ঈদ শপিং 👗👠👜👜||পর্ব ১

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি । প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে । এজন্য আজকে চলে এলাম ঈদের শপিং পোস্ট নিয়ে। ঈদের শপিং নিয়ে আমাদের সবারই অনেক আগ্রহ থাকে। এ বছর যে পরিমাণে গরম শুরু হয়েছে বাসি থেকে বের হওয়ার কথা শুনলে আমার ভয় করে।

IMG-20230405-WA0009.jpg

রোজা থেকে এই রোদে বের হওয়ার কথা মনে পড়লে আর শপিং করতে ইচ্ছে করে না। তবু ও আজকে বেড় হয়ে পড়লাম। প্রথমে আমরা গিয়েছিলাম ফরিদপুর নিউমার্কেটে। নিউমার্কেটে এমন অবস্থা যেন পা রাখার জায়গা নেই।

IMG_20230205_202504.jpg

নিউমার্কেটে বেশ কয়েকটি দোকান ঘুরে কিছু পছন্দ হলো না। যেখানেই যাচ্ছি যেমন গরম তেমন ভিড়। কিছু সময় ঘুরাঘুরি করার পর আমরা চলে গেলাম ফরিদপুর নকশি কাঁথায়।

IMG_20230205_202507.jpg

নকশী কাঁথায় গিয়ে অনেকগুলো জামা দেখার পর আমার ছোট বোনের একটি জামা পছন্দ হলো। আমার বোন আর ঘুরাঘুরি করতে পারবে না এর জন্য এই জামাটি নিলো।জামাটি আমাদের সবার কাছে বেশ ভালো লেগেছে।

IMG_20230216_154946.jpg

বেশ কিছুদিন ধরেই শুনছিলাম নতুন একটি জামাই এসেছে। জামাটির নাম নাকি নাইরা ড্রেস। দোকানদারকে জিজ্ঞেস করলাম নাইরা ড্রেস কোনগুলো। দোকানদার বিভিন্ন ধরনের নাইরা ড্রেস দেখালো আমাদের কিন্তু আমরা নাইরা ড্রেস কিনি নাই।

IMG_20230216_154936.jpg

এরপরে আমরা চলে গেলাম আমরা ছোট বোনের জন্য জুতা কিনতে। বেশ কিছুদিন আগে আমি বাটা থেকে কিস জুতা কিনেছিলাম। আমার ছোট বোনের আমার জুতোটি খুব পছন্দ হয়েছিল। ও ভেবেছিল ঈদে আমার জুতার মতো একটি জুতা কিনবে।

IMG_20220430_195625.jpg

এজন্য আমরা চলে গেলাম বাটা শোরুমে। আমি জুতাটি বারোশো টাকা দিয়ে কিনেছিলাম। আজকে জুতাটি কিনতে গিয়ে দেখলাম জুতার দাম বেড়ে গেছে। ভেবেছিলাম ঈদের সময় দাম তো একটু বাড়বে ‌। কিন্তু ভাবতে পারিনি এত দাম বাড়বে। জুতাটির দাম হয়ে ১৬০০ টাকা। ৪০০ টাকা দাম বাড়তি শুনে তো আমরা খুবই অবাক। কি আর করা যেহেতু ভালো লেগেছে জন্য ১৬০০ টাকা দিয়ে কিনে নিলাম। জুতা কেনা শেষে আমরা চলে গেলাম বাজির 🎆 দোকানে। ঈদের সময় বিভিন্ন ধরনের বাজি ফোটাতে আমাদের অনেক ভালো লাগে। এই জন্য বেশ কিছু বাজে কিনে নিলাম। বিভিন্ন দোকানে ঘোরাঘুরি করেছি আপনাদের সাথে দ্বিতীয় পর্বে নিশ্চই শেয়ার করবো।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

ঠিক বলেছেন আপু আপনি রোজায় থেকে শপিং করার কথা ভাবলে নিজের কাছে কেমন লাগে। আসলে আপনার পোষ্টের মধ্যে একটা ড্রেস এর কথা লেখা দেখলাম ড্রেস টির নাম হচ্ছে নাইরা ড্রেস আসলে আমি প্রথমবার শুনলাম। যাই হোক আপনি এই ড্রেসটি কিনে নিন তাও আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

ঈদের শপিং এর প্রথম পরবর্তী দেখে খুবই ভালো লাগলো আসলেই আপু আপনি একদম সত্য কথাই বলেছেন, এই শপিং করার মধ্যে যদি গরমের কথা মনে করে তাহলে শপিং করার ইচ্ছাটা একদম মরে যায়। তবুও যেহেতু সামনে ঈদ চলে এসেছে শপিং তো করতেই হবে এটাই স্বাভাবিক। অনেক কিছু কেনাকাটা করছেন দেখছি, খুব শীঘ্রই দ্বিতীয় পর্বের অপেক্ষায় থাকলাম।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

এটা আপনি একদম ঠিক কথা বলেছেন রোজা রেখেই ঈদের কেনাকাটা করতে যাওয়া সত্যিই অনেক কষ্টের বিষয়। আর সবকিছুর যে পরিমাণ দাম বৃদ্ধি পেয়েছে তাদের কেনার উপায় নাই। কি আর করা যাবে আপু এখন সবকিছুই দাম বেশি।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

দোকানদাররা তো বসে থাকেন কখন ঈদ আসবে জিনিসের দাম বাড়িয়ে একটু মুনাফা বেশি নিবে। এত বেশি দাম বাড়ায় সত্যি কল্পনার বাইরে চলে যায়। বেশ সুন্দর কেনাকাটা করেছেন ঈদকে সামনে রেখে ভালো লেগেছে। গরম যত হোক না কেন ঈদ মানে তো একটু কেনাকাটা করতে হয় না হয় ভালো লাগেনা।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

সত্যিই আপু, এই গরমে শপিং করাটা খুব কষ্টকর। তারপর ও প্রয়োজনের তাগিদে আমাদের শপিং করতে বের হতে হয়। যাই হোক তারপর আপনি আপনার বোনের জন্যে একটা জামা পছন্দ করে কিনেছেন। ভালো লাগলো আপনার শপিং করা মুহুর্তটি দেখে। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

ঠিক বলেছেন আপু এতো গরমে বাড়ি থেকে বেরোনোর কথা ভাবলে খুব ভয় করে। যাইহোক, অনেক ভিড় থাকায়, জিনিস পছন্দ না হওয়ায় আর গরমের জন্য আপনি নিউমার্কেট থেকে কিছু কিনতে পারেননি জেনে খারাপ লাগলো। তবে পরবর্তীতে নকশি কাঁথায় গিয়ে আপনার বোনের জামা আর বাটা থেকে বোনের জুতো কিনতে পেরেছেন জেনে ভালো লাগলো। আর শেষে বাজিও কিনেছেন দেখছি।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য । শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62884.65
ETH 2444.83
USDT 1.00
SBD 2.61