টিটা ভাসমান সেতু।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। ঘুরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। এইজন্য মাঝেমধ্যে বেরিয়ে পড়ি ঘুরাঘুরি করতে। আমরা চলে গিয়েছিলাম টিটা ভাসমান সেতু দেখতে। টিটা ভাসমান সেতু আলফাডাঙ্গায় অবস্থিত। প্রথমে আমরা রেডি হয়ে বেরিয়ে পড়লাম। আলফাডাঙ্গা যাওয়ার উদ্দেশ্যে আলফাডাঙ্গা থেকে যাবো টিটা ভাসমান সেতু দেখতে। ফোন আমরা দুইজন গিয়েছিলাম টিটা ভাসমান সেতু দেখতে।

IMG-20230711-WA0014.jpg

ভাসমান সেতুতে উঠতে হলে একজন এর জন্য ৪০ টাকা করে নেয়। আমরা টিকিট কেটে চলে গেলাম সেতুর উপরে। সেতুতে মোটরসাইকেল নিয়ে যাওয়া যায়। এত পার হওয়ার পরই রয়েছে একটি ভাসমান রেস্টুরেন্ট। রেস্টুরেন্টেও খুবই সুন্দর।

IMG-20230711-WA0009.jpg

সেতু পার হয়ে আমরা প্রথমেই চলে গেলাম রেস্টুরেন্টে। ওখানে গিয়ে খাবার অর্ডার দিয়ে চলে এলাম সেতুতে কিছু ছবি তোলার জন্য। এখানে নৌকায় চড়ার অনেক সুন্দর ব্যবস্থা আছে। আমরা নৌকার উপর বসে কিছু ছবি তুলে নিলাম।

IMG-20230711-WA0013.jpg

এর মাঝে আমাদের খাবার হয়ে গিয়েছিল। আমরা খেয়েছিলাম বার্গার ,কোল্ড কফি, চিকেন ফ্রাই, এবং একটি কোকাকোলা। প্রথমেই আমি চিকেন ফ্রাই খেয়ে নিলাম। চিকেন ফ্রাইটি আমার বেশ ভালো লেগেছে।

IMG-20230711-WA0010.jpg

চিকেন ফ্রাই এর দাম নিয়েছিল দুই পিস ১৬০ টাকা। এরপরে খেলাম আমি বার্গার । বার্গারটি ছিল খুবই টেস্টি। বার্গার খেতে আমার বরাবরই খুবই ভালো লাগে। দুইটি বার্গারের দাম নিয়েছিল ২৪০ টাকা।

IMG-20230711-WA0012.jpg

কিন্তু কোল্ড কফি খেতে আমার তেমন ভালো লাগেনি। কোল্ড কফির দাম নিয়েছিল ৮০ টাকা। খাওয়া-দাওয়া শেষ করে আমরা নদীর পাড়ে নৌকার উপর কিছুক্ষণ বসে ছিলাম।আশে পাশে দিয়ে কিছু সময় ঘুরাঘুরি করার পর আমরা ফুচকা খেতে বসলাম।

IMG-20230711-WA0011.jpg

ফুচকা খেতে আমার অনেক ভালো লাগে। কিন্তু এই ফুচকা খেতে আমার ভালো লাগেনি। ফুচকার টক ছিল খুবই মিষ্টি। ফুচকার সাথে আমার মিষ্টি টক খেতে ভালো লাগে না। ফুচকা কি এর দামও নিয়েছিল খুবই বেশি। প্রতি প্লেট ৮০ টাকা। এবার ঘুরাঘুরি শেষ করে বাড়ি ফেরার পালা।

IMG-20230711-WA0016.jpg

এবার আমরা সেতু পাড় হয়ে চলে এলাম। এই সেতুতে আমি বেশ কিছুদিন আগে একবার গিয়েছিলাম। তখন পানি কম ছিল এইজন্যে খুব একটা ভালো লাগছিল না। এখন নদীতে অনেক পানি হয়েছে এর জন্য সেতু দেখতেও খুবই সুন্দর লাগছে। এই সেতু দেখতে দূর দূরান্ত থেকে অনেক মানুষ আসে। ঘুরাঘুরি করার জন্য জায়গাটি খুবই সুন্দর।
আমার কাছে এই জায়গাটি ভীষণ ভালো লাগে। বিকাল বেলা ঘুরাঘুরি করার জন্য বেস্ট একটি জায়গা।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

ভাসমান সেতুটি দেখতে সত্যিই অনেক সুন্দর। আর জায়গাটি খুবই ভালো লেগেছে আমার। ৪০ টাকা দিয়ে এই সেতু ভ্রমণ করা যায় জেনে ভালো লাগলো। আসলে নতুন নতুন জায়গায় যেতে ভালোলাগে আর এরকম সুন্দর জায়গায় সময় কাটাতে অনেক ভালো লাগে। আপু আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

জায়গাটি আসলেই অনেক সুন্দর এরকম সুন্দর একটা পরিবেশ তৈরি করেছে যেখানে সত্যি মন চাইবে সুন্দর মুহূর্ত উপভোগ করার। রাঙ্গামাটিতে গিয়ে ভাসমান সেতুতে উঠেছিলাম আসলেই এই সকল অনুভূতি বলে বোঝানো যাবে না ভালো লাগলো।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66599.39
ETH 3336.69
USDT 1.00
SBD 2.70