আলু দিয়ে ডিম রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ? আশা করি ভালো আছেন । আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্টে নিয়ে এসেছি।প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। বেশ কিছু দিন ধরে রেসিপি পোস্ট করা হচ্ছে না।তাই আজকে ভাবলাম আলু দিয়ে ডিম রান্নার রেসিপি শেয়ার করি আপনাদের সাথে।

Picsart_23-07-04_12-12-02-349.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম১
ডিম
পেঁয়াজ কুঁচি
কাঁচা মরিচ
হলুদের গুঁড়া
ধনিয়া গুঁড়া
মরিচের গুঁড়া
জিরা গুঁড়া
আদা বাটা
রসুন বাটা
লবণ
আলু
পটল

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১
20230627_121924_120622.jpg20230627_121706_120402.jpg

প্রথমে ডিম ভেঙে হলুদের গুড়া ও পরিমাণ মতো লবণ দিয়ে ডিম ভেঁজে নিতে হবে।

ধাপ:-২
IMG-20230706-WA0009.jpgIMG-20230706-WA0010.jpg

এবার একটি কড়াইতে পরিমাণ মতো পেঁয়াজ কুঁচি দিয়ে বাদামী রঙের করে ভেঁজে নিতে হবে। এবার পরিমাণ মতো আদা বাটা ও রসুন বাটা দিয়ে দিতে হবে।

ধাপ:-৩
IMG-20230706-WA0011.jpgIMG-20230706-WA0012.jpg

এবার পরিমাণ মতো মসলা দিয়ে ভালোভাবে কিছুক্ষণ কষিয়ে নিতে হবে। এবার আগের থেকে কেঁটে রাখা সবজি গুলো দিয়ে দিতে হবে।

ধাপ:-৪
IMG-20230706-WA0016.jpgIMG-20230706-WA0017.jpg

এবার সবগুলো একসাথে কিছুক্ষণ কষিয়ে নিতে হবে। এবার কাঁচা মরিচ দিয়ে দিতে হবে।

ধাপ:-৫
IMG-20230706-WA0020.jpgIMG-20230706-WA0021.jpg

এবার পরিমাণ মতো পানি দিয়ে কিছুক্ষণ রান্না করতে হবে। এবার ঝোল কিছুটা ঘন হয়ে গেলে আগের থেকে ভেজে রাখা ডিম গুলো দিয়ে দিতে হবে।

ধাপ:-৬

Picsart_23-07-04_12-12-02-349.jpg

ব্যাস এভাবেই কিছুক্ষণ রান্না করলেই হয়ে যাবে।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

আলু দিয়ে ডিম রান্নার রেসিপিটি খুবই জনপ্রিয়। অনেকেই দেখছি আলু এবং ডিমের সমন্বয়ের রেসিপি তৈরি করে। আমার নিজেরও খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

🙏❣🙏❣🙏❣

 last year 

মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন আপনি।আলু পটল ভাবে ডিম দিয়ে রান্না করে কখনো খাওয়া হয়নি। আপনার রেসিপি দেখে বোঝা যাচ্ছে রেসিপিটি খেতে মজা হয়েছে। এভাবে একদিন ট্রাই করে দেখব। সুস্বাদু ও মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

নিশ্চয়ই আপু বাসায় তৈরি করে দেখবে নিশ্চয় অনেক ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

বেশ মজাদার এবং লোভনীয় একটি রেসিপি তৈরি করেছন আপু ৷ এভাবে ডিম আলুর রেসিপি খেতে খুবই ভালো লাগে ৷ আপনার এমন সুন্দর একটি রেসিপি দেখে অনেক ভালো লাগলো আমার ৷ ধন্যবাদ আপনাকে এমন সুন্দর এবং মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য ৷

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আলু দিয়ে ডিম রান্নার রেসিপি দেখতে চমৎকার লাগছে আপু। মাঝে মধ্যে খাবারে ভিন্নতা আনার জন্য এই ধরনের রেসিপি ট্রাই করা উচিত। আমার বেশ ভালোই লাগে এই রেসিপিটা খেতে। রেসিপিটা দেখেই বুঝা যাচ্ছে খেতে খুব সুস্বাদু হয়েছে। যাইহোক এতো মজাদার একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

এইতো আপু গত কালকেও ডিম ভাজি করে আলু দিয়ে এভাবে রান্না করে খেলাম। ডিম হবে ভেজে আলু দিয়ে রান্না করে খেতে আসলে অনেক দারুন লাগে। আপনি খুবই সুন্দর করে রান্নার প্রত্যেকটা ধাপ আমাদের মাঝে তুলে ধরেছেন। এবং অনেক সুন্দর বর্ণনা করেছেন আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটি রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আলু দিয়ে ডিম রান্না করলে অনেক সুস্বাদু হয়। আপনি কিন্তু খুবই লোভনীয় একটা রেসিপি তৈরি করলেন। আপনার আলু দিয়ে ডিম রান্না করার এরকম মজাদার রেসিপি দেখেই বুঝতে পারছি খুব মজা করে খেয়েছিলেন। আর আমাদের মাঝে উপস্থাপনার মাধ্যমে অনেক সুন্দর ভাবে তুলে ধরলেন রেসিপিটা। ইচ্ছে করছে এখান থেকেই নিয়ে খেয়ে নিতে।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আলু আর ডিম দুটোই আমার পছন্দ। আলু দিয়ে ডিম রান্নার রেসিপিটি বেশ মজাদার হয়েছে। ডিম আলুর রেসিপি আমার প্রিয় রেসিপিগুলোর মধ্যে একটি। অনেক সুন্দরভাবে রেসিপিটি আমাদের মাঝে তুলে ধরেছেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

জেনে ভালো লাগলো যে আলু ও ডিম আপনার পছন্দের। ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আল দিয়ে ডিম রান্না আমার খুব পছন্দের তরকারি।আমি মাঝে মাঝেই এরকম করে ডিম রান্না করি যা গরম ভাতের সাথে খেতে খুবই ভালো লাগে।আপু আপনি খুব করে রেসিপি টি শেয়ার করেছেন যা দেখতে খুবই লোভনীয় লাগছে।অনেক অনেক ধন্যবাদ আপু।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56182.86
ETH 2369.32
USDT 1.00
SBD 2.30