অনেক দিন পর বান্ধবীদের সাথে ঘুরাঘুরি ও খাওয়া দাওয়া।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। ঘুরাঘুরি করতেও আমার অনেক ভালো লাগে। অনেকদিন হলো বন্ধু বান্ধবীদের ঠিকমতো সময় দিতে পারছিলাম না। এজন্য আজ আমি বেরিয়ে পড়লাম বান্ধবীদের সাথে সময় কাটানোর জন্য। বেশ অনেকদিন পরে আজ বান্ধবীদের সাথে দেখা হচ্ছে। এইজন্য খুবই আনন্দ লাগছে।

IMG-20230724-WA0022.jpg

আমি ওদের বলেছিলাম ঠিক চারটা মধ্যে যেন ওরা নিউমার্কেটে সামনে থাকে। ওরা ঠিক চারটার সময়ই নিউ মার্কেটের সামনে দাঁড়িয়ে ছিল।

IMG-20230724-WA0008.jpg

সব সময় ওরা দেরি করে আসে কিন্তু এবার ব্যতিক্রম ওরা আগে চলে এলো। এই নিয়ে কথা বলতে বলতে আমরা চলে গেলাম মার্কেটের ভেতরে। মার্কেটের পিছনের সাইড দিয়ে বেরিয়ে যাবো আমরা।

IMG-20230724-WA0018.jpg

মার্কেট থেকে বের হয়ে আমরা একটি রিক্সা নিয়ে নিলাম। রিকশায় চড়ে আমরা তিনজন চলে গেলাম অম্বিকায়। সব বান্ধবীরা মিলে আড্ডা দেওয়ার খুব ভালো একটি জায়গা অম্বিকা।

IMG-20230724-WA0006.jpg
অম্বিকায় গিয়ে আমরা প্রথমে ফুচকা অর্ডার দিয়ে দিলাম। এরপরে অর্ডার দিয়ে দিলাম ঝাল মুড়ি। এখানকার প্রত্যেকটা জিনিসই আমার খুবই ভালো লাগে।

IMG-20230724-WA0011.jpg

এখানকার খাবারের টেস্ট সব জায়গা থেকে একটু ভিন্ন। ফুচকা এবং ঝাল মুড়ি খাওয়া শেষ করে আমরা চলে গেলাম। কালারিং বার্গার খেতে ‌। আমি আগে বিভিন্ন ধরনের বার্গার খেয়েছি।

IMG_20230430_131421.jpg

কিন্তু এমন কালারিং বার্গার আগে কখনো খাইনি। বেশ কিছুদিন ধরেই দেখছিলাম ফেসবুকে এই বার্গারটির ছবি। বান্ধবীদের বলার সাথে ওরাও রাজি হয়ে গেল এই বার্গারটি খাওয়ার জন্য। বার্গারটির দামও ছিল খুবই কম। উনাদের দোকানে কি অফার চলছিল দুটি বার্গার ১৫০টাকা। কিন্তু আমরা ছিলাম তিনজন এর জন্য আমরা তিনটি বার্গার নিয়েছিলাম। খাওয়া শেষ করে আমরা চলে এলাম বাসায়। অনেকদিন পর বান্ধবীদের সাথে দেখা হওয়ার পর সময় অনেক ভালো কাটলো।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসSamsung A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

প্রথমত মজার বিষয় হচ্ছে কালারিং বার্গার আর দ্বিতীয়তঃ ১৫০ টাকায় দুইটা বার্গার পাওয়া যায় বাহ। স্বল্প টাকায় শখ পূরণ হয়েছে হা হা হা। আপনার কাটানো সুন্দর মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপু অনেক দিন পর বান্ধবীদের সাথে ঘোরাঘুরি করে নিশ্চয়ই অনেক মজা পেয়েছেন। এভাবে অনেক দিন পর একটু ঘুরতে গেলে ভালোই লাগে। ঘোরাঘুরি হবে খাওয়া দাওয়া হবেনা এটা কি হয়? আপনারা তাহলে অনেক কিছু খেয়েছেন। ধন্যবাদ সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপু কি দেখালেন আপনি এত রাতে এত রং বেরঙের বার্গারের ফটোগ্রাফি দেখে তো পেটের ক্ষুদা বেড়ে গেছে। আসলে মাঝেমধ্যে বন্ধু বান্ধবীদের সাথে অনেক দূরে কিংবা কোথাও ঘুরে আসলে বেশ ভালো লাগে। অনেক সুন্দর আড্ডা হয় জমিয়ে খাওয়া দাওয়া হয় অসাধারণ একটি সময় কাটালেন। সুন্দর সুন্দর ফুড ফটোগ্রাফি ছিল অনেক ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 last year 

বার্গারের কালার গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

অনেকদিন পর যেহেতু বান্ধবীদের সাথে ঘুরতে বের হয়েছিলেন তাই নিশ্চয়ই মুহূর্তটা খুব ভালো কেটেছিল। আবার দেখছি বেশ ভালোই খাওয়া দাওয়া হয়েছিল সেখানে। সবাই মিলে তাহলে খুব ভালো মুহূর্ত কাটিয়েছিলেন। ফুচকা, ঝালমুড়ি, বার্গার নিশ্চয়ই অনেক বেশি সুস্বাদু ছিল। ফ্রেন্ডদের সাথে এরকম খাবার গুলো খাবার মধ্যে কিন্তু অন্যরকম আনন্দ রয়েছে। সব মিলিয়ে আপনার ঘোরাঘুরি এবং খাওয়া-দাওয়ার মুহূর্তটা বেশ ভালোই উপভোগ করেছি।

 last year 

জি ভাইয়া বান্ধবীদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছি। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আসলে যদিও বান্ধবীদের সাথে এভাবে খাওয়া-দাওয়া করা হয় না তবে আপনার কাটানো মুহূর্তটা বেশ ভালোই উপভোগ করলাম। এরকম মুহূর্তের মধ্যে অন্যরকম আনন্দ রয়েছে। খুব ভালো সময় পার করেছিলেন মনে হয়। তবে কালারিং বার্গার দেখে আমার তো খুবই কালারিং বার্গার খেতে ইচ্ছে করছে। অনেক বেশি সুস্বাদু ছিল প্রত্যেকটা খাবার বুঝতেই পারছি। আর আড্ডাটাও নিশ্চয়ই আপনাদের বেশ ভালো জমে ছিল।

 last year 

যদি ভালো লাগল যে আপনার কালারিং বার্গার খেতে ইচ্ছে করছে। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পড়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

প্রিয় বান্ধবীর সাথে দেখা করার মজাই আলাদা। প্রিয় বান্ধবীর সাথে দেখা করার জন্য চারটা বাজে বাসা থেকে বের হলেন। তবে বান্ধবীর সাথে খুব মজার মজার খাবার খেয়েছেন। ফুচকা এবং চটপটি খেতে অনেকে অনেক পছন্দ করে। বার্গার অফার পেয়ে খুব মজা করে খেয়ে ফেলেছেন। তবে কালারিং বার্গার আমি নিজেও কখনো খাইনি। মনে হয় খেতে অনেক মজাই হয়েছে। তবে খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ঠিক বলেছেন আপু প্রিয় বান্ধবীদের সাথে দেখা করার মজাই আলাদা। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

প্রিয় মানুষগুলোর সাথে এভাবে যদি কখনো সময় দেওয়া যায় তাহলে অবশ্যই অনেক অনেক ভালো লাগা মনের মধ্যে কাজ করে এবং মন-মানসিকতা বেশ ভালো থাকে। খুবই ভালো লাগলো আপনাদের পুনরায় একসাথে হয়ে সুন্দর ভাবে পথ চলার এই অনুভূতিটা জানে।

 last year 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56688.84
ETH 2388.88
USDT 1.00
SBD 2.28