মেহেদী পড়ার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। হাতে মেহেদি পড়তে আমার খুবই ভালো লাগে। কোন অনুষ্ঠান ছাড়া মেহেদী আমাদের খুব একটা পড়া হয় না। অনেকদিন ধরে ভাবছি হাতে মেহেদি নিব সময় সুযোগ হয়ে উঠছিল না। আমাদের পাশের বাসার একটি আপু এসো তোমার হাতে মেহেদি পরিয়ে দেই। আমিও মনে মনে ভাবছিলাম মেহেদি পড়বো। যেহেতু অফারটা পেলাম আর দেরি না করে মেহেদি পড়লাম। একটু মেহেদী পড়লাম এর জন্য ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি।

received_355497930257874.jpeg

received_872224251083491.jpeg

প্রথম সোজা ভাবে কয়েকটি দাগ দিয়ে ছোট ছোট কয়েকটি গোলাপ ফুল এঁকে নিয়েছে।

received_790407849441534.jpeg

এবার হাতের অর্ধেকটা খোপ খোপ এঁকে নিয়েছে।

received_1312585922759844.jpeg

এবার উপরে ছোট ছোট পাঁচটি ফুল এঁকে নিয়েছে।

received_700224038380219.jpeg

এবার বড় করে একটি ফুল এঁকে নিয়েছে।

received_310480265035397.jpeg

এবার হাতের নখ গুলোতে খোপ খোপ এঁকে নিতে হবে।

received_355497930257874.jpeg

ব্যাস এভাবে হয়ে গেলো মেহেদি দেওয়া। আমি খুব একটা ভালোভাবে মেহেদি দেওয়ার বর্ণনা করতে পারিনি। অনেকদিন পর মেহেদী পড়ে খুবই ভালো লাগছে। মেহেদীর কালারটিও খুবই সুন্দর হয়েছে।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 11 months ago 

আপনার পাশের বাসার আপু অনেক ভালো মেহেদী পড়ান। আর মেহেদির ডিজাইন অনেক সুন্দর হয়েছে আপু। এভাবে যদি কেউ অফার করে তাহলে সত্যি অনেক ভালো লাগে। আর মেহেদীর ডিজাইন এত সুন্দর করে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 11 months ago 

আপনার হাতে মেহেদিটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। অনুষ্ঠান আর ঈদ না আসলে হাতে মেহেদি পরা হয় না এবং আপনি অনেক দিন ধরে ভাবছেন মেহেদী পড়বো এবং সময় সুযোগ কাজে লাগিয়ে হঠাৎ করে পড়ে ফেললেন বাহ। আপনার হাতে খুব সুন্দর মানিয়েছে। বেশ সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন এবং ডিজাইনটি আমার খুব বেশ ভালো লাগলো। অনেক অনেক শুভেচ্ছা রইল। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 11 months ago 

আপু আপনি খুব সুন্দর অনুভূতি শেয়ার করেছেন। আপনার এত সুন্দর অনুভূতি পড়ে অনেক ভালো লাগলো। এর সাথে কিভাবে ডিজাইন করে হাতে মেহেদি পড়েছেন তার প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। আপনার এই ডিজাইন আমার কাছে অনেক ভালো লেগেছে।ধন্যবাদ এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য।

 11 months ago 

মেহেদি ডিজাইন টা খুব সুন্দর হয়েছে আপনার হাতে বেশ ভালো মানিয়েছে, আপনি অনেকদিন ভাবছিলেন মেহেদী দিবেন এবং যেহেতু অফারটা পেয়ে গেলেন এবং একটা পোস্ট হয়ে গেল একসাথে দুইটা কাজ হয়ে গেল।

 11 months ago 

মেহেদী পড়তে বা কারো হাতে মেহেদি পড়াতে আমার কাছে বেশ ভালো লাগে। খুব সুন্দর মেহেদী ডিজাইন শেয়ার করেছেন। আপনার মেহেদী ডিজাইনটি আমার কাছে বেশ ভালো লেগেছে। ডিজাইনটি আপনার হাতে খুব সুন্দর মানিয়েছে। শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ খুব সুন্দর আমাদের মাঝে শেয়ার করেছেন। এত সুন্দর একটি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

চমৎকারভাবে মেহেদী আট করে আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন। এজাতীয় মেহেদী আট গুলো আমার খুবই প্রিয়। এখানে আপনার দক্ষতার পরিচয় মিলেছে এবং পাশাপাশি সুন্দর ভাবে হাতটাকে রাঙিয়েছেন দুই দিক থেকেই ভালোলাগা সৃষ্টি হয়েছে।

 11 months ago 

অপার যেহেতু পেয়ে গিয়েছিলেন তাই আর ফেলে দেন নি। যেহেতু আপনিও মনে মনে ভাবছিলেন মেহেদী লাগাবেন। অনেক সুন্দর করে আপনার হাতের মধ্যে ওই আপুটা মেহেদী পরিয়ে দিয়েছে। ডিজাইন টা অনেক বেশি সুন্দর হয়েছে এবং দেখতেও খুব ভালো লাগছে। আশা করছি ধোয়ার পরে কালারটা বেশি ভালো লেগেছিল দেখতে। উপস্থাপনাটা সুন্দর করে দেওয়ার চেষ্টা করেছেন দেখে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 63441.26
ETH 2477.91
USDT 1.00
SBD 2.64