ফরিদপুরে বিখ্যাত একটি ফুচকার দোকানে ফুচকা খাওয়ার অনুভূতি।||10%for shy-fox||5%for abb-school.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আমি আপনাদের সাথে শেয়ার করবো ফরিদপুরে বিখ্যাত একটি ফুচকার দোকানে ফুচকা খাওয়ার অনুভূতি।

GridArt_20220615_190025192.jpg

ফটোগ্রাফি :-১

IMG-20220615-WA0017.jpg
ফুচকা খেতে আমার বরাবরই খুবই ভালো লাগে। বলতে গেলে আমি একজন ফুচকা প্রেমী মানুষ। ফুচকার দোকান দেখলে লোভ সামলানো যায় না। কিন্তু আজ বাসা থেকেই পরিকল্পনা করে গিয়েছিলাম। এই ফুচকার দোকান টিতে যাবো। আমি এবং আমার ছোট বোন বিকালে বেরিয়ে গেলাম ফুচকা খেতে।

ফটোগ্রাফি:-২

IMG-20220615-WA0020.jpg
আমরা দুজনেই ভেবেছিলাম যে ফুচকার দোকান টিতে অনেক ভিড় হবে। কিন্তু গিয়ে দেখলাম খুব একটা ভীড় নয়। আমরা কিছুদিন আগে একবার গিয়েছিলাম ভিড়ের জন্য বসতে পারিনি । তখন ফুচকা না খেয়ে চলে আসতে হয়েছিল।

ফটোগ্রাফি:-৩

IMG-20220615-WA0022.jpg
আমরা ভেবেছিলাম যে ফুচকা এবং মোমো খাবো। কিন্তু অর্ডার দেওয়ার সময় জানতে পারি যে মোমো আজ পাওয়া যাবে না। কি আর করার আমরা ফুচকা অর্ডার দিলাম। দোকানে তেমন ভীর না থাকার কারণে দশ মিনিটের মধ্যেই ফুচকা দিয়ে দিলো।

ফটোগ্রাফি:-৪

InShot_20220615_184201521.jpg
এই ফুচকা টির নাম:টইটুম্বুর ফুচকা। দেখতে যেমন আকর্ষণীয় খেতে খুবই মজা। বিশেষ করে ফুচকার টক ছিল খুবই মজার। ফুচকা টি অনেক ঝাল ছিল। আমাদের কাছে ঝাল ফুচকা বেশি ভালো লাগে। তাই আমাদের খেতে অসুবিধা হয়নি। খেতে বেশ মজা লেগেছে।

ফটোগ্রাফি:-৫

IMG-20220615-WA0012.jpg
এই ফুচকা টির নাম: ঝাল টক ফুচকা খেতে খুবই মজাদার। ওখানে গিয়ে তিন ধরনের ফুচকা অর্ডার করেছিলাম। আমাদের কাছে তিন ধরনের ফুচকাই খুবই ভালো লেগেছে।

ফটোগ্রাফি :৬

IMG-20220615-WA0006.jpg

এই ফুচকা টির নাম: দই টোই। মূলত এই ফুচকা কি এই দোকানের স্পেশাল ফুচকা। ফুচকা খাওয়ার জন্যই সবাই ভিড় জমায়। এই ফুচকার দোকান টি সকাল দশটা টা থেকে রাত দশটা পর্যন্ত খোলা থাকে। এই ফুচকার দোকানে আরো বিভিন্ন ধরনের আইটেম রয়েছে। ফুচকা খাওয়া শেষে আমাদের একটু বেশি ঝাল লেগে গিয়েছিল। তখন আমরা দুজন দুইটি কোল্ড কফিটি ছিল দুর্দান্ত। প্রত্যেকটি আইটেমই আমার বেশ ভাল লেগেছে।
লোকেশন:https://w3w.co/sneezing.camcorder.screen

আশা করি আপনাদের কাছে খুবই ভালো লেগেছে আজ এখানেই শেষ করছি।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy M31

আমি মিথিলা ইসলাম।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️
@mithila19
3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

আপনার ফুচকা খাওয়ার অনুভূতিটি সত্যি অনেক চমৎকার ছিল, আমার তো জিভে জল চলে আসলো। তবে আপু আপনার দুটি বিষয় একটু সংশোধন করতে হবে।

১. পোস্টের মধ্যে লেখা সংখ্যা বাড়াতে হবে।

২.নিয়মিত পোস্ট করতে হবে।

 2 years ago 

আমি আমার ভুল গুলো ঠিক করে নেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

মেয়েদের এমনিতেই ফুসকা অনেক বেশি প্রিয় থাকে। তবে আমার কাছেও ফুচকা খেতে খুব ভালো লাগে। আজকে আপনি আপনার বোনের সাথে ফুচকা খুবই মজা করে খেয়েছেন আর অনেক আনন্দ করেছেন বোঝাই যাচ্ছে। আসলে আপনার ফুচকার ছবি দেখে কিন্তু আমার খেতে ইচ্ছে করছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটা মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি পোস্টের মধ্যে যে সব কমেন্ট করেন সেগুলো বেশিরভাগেই একই কমেন্ট বারবার করেন। এই বিষয়টি কিন্তু মোটেও ঠিক নয়। আমরা কিন্তু সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে দেখি। আশা করি নিয়মিত পোস্ট করবেন, পোস্টের মধ্যে লেখা সংখ্যা বাড়াবেন, এবং পোস্ট পড়ে ইউনিক কমেন্ট করবেন, ধন্যবাদ।

 2 years ago 

আমার ভুল গুলো ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43