পাস্তা দিয়ে নুডুলস রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি ।আজকে আমি আপনার সাথে নতুন একটি রেসিপি নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। বিভিন্ন ধরনের রেসিপি রান্না করতেও আমার অনেক ভালো লাগে। আজকে আমি রান্না করেছিলাম পাস্তা দিয়ে নুডুলস। নুডুলস খেতে আমার বরাবরই অনেক ভালো লাগে। সকালে এবং বিকালে নুডুলস পেলে নাস্তায় আর কিছু লাগেনা। আমার মনে হয় নুডুলস খেতে ছোট বড় সবারই অনেক ভালো লাগে। চলুন তাহলে চলে যাওয়া যাক মূল রেসিপিতে।

IMG-20231222-WA0009.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম১
নুডলস
পাস্তা
পেঁয়াজ
কাঁচামরিচ
ডিম

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১

IMG-20231223-WA0001.jpg

প্রথমে নুডুলস এবং পাস্তা সিদ্ধ করে নিতে হবে।

ধাপ:-২

IMG-20231223-WA0002.jpg

এবার একটি করতে পরিমাণ মতো তেল দিয়ে দিতে হবে এবং পেঁয়াজ কুঁচি দিয়ে দিতে হবে।।

ধাপ:-৩

IMG-20231222-WA0004.jpg

পেঁয়াজ কুচি বাদামি রঙের হয়ে গেলে পরিমাণ মতো কাঁচা মরিচ দিয়ে দিতে হবে।

ধাপ:-৪

IMG-20231222-WA0002.jpg

এবার দুইটি ডিম দিয়ে দিতে হবে ।

ধাপ:-৫

IMG-20231222-WA0003.jpg

এবার ডিম গুলো ভালো করে ঝুড়ি করে নিতে হবে।

ধাপ:-৬

IMG-20231222-WA0005.jpg

এবার আগের থেকে সিদ্ধ করে রাখা নুডুলস দিয়ে দিতে হবে।

ধাপ:-৭

IMG-20231222-WA0006.jpg

এবার নুডুলসের সঙ্গে থাকা মশলাগুলো দিয়ে দিতে হবে।

ধাপ:-৮

IMG-20231222-WA0009.jpg

এভাবেই কিছু সময় রান্না করার পর পরিবেশন করতে হবে। ব্যাস এভাবেই হয়ে গেল খুবই সহজে পাস্তা দিয়ে নুডুলস রান্না।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGlaxcy A6+

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 7 months ago 

আপনি কিন্তু খুবই মজার একটা খাবারের রেসিপি শেয়ার করেছেন। নুডুলস খেতে পছন্দ করে না এরকম মানুষ খুবই কম পাওয়া যাবে। নুডুলস তো আমার খুবই পছন্দের। আমি যখন বাড়িতে নুডুলস নিয়ে আসি, নুডুলসের পাশাপাশি পাস্তাও নিয়ে আসার চেষ্টা করি। কারণ এই দুইটা একসাথে তৈরি করলে একটু বেশি ভালো লাগে খেতে। সকালের নাস্তা হিসেবে এটা একেবারে পারফেক্ট একটা খাবার। সকাল বেলায় নুডুলস হলে তো কোন কথাই নেই। আর কিছুরই প্রয়োজন হয় না নুডুলস হলে।

 7 months ago 

খুবই সুস্বাদু একটি রেসিপি শেয়ার করেছেন। পাস্তা দিয়ে নুডুলস তৈরি করলে তা অনেক সুস্বাদু হয়ে থাকে যা আজকে আপনি খুবই ভালোভাবে ফুটিয়ে তুলেছেন৷ এই রেসিপিটি দেখতে একদম লোভনীয় এবং সুস্বাদু মনে হচ্ছে৷ ইচ্ছে করছে এখনি এখান থেকে এই রেসিপি নিয়ে খেয়ে ফেলি।

 7 months ago 

পাস্তা দিয়ে যদি এভাবে নুডুলস রান্না করা হয়, তাহলে খেতে এত বেশি ভালো লাগে যা বলে বোঝানো যায় না। এটা আমার সবথেকে ফেভারিট একটা রেসিপি। এটা আমার খুব পছন্দের রেসিপি হওয়ার কারণে, দেখেই জিভে জল চলে এসেছে। সকালের নাস্তা এবং বিকেলের নাস্তা হিসেবে কিন্তু এটা একেবারেই পারফেক্ট। বিশেষ করে সবাই একসাথে বসে এই মজাদার খাবারটা খেলে একটু বেশি ভালো লাগে। আপনার মজাদার এই নুডুলসের রেসিপি দেখেই লোভনীয় লাগতেছে। বুঝতেই পারছি খুব মজা করে খেয়েছিলেন আপনি।

 7 months ago 

এই কমিউনিটিতে অনেকেই আছে যারা রান্না করতে অনেক বেশি ভালোবাসে প্রতিনিয়ত তাদের রান্না করার রেসিপি আমাদের মাঝে শেয়ার করে যাচ্ছে। আপনার এই পাস্তা দিয়ে নুডুলস রান্নার রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি সুস্বাদু এবং লোভনীয় হয়েছিল, এছাড়া বিকালের নাস্তা হিসেবে এ ধরনের রেসিপি অনেক বেশি ভালো লাগে। মজাদার এই রেসিপিটি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনি তো অনেক সুন্দর করে পাস্তা দিয়ে নুডুলস রান্না রেসিপি করেছেন। তবে নুডুলস খেতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে এটি ঠিক বিকেল বেলা এ ধরনের নুডুলস রেসিপি হলে ছোট বড় সবাই খেতে অনেক পছন্দ করে। সত্যি বলতে আপনার রেসিপিটি দেখে আমার জিভে জল এসে গেল খাওয়ার জন্য। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে রেসিপিটি আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য।

 7 months ago 

পাস্তা ও নুডুলস আলাদা আলাপে রান্না করেছি কিন্তু একসাথে কখনো রান্না করিনি। যাইহোক নতুন পদ্ধতি শিখলাম। আমিও তৈরি করব এভাবে।

 7 months ago 

পাস্তা আর নুডুলস একসাথে এভাবে খেতে অনেক ভালো লাগে।আপনার রেসিপিটা দেখেই একটু টেস্ট করতে ইচ্ছা করছে।আপনি অনেক সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 7 months ago 

পাস্তা এবং নুডুলস খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে পাস্তা এবং নুডুলস দিয়ে রেসিপি করেছেন। এই ধরনের রেসিপি হলে অন্য নাস্তা আর লাগেনা। তবে পাস্তা এবং নুডুলসের মধ্যে ডিম অথবা চিংড়ি মাছ দিলে খেতে অনেক মজা লাগে। তবে আপনার রেসিপি দেখে আমার খেতে মন চাইতেছে। অনেক সুন্দর করে রেসিপিটি শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57810.45
ETH 3116.57
USDT 1.00
SBD 2.43