ঘুরাঘুরি ও খাওয়া দাওয়া করার অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। ঘুরাঘুরি ও খাওয়া দাওয়া করতে আমার বেশ ভালো লাগে। কিছুদিন হলো বাইরে বের হওয়া হয় না। তাই আজ ভাবলাম ঘুরাঘুরি করে আসি এবং কিছু খাওয়া দাওয়া করে আসি। এইজন্য আমরা বেরিয়ে পড়লাম ঘুরাঘুরি করার জন্য। আমরা সন্ধ্যার পরে বের হয়েছিলাম। সন্ধ্যার পরে ঘুরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। চারিদিকে অনেক লাইট জ্বলানো থাকে। অন্ধকারের মধ্যে লাইটগুলো জ্বললে দেখতে খুবই ভালো লাগে।বেশ কিছু জায়গা ঘরাঘুরি করার পর।আমরা পিজ্জা খেতে যাবো। কিন্তু আমরা যে দিকে এসেছি এখানে পিজ্জা নেই।তাই চলে এলাম অন্য দিকে বেশ কিছু সময় পর পেয়ে গেলাম পিজ্জার দোকান।

IMG-20230610-WA0012.jpg

IMG-20230610-WA0011.jpg

রেস্টুরেন্টে ঢুকে আমরা প্রথমে তাদের মেনু কার্ড দেখে পিজ্জা অর্ডার করে দিলাম। পিজ্জা🍕 বানাতে ওনাদের ২৫ থেকে ৩০ মিনিট সময় লাগবে।

IMG-20230610-WA0010.jpg

এর মধ্যে আমরা রেস্টুরেন্টটি সম্পূর্ণ ঘুরে দেখলাম এবং কিছু ছবি তুলে নিলাম। রেস্টুরেন্ট কিছুদিন আগে ওপেন হয়েছে। এজন্য রেস্টুরেন্ট এর মধ্যে খুব একটা ভিড় নেই। রেস্টুরেন্টে টি খুবই সুন্দর আমার রেস্টুরেন্ট এর মধ্যে কিছু ছবি তুলে নিলাম।

IMG-20230610-WA0017.jpg

IMG-20230610-WA0004.jpg

রেস্টুরেন্ট খুবই পরি পার্টি করে সাজিয়েছে। প্রত্যেকটা কর্নার দেখে আমি মুগ্ধ হয়ে যাচ্ছিলাম। রেস্টুরেন্টে ছবি তোলার জন্য খুবই ভালো পরিবেশ। রেস্টুরেন্টে ঘুরাঘুরি ও ছবি তোলার মধ্যে দিয়ে আমাদের খাবার দিয়ে গেল। পরিবেশনা ছিল খুবই অসাধারণ।

IMG-20230610-WA0003.jpg

আমরা পিজ্জা 🍕 খাওয়া শুরু করে দিলাম। পিজ্জাটি খুবই টেস্টি ছিল। আমরা নিয়েছিলাম BBQ পিজ্জা 🍕 । পিজ্জাটি দাম নিয়েছিল ৬৬০টাকা। পিজ্জাটি র সাথে ছিল দুই ধরনের মিওনিস। পিজ্জাটির সাথে নিয়েছিলাম আমরা কোকাকোলা। সব মিলিয়ে আমাদের খুবই অসাধারণ লেগেছে।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

ঘোরাঘুরি শেষে খাওয়া দাওয়া মজাটাই যেন অন্য রকমের। যদিও পিজ্জাটির দাম একটু বেশি ছিল তারপরও ব্যাপার না মজাটাই সবথেকে বড় বিষয়।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

ঘুরাঘুরি করতে সবাই খুব ভালো লাগে। রেস্টুরেন্টে খুব সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। খাওয়া-দাওয়ার মুহূর্ত গুলো বেশ অসাধারণ ছিলো আপনার। রেস্টুরেন্টের পরিবেশ খুবই চমৎকার ফটোগ্রাফি গুলো দুর্দান্ত হয়েছে। ঘুরাঘুরি ও খাওয়া দাওয়া করার অনুভূতি সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

মন ভালো রাখার অন্যতম মাধ্যম হচ্ছে কোথাও ঘুরাঘুরি করতে যাওয়া। কারণ বাইরের পরিবেশে ঘুরাঘুরি করতে গেলে অনেকটা মন মানসিকতা ভালো থাকে এবং কাজে-কর্মে মনোযোগী হওয়া যায়। খুবই ভালো লাগলো আপনার এই পোস্টের সমস্ত অনুভূতি পড়তে পেরে।

 last year 

খাওয়া দাওয়া ও ঘোরাঘুরি করার মুহূর্তগুলো পড়ে খুবই ভালো লেগেছে আমার কাছে। পিজ্জা দেখতে অনেক বেশি লোভনীয় সুস্বাদু লাগছে দেখে জিভে জল চলে এসেছে। আর রেস্টুরেন্টটাও খুবই সুন্দর আসলে এখন অনেক সুন্দর সুন্দর রেস্টুরেন্ট দেখা যায় আমাদের এলাকায় প্রত্যেকটা কোনায় ডেকোরেশন করা দেখতে খুবই সুন্দর। আর রাতের বেলা আপনার মত আমারও বের হতে খুবই ভালো লাগে দিনের বেলা থেকে রাতের বেলা ঘোরাঘুরি করতে খুবই ভালো লাগে। কিন্তু দুঃখের বিষয় রাতের বেলা খুবই কম বেরোনো হয়। ধন্যবাদ আপনাকে খুবই সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56159.14
ETH 2370.54
USDT 1.00
SBD 2.30