চিংড়ি মাছ দিয়ে মিষ্টি কুমড়া রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। বিভিন্ন ধরনের রেসিপি রান্না করতেও আমার অনেক ভালো লাগে। আজকে আপনাদের সাথে যে রেসিপিটি শেয়ার করব রেসিপিটি হচ্ছে চিংড়ি মাছ দিয়ে মিষ্টি কুমড়া রান্নার রেসিপি। চিংড়ি মাছ দিয়ে মিষ্টি কুমড়া খেতে আমার অনেক ভালো লাগে। আশা করি আপনাদের কাছে পোস্টটি পড়ে খুবই ভালো লাগবে।

GridArt_20230912_092400980.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম১
চিংড়ি মাছ
মিষ্টি কুমড়া
পেঁয়াজ কুঁচি
কাঁচা মরিচ
আদা বাটা
রসুন বাটা
হলুদের গুঁড়া
লবণ

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১

IMG-20230911-WA0001.jpg

প্রথমে কড়ইতে পরিমাণ মতো তেল দিয়ে চিংড়ি মাছ ভেজে নিতে হবে।

ধাপ:-২

IMG-20230911-WA0004.jpg

চিংড়ি মাছ ভাজা হয়ে গেলে পেঁয়াজকুচি দিয়ে দিতে হবে।

ধাপ:-৩

IMG-20230911-WA0002.jpg

এবার পরিমাণ মতো আদা বাটা, রসুন বাটা, কাঁচা মরিচ ও পরিমাণ মতো লবণ দিয়ে দিতে হবে।

ধাপ:-৪

IMG-20230911-WA0006.jpg

এবার আগের থেকে কেঁটে রাখা মিষ্টি কুমড়া দিয়ে দিতে হবে।

ধাপ:-৫

IMG-20230911-WA0005.jpg

এবার হলুদের গুঁড়া ও ধনিয়া গুঁড়া দিয়ে দিতে হবে।

ধাপ:-৬

IMG-20230911-WA0012.jpg

এবার পরিমাণ মতো পানি দিয়ে কিছুক্ষণ রান্না করতে হবে।

ধাপ:-৭

GridArt_20230912_092400980.jpg

ব্যাস এভাবেই হয়ে যাবে চিংড়ি মাছ দিয়ে মিষ্টি কুমড়া রান্না।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 9 months ago 

আজকে আপনি আমাদের মাঝে মজাদার মিষ্টি কুমড়ার চিংড়ি মাছের রেসিপির তৈরি করে দেখিয়েছেন। আসলে আপু আমাদের সকলের চিংড়ি মাছ অনেক পছন্দ। আপনার রেসিপি টা দেখে মনে হচ্ছে খুব সুস্বাদু হয়েছে ‌। এবং রান্নার কালার টা ও অনেক লোভনীয় লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এতো সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 9 months ago 

চিংড়ী মাছ দিয়ে মিষ্টি কুমড়োর রেসিপি এটি গ্রামের খুবই পরিচিত প্রাচিন একটা রেসিপি । দুটোই মিশ্রনে অম্রিত হয়ে যায়।দারুন উপস্থাপন করেছেন আপনি অনেক ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

মজাদার একটা রেসিপি শেয়ার করেছেন আপু। চিংড়ি দিয়ে মিষ্টি কুমড়া কম্বেনশন টা দারুন হয়েছে। আমার কাছে বেশ ভালো লাগে এই রেসিপি। মিষ্টি কুমড়া যে কোন রকম করে খেতে খুব ভালো লাগে। রান্না ধাপসমূহ অনেক ভালো ভাবে ফুটিয়ে তুলেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত। ধন্যবাদ আপু আপনাকে।

 9 months ago 

চিংড়ি মাছ দিয়ে যেকোন তরকারি রান্না করলে খেতে খুবই মজা লাগে। আজকে আপনি চিংড়ি মাছ দিয়ে মিষ্টি কুমড়া রেসিপি তৈরি করেছেন।যা দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে।রেসিপিটা আমাদের মাঝে এত সুন্দরভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

Posted using SteemPro Mobile

 9 months ago 

এটা আমার খুবই পছন্দের রেসিপি, আগে প্রায়ই রান্না করতাম দেশি চিংড়ি দিয়ে। তবে আজকাল সময়ের অভাবে আর সেভাবে করা হয় না। বেশ ভালো লাগলো রেসিপিটা।

 9 months ago 

মিষ্টি কুমড়া এবং চিংড়ি মাছ খেতে আমি অনেক বেশি পরিমাণে পছন্দ করি। আর আজকে আপনি এই দুটি জিনিস দিয়ে খুবই সুন্দর একটি রেসিপি তৈরি করে ফেলেছেন৷ এরকম সুন্দর একটি রেসিপি দেখতে পেরে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ এরকম একটি রেসিপি শেয়ার করার জন্য।

 9 months ago 

চিংড়ি মাছ দিয়ে মিষ্টি কুমড়ার রেসিপি খেতে দারুণ লাগে। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছিল। আপনার উপস্থাপনা খুব সুন্দর হয়েছে। মিষ্টি কুমড়ার মধ্যে প্রচুর ভিটামিন রয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 9 months ago 

চিংড়ি মাছ দিয়ে মিষ্টি কুমড়া রান্না অনেক মজার একটি রেসিপি আজকে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপু। যে কোন মাছের সঙ্গেই মিষ্টি কুমড়া রান্না ভীষণ ভালো লাগে খেতে। আপনার রেসিপিটা দেখেও মনে হচ্ছে ভিষন সুস্বাদু হয়েছে। ধন্যবাদ আপু।

 9 months ago 

মিষ্টি কুমড়া দিয়ে চিংড়ি মাছ রান্না করলে খেতে অনেক ভালো লাগে। চিংড়ি মাছ ছোট ছোট করে কেটে এরপর মিষ্টি কুমড়া দিয়ে সুন্দর করে রান্না করেছেন দেখে অনেক ভালো লাগলো আপু। মনে হচ্ছে খেতে দারুণ হয়েছিল।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66466.45
ETH 3595.87
USDT 1.00
SBD 2.90