হঠাৎ ভোগান্তি

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন ।আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। ঘুরাঘুরি করতেও আমার অনেক ভালো লাগে। আগের পোষ্টের মাধ্যমে আপনারা নিশ্চয়ই যানতে পেরেছেন যে আমরা কালনা সেতুতে ঘুরতে গিয়েছিলাম। আসার সময় সামান্য একটু ভোগান্তিতে পড়তে হয়েছিল।

IMG-20230716-WA0001.jpg

প্রথমে আমরা রাস্তার দৃশ্য দেখতে দেখতে খুবই আনন্দের সাথে আসছিলাম। কিছু দূর সামনে যেতেই দেখি পুলিশ মোটরসাইকেল ধরছিল। আমরা তো জানে আমাদের কাগজ সব ঠিক আছে এজন্য আমরা।

IMG-20230716-WA0002.jpg

সাধারণভাবে আসছিলাম। পুলিশের সামনে আসতে আমাদের গাড়ি দাঁড়া করালো। আমরা প্রথমেই আমাদের বললো গাড়ি লাইসেন্স দেখাতে। আমরা ভালোভাবে গাড়ির লাইসেন্স দেখালাম।

IMG-20230716-WA0000.jpg

গাড়ির কাগজ এবং ট্যাক্স এর কাগজ একটি ব্যাগের মধ্যে রেখেছি এবং ড্রাইভিং লাইসেন্স আমার ব্যাগে রাখা ছিল। গাড়ির কাগজ এবং ট্যাক্স এর কাগজ দেখানোর পর বলল সবই ঠিক আছে এবার ড্রাইভিং লাইসেন্স দেখান।

IMG-20230716-WA0003.jpg

তখন আমার হঠাৎ করে মনে পড়েছে যে ব্যাগের ড্রাইভিং লাইসেন্স ওই ব্যাগটা আমি আনিনি অন্য ব্যাগ নিয়ে এসেছি। তখন আমরা বললাম ড্রাইভিং লাইসেন্স করে বাসায় রেখে এসেছি।

IMG-20230716-WA0004.jpg

পুলিশ বললেন আপনারা সাইটে দাঁড়ান। এবার উনি অন্যান্য ড্রাইভিং লাইসেন্স চেক করা শুরু করল। আমরা তো দাঁড়িয়ে আছি। আমাদের একজন খুব কাছে বন্ধু রয়েছে উনি হাইওয়ে পুলিশ। এর জন্য আমরা ওনাকে ফোন দিলাম।

IMG-20230716-WA0005.jpg

উনি ফোন ধরার পর ওনাকে সম্পূর্ণ ঘটনা বলার পর উনি বললেন পুলিশের কাছে ফোনটা দিতে। কিন্তু অন্যান্য গাড়ির কাগজ দেখতে ওনারা ব্যস্ত থাকার কারণে। একটু সময়ের প্রয়োজন হচ্ছিল। শেষ পর্যন্ত উনাকে আর প্রয়োজন হয়নি।

IMG-20230713-WA0015.jpg

যে আমাদের গাড়ি ধরেছিল উনি বললেন কিছুক্ষণ দাঁড়া সার্জেন্ট স্যার আসছে । সার্জেন্ট আসার পর উনি বললেন আপনাদের কি সমস্যা হয়েছে। আমরা বললাম ভুল করে ড্রাইভিং লাইসেন্স বাসায় রেখে এসেছি। উনি জিজ্ঞেস করলেন বাসা কোথায়। এইসব আরও টুকিটাকি জিনিস। জিজ্ঞেস করার পর বললেন এই ভুল আর কখনো করবেন না। এই কথা বলার পরে বললো ঠিক আছে কোন সমস্যা নেই তাহলে আপনার এখন যেতে পারেন। উনি খুব সুন্দর ব্যবহার করে আমাদের ছেড়ে দিলেন। ভুলটা আসলেই আমারই হয়েছিল আমার মনে ছিল না যে আমার ওই ব্যাগের মধ্যে ড্রাইভিং লাইসেন্স। সব সময় এই তিনটি জিনিস একসাথে থাকে কিন্তু আজকে হঠাৎ করে একটি বড় ভুল হয়ে গেল। এরপর থেকে সতর্ক থাকতে হবে।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

বাহ তাহলে তো অনেক বিপদ থেকে বেঁচে গেলেন আপনারা। যেহেতু ড্রাইভিং লাইসেন্স ভুলে রেখে গেছেন তাহলে তো অনেক টাকা জরিমানা করতে পারতেন। আপনাদের ভাগ্য ভালো তাই এই বিপদের হাত থেকে বেঁচে গেলেন। আসলে বিপদ আসলে এভাবেই আসে। রাখলেন একটাতে অন্য একটা ব্যাগ নিয়ে চলে আসলেন। তবে চলার পথে একটু সাবধানতা অবলম্বন করতে হয় সেটা সবারই হয়। আমাদেরও মাঝে মধ্যে এমন ভুল হয়ে থাকে বিভিন্ন সময় বিভিন্ন দিকে।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56784.71
ETH 2392.67
USDT 1.00
SBD 2.27