ফুলের ফটোগ্রাফি। 🥀🌺🌼💐

in আমার বাংলা ব্লগ28 days ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। ফটোগ্রাফি করতে ও আমার অনেক ভালো লাগে। আমাদের বাগানের বেশ কিছু ফুলের গাছ রয়েছে। আজ দেখলাম বাগানে অনেক গাছে ফুল ফুটেছে। তাই ভাবলাম ফুলগুলো আপনাদের সাথে শেয়ার করি। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে ফুলগুলো দেখে।

20240416_110141.jpg

এই ফুলটির নাম নয়ন তারা ফুল। নয়নতারা ফুলের বিভিন্ন কালার রয়েছে। নয়ন তারা ফুল অনেক উপকারী একটি ফুল।
নয়নতারা রক্তচাপ কমাতে সাহায্য করে। ২- ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে। ৩- লিউকোমিয়া প্রতিহত করতে সাহায্য করে। ৪- কৃমি থেকে কুষ্ঠরোগ, হৃদরোগ, অরুচি, ক্ষুধামন্দা, মূর্ছা, সর্দিকাশি, পেট ফাঁপা, দাঁতের অসুখ,মাথার অসুখ ও হতে পারে।

20240416_150523.jpg

এই ফুলটির নাম জবা ফুল। এই ফুল অন্যান্য জবা ফুলের থেকে আলাদা।এই জবা ফুলের রং হালকা গোলাপি । ফুলটি আমার ভীষণ ভালো লেগেছে। এই ফুলটি আমাদের গাছের।

20240416_151733.jpg

এই গুলোর নাম রঙ্গন ফুল। আমাদের বাসায় এই ফুলের দুই ধরনের কালার রয়েছে। একটি হালকা গোলাপি এবং আরে একটি লাল টকটকে। এই দুটি কালার আমার অনেক ভালো লাগে।

20240416_150957.jpg

এই ফুলটির নাম চায়না টগর। এই ফুলটি দেখতে একদম ক্রেপ জেসমিন ফুলের মতো।ক্রেপ জেসমিন ফুল দেখতে এই ফুলের থেকে বড়। চায়না টগর গাছ দেখতে ছোট হয়।আমাদের বাড়িতে এই ফুলের অনেকগুলো গাছ রয়েছে। বারো মাস এই ফুল। ফুলগুলো দেখতে খুবই সুন্দর।

20240415_103517.jpg

এই ফুলটির নাম আমার জানা নেই। এই ফুলটি ও খুবই সুন্দর। এই ফুলটির নাম কেউ জানলে কমেন্ট বক্সে নিশ্চয়ই জানাবেন।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 28 days ago 

আপনার বাগানের ফুল গুলোর ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো আপু। ফুলের ফটোগ্রাফি দেখতে অনেক ভালো লাগে। ফুলের ফটোগ্রাফির সাথে বর্ণনা গুলো গুছিয়ে লিখেছেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে ফটোগ্রাফি পোস্টটি শেয়ার করার জন্য।

 28 days ago 

যেকোনো ফুলের ফটোগ্রাফি করলে এমনিতেই অনেক সুন্দর হয়। আপনাদের মনে হয় একটা ফুলবাগান রয়েছে। আর অনেকগুলো ফুলগাছ রয়েছে। যার কারণে গাছে ফোঁটা ফুলের অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো কিন্তু আমার কাছে অসম্ভব ভালো লেগেছে দেখতে। এখানে থাকা কয়েকটা ফুল আমার অনেক বেশি পছন্দের। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফির থেকে নয়নতারা, জবা এবং চায়না টগর ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। সব সময় গাছগুলোর যত্ন নিবেন, তাহলে সব সময় ভালো ফুল হবে।

 28 days ago 

বেশ চমৎকার সব ফুলের ফটোগ্রাফি নিয়ে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন আপু। আপনার মোবাইলে ধারণ করা প্রত্যেকটা ফুলের ফটো আমার কাছে ভালো লেগেছে। আমি ফুল খুবই পছন্দ করি। ফুলের ফটো ধারণ করতে ভালো লাগে আমার। এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 28 days ago 

আপু আপনি আসলে আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর বেশ কয়েকটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রতিটি ফুল আমার অনেক চেনা আপনার শেয়ার করা প্রতিটি ফুলে অসাধারণ সুন্দর ছিল। তবে আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে জবা ফুল । অসংখ্য ধন্যবাদ ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 28 days ago 

আজকে আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো। আসলে ফুল পছন্দ করেনা এমন মানুষ পাওয়া যাবে না। বিভিন্ন রকমের ফুলের ফটোগ্রাফি ও বর্ণনা খুবই সুন্দরভাবে শেয়ার করেছেন। অসাধারণ হয়েছে কারণ ফুল আমি খুবই পছন্দ করি। তাই ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে।

 28 days ago 

বাহ! ফুলগুলো চমৎকারভাবে ক্যাপচার করা হয়েছে। এরকম একটি বাগানের পাশ দিয়ে সকাল সন্ধ্যা হেঁটে গেলেই যেকোন মানুষের স্বাস্থ্য ও মন ফুরফুরে হয়ে যায়।
এরকম আরো কিছু ফুলের ছবি দেখতে পাবো আশা করি।

 27 days ago 

খুব সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। সবগুলো ফুলই দেখতে বেশ সুন্দর লাগছে। সবগুলো ফুলের ফটোগ্রাফির সাথে আপনি খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আমার কাছে জবা ফুলের ফটোগ্রাফি ও চায়না টগর ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে। সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 27 days ago 

ফটোগ্রাফি করলে এমনিতেই অনেক সুন্দর হয়। আর যদি হয় ফুলের ফটোগ্রাফি, তাহলে তো কথাই নেই। আপনি আপনাদের ফুলবাগানের অনেক সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আজকে করেছেন এবং সবার মাঝে শেয়ার করেছেন। যে ফুলগুলোর সৌন্দর্য ছিল জাস্ট অসাধারণ, এবং মুগ্ধ হওয়ার মতো। হালকা গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফিটা সবথেকে বেশি সুন্দর ছিল। যেটা দেখে আমি এক নজরে তাকিয়ে ছিলাম। এরকম সৌন্দর্যময় ফুলের ফটোগ্রাফি দেখলে সবার কাছেই ভালো লাগে।

 27 days ago 

আপনি আজকে খুবই চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। ফুলকে ভালোবাসপ ও ফুলের সৌন্দর্যটা প্রত্যেকটা মানুষকে মুগ্ধ করে। এত চমৎকার ভিন্ন ধরনের ফুল গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66903.13
ETH 3103.80
USDT 1.00
SBD 3.74