বিকেল বেলা ঘুরাঘুরি।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি পোস্টটি হচ্ছে বিকেল বেলা ঘুরাঘুরি। ঘুরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। মাঝে মাঝে চেষ্টা ঘুরাঘুরি করার। কিছুদিন ধরেই ভাবছিলাম বোতলের বাড়ি দেখতে যাবো। আমিও আগে একবার গিয়েছিলাম। তখন কাজ মাত্র শুরু করেছিল। আমাদের বাসায় আমার ফুফাতো বোন বেড়াতে এসেছি ‌। ওকে বলেছিলাম আমাদের এলাকায় একটি বোতলের বাড়ি তৈরি হচ্ছে। আমার ফুফাতো বোন বললো চলো দেখে আসি বোতলের বাড়ি।

IMG_20230102_170233.jpg

আমরা দুজন মিলে বেরিয়ে পড়লাম বিকেলবেলা বোতলের বাড়ি দেখা উদ্দেশ্যে। আমাদের বাসা থেকে বেশ কাছে হওয়ার কারণে আমরা হেঁটে যাচ্ছিলাম। বিকেলবেলা নদীর পাড় দিয়ে হেঁটে যেতে আমার অনেক ভালো লাগে। অনেকদিন হলো নদীর পাড়ে আসা হয় না। এবার চলে এলাম আমরা বোতলের বাড়িতে। আমাদের মত আরও অনেকেই এসেছে বোতলের বাড়ি দেখতে।

IMG_20230102_170153.jpg

বোতলের বাড়ির কাজ এখনো সম্পূর্ণ হয়নি। আমাদের এলাকায় এই প্রথম কেউ বোতলের বাড়ি তৈরি করছে। বেশ অনেকদিন ধরেই কাজ চলছে। এইজন্য সবার দেখার আরো আগ্রহ। একটি মূলত ইটের বদলে বোতল দিয়ে তৈরি করেছে।

IMG_20230102_170133.jpg

বিভিন্ন কালারের বোতল থাকার কারণে দেখতে আরো সুন্দর লাগছে। বোতলের মধ্যে বালি ভরে। বোতল মজবুত করে নিয়েছে। এখানে বেশিরভাগ বোতল কোকাকোলা ও সেভেন আপের।

IMG_20230102_170212.jpg

নিচে আরও অনেক বোতলের মধ্যে বালি ভরে রেখে দিয়েছে। বাড়ির লোক গুলো বললো কিছুদিন যাবত কাজ বন্ধ রয়েছে। আমাদের কাছে বোতলের বাড়িটি খুবই সুন্দর লেগেছে। আগে আমি একবার গিয়েছিলাম তখন কাজ চলছিল এই প্রথম বাড়ির ভিতরে গিয়ে দেখলাম। খুবই ভালো লাগছিল।

IMG_20230102_170316.jpg

নতুন ধরনের কিছু দেখে আমার খুবই ভালো লাগলো। তাই ভাবলাম আপনাদের সাথে আপনাদের সাথে শেয়ার করি। এখানে কিছুটা ইটের ব্যবহার ও করেছে। ঘরের ভিতরে খুব সুন্দর ডিজাইন করেছে।

আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 2 years ago 

আপু আনেক দিন আগে ফেসবুকে একবার দেখেছিলাম বোতল দিয়ে বাড়ি তৈরী করছে। সেই বোতল বাড়ি যে আপনারদের বাড়ির পাশে সেটা তো জানতাম না। তবে আপনার ছবি গুলো দেখে অনেক ভাল লোগলো। ফুফাতো বোনের সাথে বোতল বাড়ি দেখার অনুভূতি অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আপু।

 2 years ago 

শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পোস্টটি দেখে সত্যি ভীষণ অবাক হয়েছি। বোতলেরও বাড়ি হয় এটি আমার জানা ছিল না ।বোতল দিয়ে কিভাবে বাড়ি করা সম্ভব? এই প্রথম এরকম ইউনিক একটি আইডিয়া দেখলাম। সামনাসামনি দেখতে মনে হয় বেশ ভালই লাগবে। আমারও তো এখনই দেখতে ইচ্ছে করছে। আপনাদের ওদিকে কখনো গেলে নিশ্চয়ই দেখে আসব। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাসায় মেহমান এলে ঘুরতে যেতে বেশ ভালো লাগে। বোতলের তৈরি বাড়ি কখনো দেখার সুযোগ হয়নি। তবে শুনেছি অনেক। আজকে আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে বাড়িটি সত্যি অনেক সুন্দর হয়েছে দেখতে। রংবেরঙের বোতলগুলো দেখতেও বেশ সুন্দর লাগছে। আমার কাছে তো ভীষণ ভালো লাগলো। সামনাসামনি দেখতে নিশ্চয়ই আরো বেশি সুন্দর হবে।

 2 years ago 

ঠিক বলেছেন বাড়িতে মেহমান এলে ঘুরাঘুরি করতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য।

 2 years ago 

আপনার আজকের পোস্টের মাধ্যমে নতুন একটি জিনিস জানতে পারলাম আপু। বোতল দিয়েও যে এত সুন্দর ভাবে বাড়ি তৈরি করা যায় এটা একদমই জানা ছিল না। ফটোগ্রাফিতে খুব সুন্দর লাগছে দেখতে। সামনাসামনি নিশ্চয়ই আরো বেশি সুন্দর। রংবেরঙের বোতল দিয়ে তৈরি করেছে। সত্যি ইউনিক একটি আইডিয়া এটি।

 2 years ago 

জেনে ভালো লাগলো আজকের পোস্টটি আপনার ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি টিভিতে এই বোতলের বাড়ি সম্পর্কে জেনেছিলাম। কিন্তু আজ আপনার পোস্টের মধ্যে এত সুন্দর একটি বোতলের বাড়ি দেখত পেয়ে অনেক ভালো লাগছে। আমার কাছে আপনার এই পোস্ট অনেক ইউনিক লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ও ইউনিক পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আমার পোস্টটি পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ফুফাতো বোনকে নিয়ে তো দেখছি বেশ ভালোই ঘোরাঘুরি করেছেন। বাসায় যদি কেউ আসে তাহলে তার সাথেই ঘুরতে একটু বেশি ভালো লাগে। আর ঘুরতে যাওয়া যদি এরকম জায়গায় হয় তাহলে তো কোন কথাই নেই। আপনাদের এলাকায় তো দেখছি বোতল দিয়ে ঘর তৈরি করে ফেলতেছে। কে থাকবে এই ঘরে। যাইহোক বেশ ভালোই লেগেছে আমরা তো আর এরকম জায়গায় ঘুরতে পারবো না আপনি ঘুরে নিলেন এবং ছবি শেয়ার করেছেন ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য।এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু বিকেল বেলা বেশ ভালোই ঘোরাঘুরি করেছেন ফুফাতো বোনের সাথে ৷ আসলে বিকাল বেলা নদীর ধারে হাঁটতে আমারও প্রচুর ভালো লাগে ৷যাই হোক আপনি এবং আপনার বোন সহ নদীর পাড় দিয়ে বোতলের তৈরি বাড়ি দেখতে গিয়েছেন জেনে ভালো লাগলো ৷ বোতল দিয়ে বাড়ি তৈরি হয় বিষয়টা বেশ চমৎকার ৷ যদিও কখনো দেখিনি ৷ তবে বাড়িটা বেশ ভালোই হবে মনে হচ্ছে ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর এক টি পোস্ট শেয়ার করার জন্য ৷

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং কমেন্টের মাধ্যমে উৎসাহ দেয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বোতল দিয়ে তো দেখছি বেশি দারুণে ঘর তৈরি করেছে। আপনি এবং আপনার ফুফাতো বোন ওখানে গিয়ে মনে হয় একটু ভালোই সময় কাটিয়েছেন। পুরো বাড়িটি কমপ্লিট করলে কি রকম লাগবে আমি শুধু তা ভাবছি। এটা কিন্তু খুবই ভালো একটি আইডিয়া। আপনার পোষ্টের মাধ্যমে এ রকম একটি বোতল বাড়ি দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

ঠিক বলেছেন ফুফাতো বোনের সাথে ওখানে অনেক ভালো সময় কাটিয়েছি। ধন্যবাদ আপনাকে আমার পোস্টে পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে এরকম হয়তো সকলের ক্ষেত্রেই ঘটে বাসায় যদি মেহমান আসে তাদের সঙ্গে সব সময় ঘোরাঘুরি করতে অন্যরকম আনন্দ অনুভব হয়। বাসায় মেহমান এসেছে বিধায় আপনি তাদেরকে নিয়ে ঘোরাঘুরি করতে গিয়েছেন এবং অবশেষে খুবই চমৎকার একটি জায়গা ভ্রমণ করেছেন। বোতলের তৈরি ঘর এর আগে শিরোনামে দেখেছিলাম এটা সম্ভবত ইউটিউবে। ‌ আজ আপনার পোষ্টের মাধ্যমে দেখে খুবই ভালো লাগলো। খুবই চমৎকারভাবে এটা তৈরি করেছে দেখছি। যাইহোক আপনাদের এই ঘোরাঘুরির সুন্দর মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62613.64
ETH 2438.01
USDT 1.00
SBD 2.67