও ভাবলাম একটু ঘুরাঘুরি করতে বের হই। আমার চাচাতো বোন আমি এবং আমার ফুফাতো বোন মিলে বের হলাম।

IMG_20230106_104748.jpg

প্রথমে আমরা একটি রিক্সা দিয়ে নিলাম। রিক্সা তো ওঠার পরে বুঝতে পারলাম শীত আরো বেড়ে গেল। বাতাস মনে হচ্ছিল বরফ এসে পড়ছিল করছে। আমরা অম্বিকা এসে নামলাম। রাস্তায় খুব একটা ভিড় নেই। এবার আমরা অম্বিকা ঘুরে বেড়ালাম।

IMG_20230106_104906.jpg

অনেকদিন পরে আমরা তিন জন মিলে একসাথে বের হলাম। আমার ফুফাতো বোন প্রায় চার বছর পর ফরিদপুরে আসলো। এজন্য আমাদের এই শীতের মধ্যে ঘুরাঘুরি করার আগ্রহ আরো বেশি।

IMG_20230106_104848.jpg

IMG_20230106_104731.jpg

আমরা পুকুর পাড়ে কিছুক্ষণ বসে রইলাম। কিছুক্ষণ বসে থাকার পর আমরা আবার বেরিয়ে পড়লাম করার জন্য। ঘুরা ঘুরি করার জন্য। এখানে সব সময় অনেক ভিড় থাকে। এখানে অনেক ফুচকার দোকান আছে। সকালবেলা আমরা আর ফুচকা খেলাম না। ফুচকা অনেক বিখ্যাত।

IMG_20230106_104751.jpg

IMG_20230106_104728.jpg

এভাবে আমরা অনেক মজা করলাম। এবং একটি দোকানে সকালের নাস্তা করলাম। শীতের সকালে ঘুরাঘুরি আমার অনেক ভালো লাগলো। মাঝেমধ্যে এমন ঘুরাঘুরি করতে পারলে নিজের মন অনেক ভালো থাকে। অনেক দিন পরে আমরা তিনজন একসাথে বেরিয়ে আমাদের সবারই অনেক ভালো লাগলো।

IMG_20230106_104621.jpg

এভাবেই ঘোরাঘুরি করার পরে আমরা সবাই একসাথে বাসায় চলে এলাম। আজকের সকালটি অনেক ভালো কাটলো।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 2 years ago 

শীতের সকালে ঘুরতে ভালোই লাগে। যদি হালকা একটু রোদ থাকে তাহলে বেশি ভালো লাগে। আর এত সকাল বেলায় ফুচকা খেতে সত্যি ইচ্ছা করে না। তবে মাঝে মাঝে যদি এই সকালের প্রকৃতির সৌন্দর্য উপভোগ করা যায় তাহলে ভালই লাগে। আপু আপনার কাটানো মুহূর্ত এবং ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শীতের মধ্যে ঘরতেই বের হতে মন চায়না! আর আপনি এই শীতে ফুফাতো বোনকে নিয়ে ঘুরাঘুরি করেছেন! সবকিছু একদম ফাকাঁ ফাকাঁ লাগছে। মানুষজনও নেই তেমন!

 2 years ago 

ঠিক বলেছেন সব কিছু ফাঁকা মানুষ নেই। ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শীতের সকালে ঘুরতে নিশ্চয়ই অনেক ভালো । তবে ঠান্ডায় ওঠা হয় না। কিন্তু আপনি আর আপনার চাচাতো বোন আর ফুফাতো বোন মিলে সকালে বেরিয়ে কিছু সুন্দর সকালের মুহূর্ত শেয়ার করলেন দেখে অনেক ভালো লাগলো। আর সকালে ফুচকা না খেয়ে ভালোই করেছেন যদিও অনেক প্রিয় আমাদের ।ধন্যবাদ আপনার ফটোগ্রাফিও অনেক ভালো ছিল।

 2 years ago 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু 🥰

 2 years ago 

শীতের মধ্যে তো কম্বল থেকে বের হতে ইচ্ছে করে না আর আপনি ঘুরতে চলে গিয়েছেন। যাইহোক ঘুরাঘুরিও দরকার আছে। আপনারা তিনজন মিলে বেশ ভালই ঘুরাঘুরি করেছেন। জায়গাটা খুব শান্ত এবং নিরিবিলি। মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন শীতের মধ্যে কম্বল থেকে বের হতে ইচ্ছে করে না। ধন্যবাদ আপনাকে আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু। বেশি শীত পড়লে ঘুরতে তেমন একটা ভালো লাগে না। বেশি শীতের সময়টা বাসায় বসে কাটাতে ভালো লাগে। কারণ গরম গরম একটা ফিলিংস লাগে। আপনি যে জায়গায় ঘুরতে গিয়েছেন এই জায়গায় সম্ভবত আমি আগে দেখেছি। আমার এক ফ্রেন্ড সম্ভবত ওখানে থাকে। আমি শিওর না কিন্ত যেহেতু ফরিদপুর বললেন ভাবলাম হয়তো আমি যেটা দেখেছি সেটা ওটাই হতে পারে।

 2 years ago 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62720.27
ETH 2447.07
USDT 1.00
SBD 2.64