রেল স্টেশনে ঘুরাঘুরি অনুভূতি শেয়ার করবো।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে রেলস্টেশনে ঘুরাঘুরি অনুভূতি শেয়ার করবো।

IMG-20220924-WA0000.jpg

IMG-20220924-WA0011.jpg

আমার ঘুরাঘুরি করতে বেশ ভালো লাগে। আমি মাঝেমধ্যে ঘুরাঘুরি করি। আজ ঘুরতে গিয়েছিলাম ফরিদপুর রেল স্টেশনে। প্রথমে ভাবছিলাম আজ কোথায় যাওয়া যায়। পরে ভাবলাম অনেকদিন রেলস্টেশনে যাওয়া হয় না। আমার ট্রেন দেখতে অনেক ভালো লাগে। এর জন্য গেলাম ফরিদপুর রেল স্টেশনে। ফরিদপুর রেল স্টেশনটা আমার বাসা থেকে একটু দূরে। এইজন্য খুব একটা যাওয়া হয় না।

IMG-20220924-WA0010.jpg

প্রথমে রেলস্টেশনে ঢুকতেই দেখলাম টিকিটের কাউন্টার। কাউন্টারে খুব একটা ভিড় ছিল না। আমি টিকিট কাউন্টার গিয়ে জিজ্ঞেস করলাম ট্রেন আসবে কখন। উনারা বললেন ট্রেন আসতে এখনো এক ঘন্টা দেরি। ভাবলাম এসেছি ট্রেন দেখতে এক ঘণ্টা অপেক্ষা করি। এবং স্টেশনে ঘোরাঘুরি করি।

IMG-20220924-WA0003.jpg

শুরু হলো অপেক্ষা করা। আমার কাছে এক ঘন্টা মনে হচ্ছিল এক বছর। কেন জানি সময় যাচ্ছিলই না। কিন্তু ভালো লাগছিল। আমরা কিছু খাবার কিনে নিলাম। বসে বসে খাচ্ছি আর সময় পার করছি। আর এক দুই মিনিট পরপরই সময় দেখছি। আমরা একসাথে সবাই গল্প করছিলাম। গল্প করতে করতে সময় শেষ। স্টেশনের একটা জিনিস আমার বেশি ভালো লাগে। ট্রেন আসার পাঁচ দশ মিনিট আগে সবাই তাদের ব্যাগ এবং সব জিনিসপত্র গুছিয়ে নেয়। তখন মানুষের দিকে তাকালেই বোঝা যায় ট্রেন আসার সময় হয়ে গেছে।

IMG-20220924-WA0013.jpg

দেখতে দেখতে ট্রেন চলে এলো। ট্রেন আসার কি একটা ভিডিও করে নিলাম। এবং কিছু ছবি তুলে নিলাম। ট্রেনটা এসেছে রাজশাহী থেকে । রাজবাড়ি থেকে ফরিদপুর আসার আগে আরও তিনটি স্টেশনে দাঁড়িয়েছে। ট্রেনটি যাবে ভাঙ্গা স্টেশনে। এবং এক ঘণ্টার মধ্যেই ফিরে আসবে।

IMG-20220924-WA0021.jpg

ট্রেনটির দাঁড়ানোর পরে আমরা ট্রেনে উঠে পড়লাম। ট্রেনের ভিতরে কিছু ছবি তুলে নিলাম। ট্রেনের এক বগি থেকে আরেক বগিতে গেলাম। ট্রেনে উঠে আমাদের খুবই ভালো লাগছিল। ট্রেনের মধ্যে অনেক মানুষ ছিল। কিছু মানুষ ট্রেন থেকে নেমে গেল। মানুষ ট্রেনে উঠলো।

IMG-20220924-WA0020.jpg

এবার ট্রেন ছাড়ার সময় হয়ে গেছে। আমরা দ্রুত নেমে গেলাম। তখন না নামলে ট্রেন আমাদের নিয়ে চলে যেত। আমরা নামার সাথে সাথে ট্রেন ছেড়ে দিয়েছে।
আমরা ভেবেছিলাম ট্রেন আরো কিছু সময় দাঁড়াবে।

IMG-20220924-WA0024.jpg

ট্রেন থেকে নেমে আমরা সবাই প্লান করতে থাকলাম আমরা একদিন ট্রেনে ঘুরতে যাবো। গল্প করতে করতে আমরা স্টেশন থেকে চলে আসলাম। রেলস্টেশন থেকে আমার আন্টির বাসা খুবই কাছে। আমি আন্টির বাসায় চলে গেলাম।আন্টি তো আমাকে দেখে অবাক। আন্টিকে বললাম আমি স্টেশনে গিয়েছিলাম ঘুরতে। আন্টি বলল আমাকে ফোন দিলে আমিও যেতাম। রেলস্টেশনে ঘোরা হলো আন্টির বাসায়ও ঘোরা হলো। আন্টির সাথে কিছুক্ষণ গল্প করে এবং খাবার খেয়ে বাসায় চলে এলাম। আজকের দিনটি অনেক ভালো কেটেছে।

আশা করি এই পোস্টটি পড়ে আপনাদেরও খুবই ভালো লাগবে। ঘোরাঘুরি অনুভূতি আপনাদের সাথে শেয়ার করে আমার খুবই ভালো লাগে।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy M31

লোকেশন:-link

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 2 years ago 

আপনার মত আমারও ঘোরাঘুরি খুব পছন্দ আপু। কিন্তু এখন আর খুব একটা সময় পাইনা ঘুরাঘুরি করার কথাও বের হয়। আপনি ফরিদপুর রেল স্টেশন এ খুব সুন্দর একটি সময় কাটিয়েছে। সেখানে গিয়ে ঘোরাঘুরি করেছেন সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার সাহস আছে ট্রেন থামানোর পরেই আপনারা ট্রেনে উঠেছেন এবং ছাড়ার আগেই নেমে গিয়েছেন, যদি আপনাদেরকে ট্রেনে নিয়ে যেত 😁।

 2 years ago 

জেনে ভালো লাগলো যে আপনিও ঘোরাঘুরি করতে অনেক পছন্দ করেন। আমরা অনেক ভয়ে ভয়ে চিনে উঠেছিলাম 😁 ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভ্রমণ সবারই পছন্দ কিন্তু ট্রেন ভ্রমণ পছন্দ করে না এমন খুব কম লোকই আছে। আমি রাজশাহী রেলস্টেশন দেখেছি অনেক সুন্দর। কিন্তু কখনও ফরিদপুর রেলস্ট্রেশন আমার দেখা হয়নি। তবে আপনার যে ছবিগুলো শেয়ার করেছেন সেই ছবি গুলো দেখে মনে হচ্ছে বেশ ভালো

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া ট্রেন পছন্দ করে না এমন মানুষ খুবই কম আছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ট্রেনে না উঠলে ট্রেনে ওঠার জন্য একটা আকাঙ্ক্ষা থাকে। আপনি এর আগেও বলেছেন যে ট্রেনে উঠতে আপনার খুব ভালো লাগে। আপনি মাঝেমধ্যেই দেখি ট্রেন দেখতে চলে যান। আজকে তো একদম ট্রেনে উঠে ভিতর থেকে ছবি তুলে নিয়ে এসেছেন। সময় মত নেমে গিয়েছিলেন তা না হলে তো অন্য স্টেশনে গিয়ে নামতে হতো। যাই হোক অনেক ভালো সময় কাটিয়েছেন। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ট্রেন আমার অনেক ভালো লাগে। আমি মাঝেমধ্যেই ট্রেন দেখতে তাই। অল্পের জন্য ট্রেন আমাকে নিয়ে যায়নি। সময় মত না নামতে পারলে কিছু হতো। ধন্যবাদ আপনাকে আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রেল স্টেশনে ঘুরাঘুরি সময়টুকু পড়ে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর সময় কাটানো পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর একটা মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 62916.93
ETH 3028.97
USDT 1.00
SBD 3.67