মটস ইনস্টিউ অফ টেকনোলজিতে ঘুরাঘুরি।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। প্রতিনিয়ত আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। ঘুরাঘুরি করতেও আমার অনেক ভালো লাগে। আপনারা আগে পোস্ট গুলোর মাধ্যমে জেনেছেন কিছুদিন আমি ঢাকায় এসেছি। ঢাকায় এসে একদিনও বসে না থেকে প্রতিদিনই কোথাও না কোথাও ঘুরতে যাচ্ছি।

IMG-20230312-WA0000.jpg

ঢাকায় আমি আমার খালাতো বোনের বাসায় এসেছি। রাতে খাওয়ার সময় ভাইয়া বলল কালকে আমাদের কলেজে নবীন বরণের অনুষ্ঠান তোমাদের নিয়ে যাবো অনুষ্ঠানে।

IMG_20230312_112645.jpg

কলেজটির নাম মটস ইনস্টিউ অফ টেকনোলজি। ভাইয়া এই কলেজের শিক্ষক। আমি এবং আমার খালাতো বোন বললাম ঠিক আছে আমি কালকে যাবো।

IMG_20230312_112619.jpg

ঠিক করে রাখলাম সকালে নাস্তা খেয়ে বেরিয়ে পড়বো। ভাইয়া কাজ থাকার কারণে ভাইয়া আগেই চলে গেল। আমরা সকালে ঘুম থেকে উঠে নাস্তা করে বেরিয়ে গেলাম। বাসা থেকে কলেজ খুব একটা দূরে নয়।

IMG_20230312_104932.jpg

আমার একটি সিএনজি নিয়ে চলে গেলাম। আমরা যাওয়ার আগেই সাংস্কৃতি অনুষ্ঠান শেষ হয়ে গেছে। দুই একটা অনুষ্ঠান বাকি ছিল। অনুষ্ঠান শেষ করার পরে আমাদের দুজনকে মিষ্টির প্যাকেট দিলো।

IMG_20230312_112856.jpg

নবীন বরণের স্টুডেন্টদের জন্য মিষ্টির প্যাকেটের ব্যবস্থা করেছিল। আমরা বেড়াতে গিয়েছি আমাদেরও দিয়েছিল। আমরা লাইব্রেরীতে বসে মিষ্টির প্যাকেট গুলো খেলাম। প্যাকেটের মধ্যে ছিল এক পিস কেক, এক পিস সিঙ্গারা, এক পিস নিমকি, এক পিস মিষ্টি, খাবারটি শেষ করে।

IMG_20230312_112827.jpg

আমরা সম্পূর্ণ ক্যাম্পাসটি ঘুরে দেখলাম। সম্পূর্ণ ক্যাম্পাসটি খুবই সুন্দর। এরপরে আমরা ভাইয়ের অফিসে বসলাম। কিছুক্ষন পর আমরা ক্যাম্পাসের ফুলের বাগান ঘুরে দেখলাম। বিভিন্ন ধরনের ফুল গাছ রয়েছে। বেশি বিদেশী বিভিন্ন ধরনের ফুল গাছ, ফুল গাছের পাশাপাশি এখানে বিভিন্ন ধরনের ফল গাছ। এক পাশে দেখলাম বিভিন্ন ধরনের সবজি গাছ।

IMG_20230312_112709.jpg

এবার সম্পূর্ণ ক্যাম্পাস ঘুরা শেষ। এবার আমরা বেরিয়ে গেলাম দুপুরের খাবার খাওয়ার জন্য। বাইরের দুপুরের খাবার শেষ করে। সিএনজি নিয়ে আমরা বাসায় চলে এলাম।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

আপনার ঘুরাঘুরির পোস্ট ভীষণ ভালোই লাগলো পড়ে। ঘোরাঘুরি করতে পছন্দ করে না এরকম মানুষ খুবই কম রয়েছে। আমার কাছে তো ভীষণ ভালো লাগে ঘুরাঘুরি করতে। দেখে বুঝতে পারছি বেশি ভালোই কেটেছে আপনার মুহূর্তটি। আর ফটোগ্রাফি গুলো ও খুবই সুন্দরভাবে করেছেন আমাদের সাথে শেয়ার করার জন্য। মটস ইনস্টিউ অফ টেকনোলজিতে ঘুরাঘুরি করার পর্ব বেশি ভালই ছিল।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপনি ঘোরাঘুরি করতে অনেক পছন্দ করেন জেনে খুবই ভালো লাগলো। আমিও ঘুরাঘুরি করতে অনেক বেশি পছন্দ করি। যদিও সময়ও সুযোগের অভাবে এখনো তেমন ঘোরাঘুরি করতে পারেনি, আশা করছি অনেক তাড়াতাড়ি বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে পারব । ঢাকায় আপনার খালাতো বোনের বাসায় বেড়াতে গিয়েছেন শুনে খুবই ভালো লাগলো । আপনার ভাইয়ের কলেজের নবীন বরণ অনুষ্ঠানে গিয়ে খুবই ভালো সময় খুবই ভালো কাটিয়েছেন। কলেজ টা অনেক বেশি সুন্দর। কলেজ ক্যাম্পাস অনেক সুন্দর করে সময় কাটিয়েছেন। আপনার এই পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য ‌।

 last year 

খালাতো বোনের বাসায় গিয়েছেন আর সেখানে গিয়ে ঘুরাঘুরি করবেন না তা কি কখনো হয়। আর এটা ভালো কাজ করেছেন বাসায় বসে না থেকে প্রতিদিনই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়েছেন। আর যেহেতু আপনার ভাইয়া তার কলেজের একটা অনুষ্ঠানে আপনাদের নিয়ে গিয়েছে এবং সেখানে গিয়ে বেশ ভালই উপভোগ করেছেন। আপনার গত পোস্টে পড়েছিলাম আপনি আপনার খালামণিদের সাথে ঢাকায় গিয়েছেন। তবে আমাদের মাঝে এই মুহূর্তগুলো শেয়ার করছেন দেখে ভালো লাগলো। অন্যান্য জায়গায়ও নিশ্চয় ঘুরেছেন। সেই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করবেন আশা করি।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্ট গুলো প্রতিনিয়ত পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপনার জন্যও অনেক অনেক শুভকামনা আমার মন্তব্যের সুন্দর ফিডব্যাক দেওয়ার জন্য।।

 last year 

আপনি ঢাকা এসে প্রতিদিন ঘুরছেন জেনে ভাল লাগল। আপনি মটস ইনস্টিউ অফ টেকনোলজিতে খুব ভাল কিছু মুহূর্ত অতিবাহিত করেছেন। নবীন বরণ অনুষ্ঠানের প্রথম থেকে থাকতে পারলে হয়ত আরো ভাল লাগত। ক্যাম্পাসের ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে খুব সুন্দর ক্যাম্পাসের আঙিনা। আপনার খাবারের কথা শুনে আমারও নিমকি খেতে ইচ্ছে করছে। ধন্যবাদ আপু।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপনার ঘোরাঘুরি করার পোস্টটি পড়ে বেশ ভালো লাগলো। আসলে ঘোরাঘুরি করতে সবারই ভালো লাগে। যাই হোক আপনার ভাইয়ের কলেজ ক্যাম্পাসে তো দেখছি ফুল,ফল ও সবজি সব রকম গাছ আছে। আপনার ফটোগ্রাফিগুলো দেখে বুঝতে পারলাম ক্যাম্পাসটা বেশ ভালই সুন্দর। ধন্যবাদ আপনাকে ঘোরাঘুরি করার এই সুন্দর আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64513.75
ETH 3146.11
USDT 1.00
SBD 3.95