হঠাৎ ফোন হারিয়ে যাওয়া।

in আমার বাংলা ব্লগ27 days ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করতেও আমার অনেক ভালো লাগে। ঘুরাঘুরি করার উদ্দেশ্যে বের হয়েও বিপদের সম্মুখে পড়েছিলাম বেশ কিছুদিন আগে। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি।

20240525_183911.jpg

বেশ কিছুদিন আগে হঠাৎ কয়েকজন মিলে ঠিক করলাম । আমরা রাতের বেলা পুরান ঢাকার নাজিরা বাজার যাব বিরিয়ানি খেতে। যে ভাবনার সেই কাজ রওনা দিয়ে দিলাম পুরান ঢাকার উদ্দেশ্যে। যেহেতু পুরান ঢাকায় একটু দূরে এইজন্য আমরা মোটরসাইকেলে তেল নিয়ে নিতে গেলাম। সেখানে গিয়েই একটি বড় বিপদের সম্মুখে পড়লাম। আমি মোটরসাইকেলের পাশে দাঁড়িয়ে আছি। তখন বাজে রাত এগারোটা। হঠাৎ আমার পাশে একটি লোক এসে দাঁড়ালো। লোকটিকে দেখে আমি সরে গেলাম। লোকটি আরেকজন লোককে বলে উঠলো মিশন সাকসেস। বলেই তেলের পাম্পের দোতলায় চলে গেল। এরপরে আমি মোটরসাইকেলে উঠে দেখি আমার ফোন পকেটে নেই। হঠাৎ করে মনে হল নিশ্চয়ই ওই লোকটি আমার ফোন নিয়ে গেছে।আমার ফোনে ফোন দিয়ে দেখি ফোন বন্ধ। কিন্তু আমি পাম্পে এসে ফোন পকেটে রেখেছিলাম। আমার হাজব্যান্ড দৌড়িয়ে লোকটির বাসায় চলে গেল। আমাদের সাথে যারা ছিল ওরা একটু সামনে চলে গিয়েছে। আমার হাজব্যান্ড গিয়ে লোকটিকে জিজ্ঞেস করল ফোন কোথায়। ততক্ষণে নিচে আরও অনেক লোক জড়ো হয়ে গেছে। সবাই জিজ্ঞেস করছে কি হয়েছে। আমি বললাম ফোন হারিয়ে গিয়েছে। অনেক খোঁজাখুঁজি করার পর উপর থেকে থেকে একজন উপর থেকে নেমে এসে বলে ওই যে দোকানের সামনে আপনার ফোন। আমি বললাম ফোন ওই দিকে গেল কিভাবে? আমিতো ওইদিকে যাইনি। লোকটা বললো ফোন পেয়েছেন এটাই আপনার ভাগো আর কিছু জিজ্ঞেস করেন না। বলে লোকটি অন্যদিকে চলে গেল। এদিকে আমার হাজব্যান্ড উপরেই ফোন খোঁচাখুঁজি করছিল।

IMG-20240519-WA0056.jpg

আমি যখন বললাম ফোন পেয়েছি। তখন রুমের মধ্যে থাকা আর বাকি লোকজন। বলল আমাদের টাকা না দিলে আমরা নিচে নামতে দেব না। কিছুতেই ওড়না নিচে নামতে দেয় না যেহেতু ওনাদের রুমে ফোন পাওয়া যায়নি। ওনাদের এটা একটি প্ল্যানিং ছিল। যে লোকটা আমাদের ফোন খুঁজে দিল উনিও এই দলের সাথে জড়িত। ওনারা চার-পাঁচজন ছিল আর আমরা ছিলাম মাত্র দুইজন।এইজন্য কেউ আমাদের কথা শুনছিল না।অবশ্য কিছু লোক আমাদের পক্ষে ছিল। ওনারা বারবার বলছিল আমাদের ছেড়ে দিতে। আমাদের দেরি দেখে আমাদের সাথে যারা ছিল তারাও চলে এলো। ওরা চলে আসার পর আমরা মনের জোর আরো পেলাম। এত লোক দেখে উনারা ভয় পেয়ে গেল। বেশি কথা না বাড়িয়ে আমাদের চলে যেতে বললো। আমাদের সাথে কিছু লোক ছিল ওরা বলল পুলিশ ফোন দিতে। ওনারা অনেক রিকোয়েস্ট করলো আমরা পুলিশে ফোন না দেই এই জন্য। অবশেষে স্বীকার করলো যে ওনারা ফোন নিয়েছিল। আমরা আর দেরি না করে ওখান থেকে চলে গেলাম। কিন্তু ফোনের পিছনের গ্লাস উঠিয়ে ফেলেছিল। সামনের প্রটেক্টর উঠিয়ে ফেলেছিল। ফোন বন্ধ করে দিয়েছিল। যেহেতু ফোনে কভার লাগানো ছিল। এইজন্য ভালোভাবে বুঝতে পারিনি। বাসায় এসে কভার খোলার পর দেখতে পেলাম ফোনের এই অবস্থা। তখন আর কি করার ফোনটা পেয়েছি এটাই অনেক। ফোনটা কিনেছি একমাস ও হয়নি। তার মাঝেই এই অবস্থা। মানুষ কিভাবে পারে অন্যের শখের জিনিস নিয়ে যেতে।

Screenshot_20240516_090207_Chrome.jpg

এটি আমার ফোনের ছবি google থেকে স্ক্রিনশট নেওয়া।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসsamsang A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 27 days ago 

আপনার ফোনটি নিয়েই তার মিশন সাকসেস হয়ে গেল। অথচ আপনি টেরও পেলেন না। আমার সাথে এমনটা ঘটেছে, সিএনজি থেকে আমার ফোনটি নিয়ে গেলো। আমার খুব শখের মোবাইল ছিল। মোবাইলে অসংখ্য ডকুমেন্ট ছিল সবকিছুই মোবাইলের সাথে সাথে হারিয়ে গেল। এ ব্যাপার গুলো খুবই দুঃখজনক হয়ে থাকে।

 27 days ago 

কিভাবে যে নিয়েছিল বুঝতেই পারলাম না। অবশেষে ফোনটি ফিরে পেয়েছি এটাই অনেক । ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 26 days ago 

ভয়ংকর পরিস্থিতিতে ও চোরের খপ্পরে পড়েছিলে আপনি।আসলে ওনারা একটি চক্র। এরকম দল বেঁধে ওনারা চুরি করে ও বিপদে ফেলান মানুষকে। ফোনটি পেয়েছেন জেনে ভালো লাগলো।ফোনের বেহাল দশা করে ফেলেছে দেখছি কি আর করার পেয়েছেন এটাই বেশি। ধন্যবাদ পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 24 days ago 

আসলে যারা এই ধরনের চক্রের সাথে যুক্ত থাকে, তারা দলবদ্ধ হয়ে থাকে সবসময়। তবে আপনারা যে শেষ পর্যন্ত ফোনটা পেয়েছেন, এটা জেনে ভালো লাগলো। কারণ ফোন একবার চুরি হয়ে গেলে সেটা পাওয়ার সম্ভাবনা খুবই কম থাকে। যাইহোক, আমি একটা জিনিস জেনে অবাক হলাম যে, আপনার কাছ থেকে ফোনটা নিয়ে গেল আর আপনি বিন্দুমাত্র টের পেলেন না! এত দামি একটা ফোন হারিয়ে গেলে আপনার অনেক টাকার ক্ষতি হয়ে যেত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 57178.77
ETH 3095.71
USDT 1.00
SBD 2.12