অনেক দিন পর ঘুরাঘুরি।

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ? আশা করি ভালো আছেন ।আমিও ভালো আছি। আজকে আমি আপনার সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগের পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আপনারা বেশ কিছুদিন আগে একটি পোস্টের মাধ্যমে জেনেছেন যে আমি ঢাকায় এসেছি। যেহেতু পার্মানেন্ট ভাবে ঢাকায় চলে এসেছি। এই জন্য ঢাকা এসে আর বাইরে যাওয়া হচ্ছিল না। বাসা গোছাতে গোছাতে সময় চলে যাচ্ছিল। তাই আজ ভাবলাম বাইরে গিয়ে ঘুরে আসি। যেহেতু নতুন জায়গা খুব একটা কিছু চিনি না। এইজন্য দূরে কোথাও না গিয়ে কিছুটা বাসার পাশের একটি রেস্টুরেন্টে গেলাম। রেস্টুরেন্ট কি হচ্ছে চন্দ্রিমা উদ্যান মোহাম্মদপুর । বেশ অনেকদিন ধরে কাবাব খেতে ইচ্ছে করছিল এই জন্য দেরি না করে চলে গেলাম দেশি কাবাব'স' নামে একটি রেস্টুরেন্টে।

IMG-20231013-WA0016.jpg

IMG-20231013-WA0028.jpg

বাসা থেকে বের হয়ে আমরা প্রথমে একটি রিকশা নিয়ে নিলাম। প্রথমেই আমরা চলে গেলাম চন্দ্রিমা উদ্যান। ওখানে গিয়ে আমরা খুব একটা দেরি না করে চলে গেলাম রেস্টুরেন্টে। বেশ অনেকদিন ধরে আমার কাবাব খেতে ইচ্ছে করছিল। এইজন্য আমরা চলে গেলাম দেশি কাবাব'স' নামের একটি রেস্টুরেন্টে।

IMG-20231013-WA0023.jpg

রেস্টুরেন্টে যেহেতু দোতলা এর জন্য আমরা চলে গেলাম দোতালায়। এই ছবিটি রেস্টুরেন্টের উপর থেকে তোলা।

IMG-20231013-WA0035.jpg

ঢুকিয়ে দেখতে পেলাম রেস্টুরেন্টে খুবই সুন্দর করে সাজানো এবং পরিপাটি। বিভিন্ন ধরনের গাছ দিয়ে রেস্টুরেন্টি থেকে সাজানো হয়েছে।

IMG-20231013-WA0021.jpg

ছবি তোলার জন্য রয়েছে বিভিন্ন জায়গা। রেস্টুরেন্টে খুব সুন্দর দুটি দোলনাও রয়েছে। আমি তো দোলনায় বসে কয়েকটি ছবি তুলে নিলাম। আমরা যেহেতু সন্ধ্যার পরে গিয়েছি এর জন্য রেস্টুরেন্টটি দেখতে আরো সুন্দর লাগছে।

IMG-20231013-WA0019.jpg

এবার শুরু হয়ে গেলে আমাদের খাবার অর্ডারের পালা। আমরা অর্ডার দিয়েছি একটি চিকেন রেশমির কাবার ও একটি চিকেন বটি কাবাব। এবং আরো দিয়েছি একটি বাটার নান এবং আরেকটি গারলিক নান। সাথে ছিল দুইটি ড্রিঙ্কস। কিছুক্ষণের মধ্যে খাবার চলে এলো। খাবারগুলো খেতে দুর্দান্ত টেস্ট। আমার কাছে তো খাবারগুলো বেশ ভালো লেগেছে।

IMG-20231013-WA0033.jpg

খাবারগুলো খাবার শেষ করে বিল দিয়ে চলে এলাম বাসায়। আজকে সন্ধ্যা খুবই আনন্দে কাটালাম।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 10 months ago 

চন্দ্রিমা উদ্যানের এই রেস্তোরাঁটা খুবই চমৎকারম, বেশ ভালই এনজয় করেছেন বোঝা যাচ্ছে এবং ভালই খাওয়া দাওয়া হয়েছে, জায়গাটা খুবই সুন্দর এবং আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।

 10 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য।

 10 months ago 

আসলে মাঝে মাঝে বাইরে ঘুরতে গেলে খুব ভালো লাগে। কারণ দীর্ঘ সময় ঘরের মধ্যে আবদ্ধ থাকতে ভালো লাগে না। বাইরে ঘুরাঘুরি মুহূর্তগুলো বেশ চমৎকার ভাবে উপভোগ করেছেন‌। বিশেষ করে রেস্টুরেন্টে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। চন্দ্রিমা উদ্যানে এই রেস্টুরেন্ট বেশ চমৎকার দেখে বোঝা যাচ্ছে। বাইরে ঘুরতে যাওয়ার এত চমৎকার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 9 months ago 

ঠিক বলেছেন ভাইয়া দীর্ঘ সময় ঘরের মধ্যে থাকতে ভালো লাগে না। ধন্যবাদ আপনাকে ভাই আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

অনেকদিন পর ঘুরাঘুরি করে নিশ্চয়ই খুব ভালো লাগছে। আসলে নতুন জায়গায় গেলে কেউই কোন কিছু চিনে না। তবে আপনি পাশের একটা রেস্টুরেন্টে গিয়েছিলেন এবং খাওয়া-দাওয়া করেছিলেন এটা জেনে খুব ভালো লাগলো। চিকেন রেশমির কাবাব এবং চিকেন বটি কাবাব দেখে আমার তো খুবই খেতে ইচ্ছে করছে। যাইহোক অসংখ্য ধন্যবাদ ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া করার মুহূর্তটা ভাগ করে নেওয়ার জন্য।

 9 months ago 

জি ভাই অনেকদিন পর ঘুরাঘুরি করে অনেক ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

সুন্দর একটি জায়গায় ঘুরাঘুরি করেছেন খাওয়া দাওয়া করেছেন,যেটা আসলেই আনন্দের একটি বিষয়।সব মিলিয়ে ভালো সময় কাটিয়েছেন ।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু।

 10 months ago 

আসলে মন চাইলে ওই জিনিসটা খাওয়া দরকার। আপনার বাসার পাশে ভালো মানের রেস্টুরেন্ট আছে সে বিদায় সেখানে কাবাব খেতে গেলেন। যদিও আপনারা চিকেন রেশমির কাবার ও চিকেন বটি কাবাব অর্ডার করেছেন। এবং খুব মজা করে খেলেন খেতে অনেক তৃপ্তি পেয়েছেন। আর খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60371.26
ETH 2609.98
USDT 1.00
SBD 2.54