গড়াই নদীতে ঘুরাঘুরি করার অনুভূতি শেয়ার করব।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে গড়াই নদীতে ঘোরাঘুরি অনুভূতি শেয়ার করব। আশা করি আপনাদের খুবই ভালো লাগবে।

IMG_20220930_175037.jpg

IMG_20220930_174451.jpg

নদীর পাড়ে ঘুরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। আমি মাঝেমধ্যে নদীর পাড়ে ঘুরতে যাই। নদীর পারে আমি কখনো আগে কখনো যাইনি। এই নদীটির নাম গড়াই নদী। এই নদীটির রাজবাড়ী জেলায় অবস্থিত। আমি কিছু দিন আগে রাজবাড়ীতে এসেছি। আমার আন্টির বাসায় বেড়াতে এসেছে।

IMG_20220930_174533.jpg

আমার আন্টির বাসা থেকে বেশ দূরে গড়াই নদী আমার খালাতো ভাই বোনরা চলো আজ ঘুরে আসি গড়াই নদী থেকে। আমিও খুব উৎসবের সাথে বললাম হ্যাঁ চলো যাই। আমি আগে কখনো যাইনি এর জন্য আমার উৎসাহ একটু বেশি।

IMG_20220930_174528.jpg

বিকালে আমরা রওনা দিয়ে দিলাম। যেতে যেতে সন্ধ্যার হয়ে যাচ্ছিল। নদীতে গিয়ে দেখলাম নদীতে অনেক পানি। নদীর ওপারে দেখলাম কাশবন। আমরা ভেবেছিলাম নদীর এ পাড়েও কাশবন থাকবে । কিন্তু ছিল না এমনি দু একটা কাশফুল ছিল।

IMG_20220930_174502.jpg

জেলেরা নদীতে মাছ ধরছিল। গড়াই নদী অনেক বড় নদী । নদীর এপাশ থেকে ওপাশে ভালো ভাবে দেখা যায় না।নদী পাড় হওয়ার জন্য মানুষ টলার বা বোর্ড ব্যবহার করে। এখানে দুটি ঘাট আছে। একটি নাড়ুয়া ঘাট অপরটি কত সোনাকদর ঘাট ।এই দুই জায়গায় নৌকা বা টলার পাওয়া যায়।

IMG_20220915_175540.jpg

আমরা আর কিছু সময় ঘুরা ঘুরি করার পর আমরা সবাই মিলে চটপটি খেলাম। চটপটি অনেক মজা ছিল। চটপটি খাওয়া শেষে করে আমরা সবাই বাসায় চলে এলাম। আজকের বিকেলটা অনেক সুন্দর কেটেছে।

IMG_20220930_174451.jpg

আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন:-link

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 2 years ago 

এই নদীটির নাম শুনতে একটু আমার কাছে অদ্ভুত লাগলো। নামটা অন্যরকম গড়াই নদী। এরকম ঘোরাঘুরির সময় চটপটি বা বিভিন্ন রকমের জিনিস খাওয়ার মজাটাই অন্যরকম। আপনার খালাতো ভাই-বোনরা যখন আপনাকে বলল গড়াই নদী থেকে ঘুরে আসি তখন আপনি অনেক উৎসাহের সাথে বলেছেন ঠিক আছে। সত্যি কেউ যদি ঘুরতে যাওয়ার কথা বলে তখন অন্যরকম একটা ফিলিংস কাজ করে মনের ভিতর।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া ঘোরাঘুরির সময় চটপটি খাওয়ার মজাই আলাদা। আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

নদীর পাড়ে আপনি আগে কখনো জানি শুনে আমি সত্যি অবাক হলাম ।আপনি আপনার আন্টির বাসায় গিয়ে গড়াই নদীতে খালাতো বোনদের সাথে ঘুরতে গিয়েছেন শুনে ভালো লাগলো। নদীর উপরে গিয়ে কাশফুল দেখার মজাই আলাদা।ট্রলারে করে নদী পার হওয়া তো আরো ভালো লাগে। নদীর পারে ভালো করে ঘোরাঘুরি করে ভালোই তো শেষে চটপটি খেয়ে বাড়ি ফিরেছেন, খুবই ভালো লাগলো আপনার নদীর ছবিগুলো।

 2 years ago 

আমি নদীর পাড়ে গিয়েছি কিন্তু গড়াই নদীর পাড়ে যাইনি। ঠিক বলেছেন আপু নদীর পাড়ে কাশফুল দেখার মজাই আলাদা। ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য।

 2 years ago 

এই গড়াই নদীর উৎপত্তি কুষ্টিয়া পদ্মার মোহনায়। এরপর নদীটা কুমারখালী খোকশা হয়ে রাজবাড়ী গিয়েছে। নদীটা আমারও অনেক পছন্দের। বিকেলে গড়াই নদীর পাড়ে বেশ দারুণ সময় কাটিয়েছেন আপু। দেখে অনেক ভালো লাগছে নদীর দৃশ‍্যগুলো। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59264.94
ETH 2604.33
USDT 1.00
SBD 2.38