কাঁকরোল ভাজি রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। বিভিন্ন ধরনের রেসিপি রান্না করতেও আমার অনেক ভালো লাগে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো নতুন একটি রেসিপি। রেসিপিটি হলো কাঁকরোল ভাজি রান্না।কাঁকরোল ভাজি খেতে আমার অনেক ভালো লাগে।চলুন তাহলে চলে যাওয়া যাক মূল রেসিপিতে।

20240827_144800.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম
কাঁকরোল
পেঁয়াজ কুঁচি
হলুদের গুঁড়া
লবণ
কাঁচা মরিচ

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১

20240827_121858.jpg

প্রথমে একটি কড়াইতে পরিমান মত তেল দিয়ে দিয়েছি। তেল গরম হয়ে গেলে পরিমাণ মতো পেঁয়াজ কুঁচি দিয়ে দিয়েছি।

ধাপ:-২

20240827_121949.jpg

পেঁয়াজ হালকা বাদামি হয়ে গেলে। পেঁয়াজের মধ্যে আগের থেকে কেঁটে রাখা কাঁকরোল দিয়ে দিয়েছি।

ধাপ:-৩

20240827_122119.jpg

এবার পরিমাণ মতো লবণ এবং হলুদের গুঁড়া দিয়ে দিয়েছি।

ধাপ:-৪

20240827_122317.jpg

এবার কাঁচা মরিচ দিয়ে দিয়েছি।

ধাপ:-৫

20240827_123552.jpg

এভাবে বেশ কিছুক্ষণ রান্না করে নিয়েছি।

ধাপ:-৬

20240827_144800.jpg

ব্যাস এভাবেই খুব সহজে হয়ে যাবে কাঁকরোল ভাজি রান্না। এভাবে ভাজি করে খেতে আমার অনেক ভালো লাগে।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসsamsang note 10 lite

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 2 days ago 

কাঁকরোল ভাজি আমার খুব পছন্দের ‌ । আপনার কাঁকরোল ভাজি রান্নার রেসিপি বেশ দুর্দান্ত হয়েছে। কাঁকরোল ভাজি গরম ভাতের সাথে খেতে বেশ ভালো লাগে। আপনার রন্ধন প্রক্রিয়া আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। এতো সুন্দর রেসিপি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 days ago 

কাঁকরোল ভেজে খেতে বেশি ভালো লাগে।আমার তো গরম গরম কাঁকরোল ভাজা খেতে ভীষণ চমৎকার লাগে খেতে।ধাপে ধাপে কাঁকরোল ভাজা পদ্ধতি চমৎকার করে আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

কাকরোল ভাজির চমৎকার রেসিপি আজকে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার এই রেসিপি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমাদের এদিকে কাঁকরোলের তেমন একটা রেসিপি দেখা যায় না। তবে অনেককেই দেখি এই সবজি রেসিপি করে শেয়ার করতে। আশা করি অনেক সুস্বাদু ছিল আপনার তৈরি রেসিপি।

 2 days ago 

কাঁকরোল ভাজি খেতে আমার ভালোই লাগে। তাছাড়া কাঁকরোল আমার অনেক পছন্দের সবজি। মচমচে কাঁকরোল ভাজা গরম ভাতের সাথে খেতে বেশি ভালো লাগে। আপনার রেসিপি দারুণ হয়েছে আপু। অনেক ভালো লাগলো।

 2 days ago 

কাঁকরোল অনেকগুলো তরকারির মাঝে আমার প্রিয় একটি তরকারি। কাঁকরোল আমার অনেক বেশি পছন্দ। তবে কাঁকরোল তরকারি করে খাওয়ার চেয়ে ভেজে মরিচ এবং পিয়াজ দিয়ে ভুনা করলে আমার কাছে বেশি ভালো লাগে। আপনি বেশ সুন্দর করে কাঁকরোল ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন, উপস্থাপনাটা ও সুন্দর ছিল । ধন্যবাদ আপু।

 2 days ago 

কাঁকরোল ভাজির অনেক সুন্দর রেসিপি তৈরি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই রেসিপিটা যে আমার কত প্রিয় সেটা আপনাকে আমি বলে বোঝাতে পারবো না। গরম ভাতের সাথে এই রেসিপিটা খেতে অনেক ভালো লাগে।

 2 days ago 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর একটি কমেন্ট করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 days ago 

কাঁকরোল ভাজি অনেক দিন খাওয়া হয়নি। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। প্রতিটি ধাপ অনেক সুন্দর করে দেখিয়েছেন। কালরটা দারুণ হয়েছে। ধন্যবাদ আপনাকে সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার।

 yesterday 

আপু আপনি অনেক সুন্দর করে কাঁকরোল ভাজি রান্নার রেসিপি শেয়ার করেছেন দেখি অনেক ভালো লাগলো। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 19 hours ago 

গরম গরম ভাতের সাথে এরকম ভাজি গুলো ভালোই লাগে খেতে। আপনি খুব মজার একটা রেসিপি শেয়ার করেছেন। কালার টা বেশ লোভনীয় লাগছে দেখতে। রেসিপিটা খেতে নিশ্চয়ই সুস্বাদু হয়েছে। ধন্যবাদ আপনাকে এত মজার একটা রেসিপি আমাদের শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58527.16
ETH 2486.24
USDT 1.00
SBD 2.41