সুপ রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগের পোস্ট করতে আমার অনেক ভালো লাগবে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো সুপ রেসিপি। সুপ খেতে আমার বরাবরই অনেক ভালো লাগে। ম্যাগি সুপ মূলত বিভিন্ন ভাবে খাওয়া যায়। একটি রেসিপি প্যাকেটের গায়ে লেখা আছে। এবং যার যেমন ইচ্ছে সে সেভাবেই রান্না করে খেতে পারে। আমার সব সময় এমন ভাবেই সুপ খেতে বেশি ভালো লাগে।এই জন্য ভাবলাম আজকে আপনাদের সাথে শেয়ার করি। আশা করি সম্পূর্ণ পোস্টটি পড়ে আপনাদের খুবই ভালো লাগছে। তাহলে চলুন রেসিপিটি শুরু করা যাক।

Picsart_23-08-18_22-31-44-063.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম১
ম্যাগি সুপ
মুরগির মাংস
ডিম

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১

IMG-20230818-WA0000.jpg

প্রথমে একটি কড়াইতে পরিমাণ মতো পানি নিয়ে নিতে হবে।

ধাপ:-২

IMG-20230818-WA0001.jpg

এবার সুপের প্যাকেট থেকে সব দিয়ে দিতে হবে।

ধাপ:-৩

IMG-20230818-WA0008.jpg

এবার ভালো মতো নাড়তে হবে এবং সব মিশিয়ে নিতে হবে।

ধাপ:-৪

IMG-20230818-WA0007.jpg

এবার সুপ হালকা আঁচে রান্না করতে হবে। কিছু সময় রান্না করার পর আগে থেকে সিদ্ধ করে রাখা মাংস দিয়ে দিতে হবে।

ধাপ:-৫
IMG-20230818-WA0002.jpgIMG-20230818-WA0009.jpg

এবার একটি ডিম ভালো ভাবে ফাটিয়ে নিতে হবে। এবং আস্তে আস্তে সুপের মধ্যে দিয়ে দিতে হবে। এবার তিন থেকে চার মিনিট ভালো ভাবে রান্না করে নিতে হবে।

ধাপ:-৬

IMG-20230818-WA0003.jpg

ব্যাস এভাবেই হয়ে যাবে সুপ রান্না।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসSamsung A6+

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 10 months ago 

সুপ আমার খুব পছন্দের খাবার। আমাদের বাসায়ও মাঝে মাঝে সুপ রান্না করে থাকে‌‌। আজ আপনি খুব সুন্দর করে অত্যন্ত চমৎকার ভাবে সুপ রান্না করেছেন । দেখে খুব ভালো লাগলো‌। আপনার রন্ধন প্রক্রিয়া বেশ অসাধারণ হয়েছে। ডিম দেওয়ার খেতে মজাদার হবে। সুপ রান্নার প্রক্রিয়া আমাদের মাঝে ধাপে ধাপে চমৎকার ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 10 months ago 

সুপ খেতে আমার অনেক ভালো লাগে। আপনার রেসিপিটা দেখেই খেতে ইচ্ছা করছে। আপনার রেসিপিটা দেখতে অনেক আকর্ষণীয় লাগছে। সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

স্যুপ এর কথা এতো শুনি তবে আমি কখুনো খাইনি এটা আফসোস। দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছিল আপনার স্যুপ টা ধন্যবাদ গূছীয়ে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

স্যুপ নিজের ইচ্ছে মত সাজিয়ে তৈরি করা যায়। আপনিও ঠিক তাই করেছেন আপু। স্যুপের মধ্যে যদি একটু মাংস অ্যাড করা হয় তাহলে খেতে বেশ ভালো লাগে। তাছাড়া স্যুপ শরীরের মধ্যে অনেক বেশি শক্তি যোগান দেয়। অনেক হেলদি একটি খাবার স্যুপ। আপনি অনেক মজার করে রান্না করলেন স্যুপ রেসিপি। আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 10 months ago 

স্যুপ আমি খুব একটা পছন্দ করি না তাই সেভাবে খাওয়া হয় না।কিন্তু আমার মেয়ে খেতে খুবই পছন্দ করে ওর জন্য ম্যাগী স্যুপ নিয়ে আসি ও নিজেই রান্না করে খায়।আপু চিকেন দিয়ে স্যুপ রান্না পদ্ধতি টি বেশ ভালো লাগলো।অনেক সুন্দর করে রেসিপি টি শেয়ার করেছেন তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাই।

 10 months ago 

সুপ আমার কাছে বেশ ভালো লাগে। তবে সুপ কিভাবে রান্না করতে হয় এটা আমার জানা ছিল না। আপনার পোষ্টের মাধ্যমে সুপ রান্না রেসিপিটি শিখে নিলাম। অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এমন একটি রেসিপি শেয়ার করার জন্য।

 10 months ago 

সুপ খেতে আমার কাছে ভালো লাগে। তবে ঠিক বলেছেন ম্যাগি সুপ গুলো নিজের মতো করে বানিয়ে খাওয়া যায়। আর নিজ হাতে সুপ বানিয়ে খেলে অনেক ভালোই হয়। যাইহোক আপনি মুরগির মাংস ডিম দিয়ে খুব সুন্দর করে সুপ বানিয়েছেন। খুব সুন্দর করে শুরু থেকে শেষ পর্যন্ত সুপ এর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 10 months ago 

সুপ খেতে আমি তেমন পছন্দ করি না।ম্যাগি সুপ বিভিন্নভাবে বানানো যায়। যদিও নিজের বাসায় তৈরি করা হয় মাঝেমধ্যে সুপ একটু খায়। আপনি মুরগির মাংস এবং ডিম দিয়ে খুব সুন্দর করে সুপ তৈরি করেছেন। আর আপনার সুপ এর রেসিপি দেখে মনে হচ্ছে খেতে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে সুপ তৈরি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন সুপ রান্নার রেসিপি। গত কয়েকদিন আগেই বাড়িতে গিয়েছিলাম আম্মু বেশ ভালোভাবে এই রেসিপি তৈরি করে খাইয়ে দিয়েছিল। আসলে খেতে বেশ মজা লাগে। আপনার তৈরি রেসিপি কালার দেখে মনে হচ্ছে আপনার রেসিপি খেতে বেশ সুস্বাদু হয়েছিল আপু। ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে রেসিপি তৈরীর প্রতিটা স্টেপ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64024.15
ETH 3515.24
USDT 1.00
SBD 2.55