সবজি দিয়ে নুডলস্ রান্নার রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি রেসিপি শেয়ার করবো সেটি হচ্ছে সবজি দিয়ে নুডলস্ রান্নার রেসিপি। নুডুলস খেতে আমার অনেক ভালো লাগে। নুডুলস ছোট বড় সবারই অনেক পছন্দের। বিকালে নাস্তায় নুডুলস খেতে আমার খুবই ভালো লাগে।

Picsart_22-11-12_19-35-11-119.jpg

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScURvgxL6oNy61wWHmiRpQ4L5wPzJuR91tVZXgqZiEey4gp8T9nQDN7VwhnZbve22Yiqdt9Enz1un5SJtbZ8ZEWa9X9PzccJ9v7NM5pXxQFg.png

কলাম১
নুডুলস
পটল
ফুলকপি
পেঁয়াজ কুঁচি
কাঁচা মরিচ
চিলি ফ্লেক্স
লবণ
ডিম

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMmGAwXTCPCo87143nrp9ZSf1iCPoq9r6CwFHipNS8anKJXKNLdNxd7uWgbcasjsVVHzGgXG6o7gQVjXGEDftAztbRTXdhkkEr.png

ধাপ:-১
IMG_20221112_182242.jpgIMG_20221112_183525.jpg

প্রথমে ফুলকপি, পটল ও নুডুলস সিদ্ধ করে নিতে হবে।

ধাপ:-২
IMG_20221112_183805.jpgIMG_20221112_183929.jpg

এবার একটি কড়ইতে পরিমাণ মতো তেল দিয়ে দিতে হবে। তেল গরম হয়ে গেলে পেঁয়াজ কুঁচি দিয়ে দিতে হবে। পেঁয়াজ কুঁচি বাদামী রঙের হয়ে গেলে আগের থেকে সেদ্ধ করে রাখা ফুলকপি ও পটল দিয়ে দিতে হবে।

ধাপ:-৩
IMG_20221112_184041.jpgIMG_20221112_184202.jpg

এবার দিয়ে দিতে হবে কাঁচা মরিচ কুঁচি ও পরিমাণ মতো লবণ।

ধাপ:-৪
IMG_20221112_184306.jpgIMG_20221112_184353.jpg

এবার একটি ডিম দিয়ে দিতে হবে এবং সবজি সাথে ভালোভাবে মাখিয়ে নিতে হবে।

ধাপ:-৫
IMG_20221112_184543.jpgIMG_20221112_184618.jpg

এবার দিয়ে দিতে হবে চিলি ফ্লেক্স ও নুডুলসের মসলা। কিছুক্ষণ পর দিয়ে দিতে হবে আগের থেকে সিদ্ধ করে রাখা নুডুলস।

ধাপ:-৬

IMG_20221112_184721.jpg

এবার সব একসাথে ভালোভাবে মিশিয়ে নিতে হবে এবং কিছু সময় রান্না করতে হবে।

ধাপ:-৭

IMG_20221112_185440.jpg

ব্যাস এভাবেই হয়ে যাবে সবজি দিয়ে নুডলস রান্নার রেসিপি।

আশা করি রেসিপিটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার 📷@mithila19
ডিভাইসNarzo50i

IMG-20221003-WA0012.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 2 years ago 

নুডুলস তো আমারও খুব ফেভারেট সকাল অথবা বিকেলের হালকা নাস্তা হিসেবে খেতে মন্দ লাগেনা।। সবজি নুডুলস একটু কমই খাওয়া হয় বিশেষ করে ঝটপট প্রস্তুত করা হয় ডিম দিয়ে।।

আপনার প্রস্তুত করা রেসিপিটি দেখতে খুবই লোভনীয় দেখাচ্ছে খেতে খুব মজা হবে দেখেই বোঝা যাচ্ছে।।

 2 years ago 

সবজি দিয়ে আমারও খুবই কম খাওয়া হয়। মাঝে মধ্যে সময় পেলে সবজি দিয়ে খাওয়া হয়। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য।

 2 years ago 

এখন শীতের বিকেলে এরকম সবজি নুডুলস পেলে সত্যিই বেশ ভালো লাগে । আপনার রেসিপিটি বেশ ভালো লেগেছে । এভাবে সবজি দিয়ে নুডুলস রান্না করলে সেটি খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে । প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

জেনে ভালো লাগলো যে এভাবে নুডুলস রান্না করে খেতে আপনার ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়ালাইকুম আসসালাম,
নুডুলস খেতে আমার খুব ভালো লাগে। তবে সবজি দিয়ে লুডুস আমি খুব কমই খেয়েছি। তবে পটল ও ফুলকপি দিয়ে আমি কখনোই নুডুলস খাইনি। আপনার রেসিপিটা দেখে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জেনে খুশি হলাম যে আমার রেসিপিটি আপনার ভালো লেগেছে। তবে এটি জেনে অবাক হলাম যে সবজি দিয়ে লুডুলস আপনি কম খেয়েছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন নুডুলস ছোট বড় সবারই অনেক প্রিয় একটি খাবার।বিকেলের নাস্তায় যদি চায়ের সাথে সবজি নুডুলস হয় তাহলে আর কিছু খাওয়া লাগে না।আপনার সবজি নুডুলস রান্নার রেসিপি টা অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আপনাকে পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি কমেন্ট করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সবজি দিয়ে নুডুলস রান্না করার খুবই চমৎকার একটা পদ্ধতি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আমি সব সময় গাজর এবং বরবটি ব্যবহার করে নুস রান্না করে খেয়েছি কিন্তু কোন সময়ই পটল অথবা ফুলকপি ব্যবহার করে খাওয়া হয়নি। এই দুইটা সবজি ব্যবহার করার ফলে আপনার তৈরি করা রেসিপিটা আমার কাছে ভিন্ন ধরনের মনে হয়েছে।

 2 years ago 

পটল এবং ফুলকপি ব্যবহার করে একবার নুডুলস রান্না করে খেয়ে দেখবেন নিশ্চয়ই আপনার কাছে অনেক ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

নুডলস্ খেতে আমার ভীষণ ভালো লাগে। আমি কয়দিন আগেও নুডলস্ রেসিপি উপস্থাপন করেছি। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে সবজি দিয়ে নুডলস্ রেসিপি তৈরি করেছেন। দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। এত চমৎকার ভাবে প্রস্তুত প্রণালী আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

জেনে ভালো লাগলো যে আপনার নুডুলস ভালো লাগে। আপনার কমেন্টটি পড়ে আমারও খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

এটা একদম ঠিক বলেছেন আপু ছোট বড় সবাই নুডলস খেতে পছন্দ করে। সবজি নুডলস যেমন উপকারী তেমনি খেতেও বেশ ভালো লাগে। সবজি আমাদের শরীরের জন্য বেশ উপকারী। তাইতো এভাবে নুডুলস রান্না করে খেলে অনেক উপকার হয়। আপনার তৈরি করা মজার এই রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ঠিক বলেছেন আপু সবজি আমাদের শরীরের জন্য অনেক উপকারী। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বিকেলের নাস্তা হিসেবে নুডুলস আমার কাছে খুবই ভালো লাগে খেতে। তবে পটল এবং ফুলকপি দিয়ে কখনো রান্না করে খাওয়া হয়নি। দেখে বোঝা যাচ্ছে খেতে সুস্বাদু হয়েছে। শীতের সময় বিভিন্ন সবজি দিয়ে নুডুলস রান্না করলে খেতে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বিকেলের নাস্তা হিসেবে নুডুলস আমারও অনেক ভালো লাগে। পটল এবং ফুলকপি দিয়ে একদিন রান্না করে দেখবেন নিশ্চয়ই অনেক ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি সবজি দিয়ে খুব সুন্দর ভাবে নুডলস রান্না করেছেন।বেশ লোভনীয় লাগছে রেসিপিটি।রান্নার ধাপগুলো সুন্দর ভাবে বর্ণনা করেছেন।বিকেলে এরকম একটি হালকা নাস্তা সাথে চা অসাধারণ হয়।আমিও মাঝে মাঝে করি।ধন্যবাদ আপনাকে সুন্দর রেসিপিটি প্রস্তুত করে শেয়ার করার জন্য আপু।

 2 years ago 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো এ ধরনের কমেন্ট পড়লে কাজ করার উৎসাহ আরও বেড়ে যায়। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নুডুলস খেতে আমার খুব ভালো লাগে। আমি প্রায় সময় ডিম দিয়ে বানিয়ে খেয়ে থাকি। আপনি ফুলকপি ও পটল দিয়ে খুব সুন্দর নুডুলস বানিয়েছেন। আমার তো দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। খুব সুন্দর করে ধাপে ধাপে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

নুডুলস খেতে আমার ও খুবই ভালো লাগে। জেনে ভালো লাগলো যে আমার পোষ্টটি আপনার ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63