ফুলের ডিজাইন আর্ট।🌼🌸

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আজকে আমি আপনাদের সাথে একটি আর্ট পোস্ট নিয়ে এসেছি। বিভিন্ন ধরনের আর্ট করতে আমার অনেক ভালো লাগে। অনেক দিন ধরে আর্ট করা হয় না তাই ভাবলাম আজকে একটা ফুল আর্ট করি।আর্ট করতে অনেক সময়ের প্রয়োজন হয়। আমার মনে হয় আর্ট করার থাকে আর্টের বিবরণ দেওয়া বেশি কঠিন। আমি তেমন আর্ট করতে পারি না তবুও মাঝে মধ্যে চেষ্টা করি আর্ট করার জন্য।

IMG-20230522-WA0016.jpg

✍️🖌️ প্রয়োজনীয় উপকরণ🖌️✍️

কলাম১
আর্ট পেপার
কলম
পেন্সিল
গোলাপি রঙের জেলপেন
লাল রঙের জেলপেন
বেগুনি রঙের জেলপেন
সবুজ রঙের জেলপেন

🖌️✍️ প্রস্তুত প্রণালী ✍️✍️

ধাপ:-১

IMG-20230522-WA0004.jpg

প্রথমে আর্ট পেপারের একটি ফুল একটি নিতে হবে।

ধাপ:-২

IMG-20230522-WA0003.jpg

এভাবে আরো তিনটি ফুল এঁকে নিতে হবে।

ধাপ:-৩

IMG-20230522-WA0005.jpg

এভাবে আমি আরও অনেক গুলো ফুল এঁকে নিয়েছি।

ধাপ:-৪

IMG-20230522-WA0006.jpg

এবার ফুলের সাথে পাতা এঁকে নিয়েছি ‌‌‌।

ধাপ:-৫

IMG-20230522-WA0007.jpg

এবার লাল রঙের জেলপেন দিয়ে চারটি ফুল রং করে নিয়েছি।

ধাপ:-৬

IMG-20230522-WA0001.jpg

এবার বেগুনি রঙের জেলপেন দিয়ে আরো চারটি ফুল রং করে নিয়েছি।

ধাপ:-৭

IMG-20230523-WA0000.jpg

এবার গোলাপি রঙের জেলপেন দিয়ে এঁকে নিয়েছি ।

ধাপ:-৮

IMG-20230522-WA0016.jpg

ব্যাস এভাবেই সব গুলো রং করে নিতে হবে।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy s6+

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

ঠিক বলেছেন আপু আর্ট করতে অনেক সময়ের প্রয়োজন হয়।আজকে আপনি অনেক সুন্দর ফুলের ডিজাইন আর্ট করেছেন । সত্যি বলতে আপনার ফুলের আর্ট দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। ফুলের আর্ট শুরু থেকে শেষ পর্যন্ত খুব চমৎকারভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে ফুলের আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ফুলের ডিজাইন আর্ট দেখতে অসাধারন লাগতেছে। রং করাতে চমৎকার ফুটে উঠেছে। এধরনের ইউনিক ইউনিক আইডিয়া গুলো দেখলে মন ভালো হয়ে যায়। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপু আপনার অঙ্কন করা ফুলের ডিজাইন দেখতে চমৎকার হয়েছে। আপনি অনেক সুন্দর করে ফুলের ডিজাইন করেছেন। দারুন একটি আর্ট উপস্থাপন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

খুবই সুন্দর ফুলের ডিজাইন এর আর্ট করেছেন আপনি। বিভিন্ন রকমের রঙিন কলম ব্যবহার করে এই আর্ট সম্পূর্ণ করার কারণে দেখতে অসম্ভব ভালো লাগছে। খুবই সুন্দর ভাবে ফুটে উঠেছে প্রত্যেকটা ফুলের ডিজাইন। আমি এরকম আর্ট গুলো করতে যেমন পছন্দ করি তেমনি আমার কাছে দেখতেও ভীষণ ভালো লাগে। আপনি আপনার দক্ষতাকে কাজে লাগিয়ে এটি করেছেন। জাস্ট অসাধারণ লেগেছে আমার কাছে।

 last year 

বাহ্ আপনি তো খুব চমৎকার ভাবে ফুলের ডিজাইন আর্ট করেছেন। আপনি ঠিক বলেছেন ফুলের ডিজাইন আর্ট করতে অনেক সময়ের প্রয়োজন হয়। তবে আপনার ফুলের ডিজাইন আর্ট দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে ফুল গুলো ছোট ছোট এবং মাঝে মাঝে ভিন্ন ভিন্ন রং ব্যবহার করার কারণে দেখতে বেশ চমৎকার লাগতেছে। এবং অনেক সুন্দর করে ফুলের ডিজাইন আমাদের মাঝে শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থাপনা করেছেন।

 last year 

আর্ট করতে সময় এবং ধৈর্য প্রয়োজন। আপনি খুব সুন্দর ফুল অংকন করেছেন। ফুল এবং পাতার মিশ্রণে দারুন একটি আর্ট হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন।কালার কম্বিনেশন খুব সুন্দরভাবে করেছেন এবং এর কারণে দেখতে আরো বেশি সুন্দর লাগছে। ধন্যবাদ আপু ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63834.78
ETH 2627.38
USDT 1.00
SBD 2.78