পাউরুটি দিয়ে ডিমের ওমলেট তৈরির রেসিপি।

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি ।আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি রেসিপি নিয়ে এসেছি। বিভিন্ন ধরনের খাবার রান্না করতে এবং খেতে আমার অনেক ভালো লাগে। আজকে আমি যে রেসিপিটি তৈরি করব রেসিপিটির নাম হচ্ছে পাউরুটি দিয়ে ডিমের ওমলেট। এভাবে পাউরুটি খেতে আমার অনেক ভালো লাগে। বিশেষ করে বিকেলে নাস্তা হিসেবে খেতে আমার অনেক ভালো লাগে। এভাবে খুব সহজে মজাদার একটি রেসিপি তৈরি হয়ে যায়।

GridArt_20230915_100412046.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম১
পাউরুটি
ডিম
চিনি
তেল

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১
IMG-20230911-WA0031.jpgIMG-20230911-WA0016.jpg

প্রথমে পাউরুটি নিয়ে চতুর্ভুজ আকৃতির কেটে নিতে হবে।

ধাপ:-২
IMG-20230911-WA0027.jpgIMG-20230911-WA0029.jpg

এবার একটি ডিম নিয়ে নিতে হবে। ডিমের মধ্যে পরিমাণ মতো চিনি দিয়ে দিতে হবে। এবং ভালোভাবে মিশিয়ে নিতে হবে।

ধাপ:-৩
IMG-20230911-WA0026.jpgIMG-20230911-WA0024.jpg

ভালোভাবে মেশানো হয়ে গেলে কড়াইতে পরিমাণ মতো সাদা তেল দিয়ে দিতে হবে। এর গরম হয়ে গেলে আগের থেকে কেটে রাখা পাউরুটি ডিমের মধ্যে দিয়ে দিতে হবে।

ধাপ:-৪

IMG-20230911-WA0023.jpg

এবার পাউরুটি গুলো ভেঁজে নিতে হবে।

ধাপ:-৫

GridArt_20230915_100412046.jpg

ব্যাস এভাবেই হয়ে যাবে পাউরুটি দিয়ে ডিমের ওমলেট। ডিমের ওমলেট বানাতে খুব বেশি উপকরণের প্রয়োজন হয় না। খেতেও খুবই সুস্বাদু হয়।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 11 months ago 

পাউরুটি দিয়ে খুবই সুস্বাদু করে ডিমের ওমলেট তৈরি করেছেন আপু।যা দেখেই খেতে ইচ্ছে করছে।আসলে এ জাতীয় রেসিপিগুলো বিকেলে বা সন্ধ্যার নাস্তায় খেতে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপু,এত সুস্বাদু ও মজাদার করে পাউরুটি দিয়ে ডিমের ওমলেট তৈরির রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

পাউরুটি দিয়ে ডিমের অমলেট আমার খুবই পছন্দের। বিকেলের নাস্তায় বা টিফিনে খেতে আমার কাছে খুব ভালো লাগে। মাঝেমধ্যে এটি তৈরি করে খাওয়া হয়। আপনার রেসিপিটি দেখে খেতে ইচ্ছে করছে। মজাদার একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

একদম ইউনিক রেসিপি। পাউরুটি দিয়ে ডিমের অমলেট কখনই খাওয়া হয়নি। আর আজকে আপনার কাছ থেকে এটি দেখতে পেরে খুব ভালো লাগলো। আমি এরকম একটা রেসিপি তৈরি করে আমার সকালের নাস্তার তালিকার এটিকে রাখবো।

 11 months ago 

আপু পাউরুটি দিয়ে ডিমের ওমলেট তৈরির রেসিপি এই প্রথম দেখলাম। তবে রেসিপিটি মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। ধন্যবাদ আপু এমন নতুন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আমার কাছেও পাউরুটি দিয়ে ডিমের ওমলেট খেতে অনেক ভালো লাগে। আজকে আপনি খুব সুন্দর করে পাউরুটি দিয়ে ডিমের ওমলেট রেসিপি করেছেন। এ ধরনের রেসিপি বিকেল বেলা খেতে অনেক মজা লাগে। তবে অনেক সুন্দর করে পাউরুটি দিয়ে ডিমের ওমলেট তৈরি খুব সুন্দর করে শেয়ার করেছেন আমাদের মাঝে। তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

পাউরুটি দিয়ে ডিমের অলমেট আমার খুব পছন্দের একটি খাবার। ছোট বাচ্চাদের টিফিনে অথবা আপনি বিকেলের নাস্তায় এই খাবারটি খুবই উপযোগী। আপনি রেসিপি তৈরি প্রত্যেকটা ধাপ আমাদের মাঝে তুলে ধরেছেন। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

বাহ্ আপনি খুব চমৎকারভাবে পাউরুটি দিয়ে ডিমের ওমলেট রেসিপি করেছেন।পাউরুটি দিয়ে ডিমের ওমলেট খেতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে আপনি ঠিক বলেছেন বিকেল বেলা এই ধরনের রেসিপি খেতে অনেক মজাই লাগে। আসলে মানুষের এক এক জনের এক এক মুখের রুচি। তবে আমি নিজেও মাঝেমধ্যে পাউরুটি এবং ডিম ও হালকা চিনি দিয়ে এভাবে ওমলেট বানিয়ে খাই। খুব সুন্দর পাউরুটি দিয়ে ডিমের ওমলেট রেসিপি তৈরি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন পাউরুটি দিয়ে ডিমের ওমলেট তৈরির রেসিপি । আসলে এই রেসিপি বাড়িতে কিছুদিন আগেই তৈরি করে খেয়েছিলাম বেশ মজা লেগেছে। সত্যি রেসিপি খাওয়ার সময় বেশ সুন্দর একটা ফ্লেভার পাওয়া যায়। আপনার তৈরি রেসিপি দেখে মনে হচ্ছে বেশ সুস্বাদু ছিল খেতে। ধন্যবাদ এত সুন্দর ভাবে রেসিপি তৈরীর প্রতিটি স্টেপ শেয়ার করার জন্য।

 11 months ago 

পাউরুটি দিয়ে ডিমের ওয়ালমেট তৈরির রেসিপিটি সত্যিই অসাধারণ হয়েছে আপু। পাউরুটি এবং ডিম দিয়ে যে এত সুন্দর একটি রেসিপি তৈরি করা যায় আগে আমার জানা ছিল না। রেসিপি টা দেখে মনে হচ্ছে ভীষণ সুস্বাদু ও মজাদার হয়েছে। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48