ঘুরাঘুরির মাঝে কিছু খাওয়া দাওয়া।

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আপনার নিশ্চয়ই আমার আগের পোস্ট পড়ে চিনেছেন যে আমি ফরিদপুর বেশ কয়েকটি জায়গায় ঘুরাঘুরি করেছি। ঘুরাঘুরি সাথে সাথে আমি অনেক কিছু খেয়েছি তাই ভাবলাম কি কি খেলাম আপনাদের সাথে শেয়ার করি। ঘুরাঘুরির সাথে খাওয়া-দাওয়া না করলে যেন ঘুরাঘুরি অসম্পূর্ণ থেকে যায়।

IMG-20230719-WA0017.jpg

প্রথমে আমি চলে গেলাম অম্বিকায় আমার সব থেকে বেশি ভালো লাগে অম্বিকার ফুচকা এবং চটপটি। প্রথমে আমি নিয়ে নিলাম চটপটি। এই চটপটি আমি আগে বহুবার খেয়েছি। আমার ভীষণ ভালো লাগে এই চটপটি।

IMG-20230719-WA0016.jpg

এরপরে নিয়ে নিলাম অম্বিকার বিখ্যাত বাটি ফুচকা। এই ফুচকাটি বাটির মধ্যে দেওয়া হয় এর জন্য সম্ভবত এটির নাম বাটি ফুচকা। এই ফুচকা কি অন্যান্য ফুচকার থেকে একটু ভিন্ন। এই ফুচকাটির টেস্ট যেমন ভালো দামও তেমন কম এই ফুচকাটির দাম ৩০ টাকা।

IMG-20230723-WA0002.jpg

পরে আমরা চলে গিয়েছিলাম মমোর দোকানে মম খেতেও আমার বরাবরই অনেক ভালো লাগে। কিন্তু এই মমটি খেতে আমার ভালো লাগেনি। আগে কখনো বাইরে মম খাইনি সবসময় নিজে বানিয়ে খেয়েছি। আমার কাছে আমার বানানো মনই বেশি ভালো লেগেছে। তিন পিস মমর দাম নিয়েছিল ৬০ টাকা।

IMG-20230723-WA0001.jpg

এরপরে আমরা চলে গিয়েছিলাম বার্গার খেতে। বার্গার আমার অনেক পছন্দের একটি খাবার। এই বার্গারের দোকানটি নতুন হয়েছে। এইজন্য ভাবলাম একটু ট্রাই করে দেখি। নতুন হিসেবে টেস্ট খুবই ভালো ছিল। বার্গারটির দাম নিয়েছে ১২০ টাকা।

IMG-20230719-WA0002.jpg

এরপরে আমরা কফি খেয়ে নিলাম।কফি খেতে খুবই টেস্ট ছিল।

IMG-20230723-WA0003.jpg

সন্ধ্যার পরে আমরা সবাই মিলে চলে গেলাম চাপ খেতে চাপের সাথে ছিল বাটার নান।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

আপু আপনি অনেক সুন্দর একটি জায়গায় ঘুরাঘুরি এবং অনেক সুন্দর সুন্দর খাবারের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখেই তো আমার মাথায় কাজ করছে না। আসলে এই ধরনের ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া আমার অনেক ভালো লাগে শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আমিও মাঝে মধ্যে চটপটি খাই। আমার কাছে খেতে ভীষণ মজা লাগে। আপনার চটপটির ফটোগ্রাফি দেখে খেতে ইচ্ছে করছে। দেখি আশাকরি আগামীকাল খাবো ইনশাআল্লাহ। ঘুরোঘুরি এবং খাওয়া দাওয়া তো জমিয়ে করেছেন আপু ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

জেনে ভালো লাগল যে আপনি চটপটি খেতে পছন্দ করেন। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য । শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

একদম ঠিক বলছেন আপু ঘোরাঘুরি করব কিন্তু খাবার খাবোনা তা কি করে হয়। এত মজার মজার খাবার খেলেন আপু বেশ লোভনীয় দেখাচ্ছে খেতে ইচ্ছে করতেছে। ফুচকার কালার অসাধারণ ছিল। তাছাড়া মম আমার তেমন একটা খাওয়া হয় না। কিন্তু বার্গার বেশ ডেলিশিয়াস দেখাচ্ছে। এছাড়া অন্যান্য খাবার গুলো অসাধারণ ছিল। তবে ঘোরাঘুরির সাথে কিন্তু চমৎকার খাবার গুলো খেলেন।

 last year 

ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62427.05
ETH 2464.11
USDT 1.00
SBD 2.65