শাহী ফুচকা খাওয়ার অনুভূতি শেয়ার করবো।||10%for shy-fox||5%for abb-school.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে শাহি ফুচকা খাওয়ার অনুভূতি শেয়ার করবো।
ফুচকা খেতে আমার খুবই ভালো লাগে। ফুচকা খেতে পছন্দ করে না এমন মানুষ খুবই কম। ফুচকা খাওয়ার মধ্যে একটা আলাদা তৃপ্তি আছে। ফরিদপুরে বিভিন্ন ধরনের ফুচকার দোকান আছে। প্রত্যেকটা দোকানে বিভিন্ন ধরনের ফুচকা রয়েছে। কিছুদিন আগে আমি আপনাদের সাথে একটি ফুচকার দোকানে ফুচকা খাওয়ার অনুভূতি শেয়ার করেছিলাম। আজকে আর একটি দোকানে ফুচকা খাওয়ার অনুভূতি শেয়ার করব। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

IMG_20220625_125153.jpg

ফটোগ্রাফি:-১

IMG_20220625_131335.jpg
আমি এবং আমার ফ্রেন্ড গিয়েছিলাম Fuchka palace এ ফুচকা খেতে। আমি এবং আমার ফ্রেন্ড মাঝেমধ্যেই বাইরে ঘুরতে যাই। আমাদের বিভিন্ন দোকানের ফুচকা খেতে ভালো লাগে। তাই আজকে চলে গিয়েছিলাম ফুচকা খেতে।

ফটোগ্রাফি:-২

IMG_20220625_131330.jpg
দোকানে ঢুকতেই আমারা দেখতে পেলাম এই গাছগুলো অনেক সুন্দর ভাবে ডেকোরেশন করেছে।

ফটোগ্রাফি:-৩

IMG_20220625_130112.jpg
এখানে গিয়ে দেখলাম বিভিন্ন ধরনের ফুচকা রয়েছে। কিছু কিছু ফুচকা আমরা আগে ট্রাই করেছি কিন্তু এই ফুচকা আমরা আগে কোথাও ট্রাই করিনি।এই ফুচকা টির নাম শাহী ফুচকা। তাই ভাবলাম আজ এই ফুচকা খাওয়া যাক।আর কিছু না ভেবে আমরা অর্ডার দিয়ে দিলাম। অর্ডার দেওয়ার পাঁচ ছয় মিনিটের মধ্যেই ফুচকাটি দিয়ে দিল। ফুচকার টেস্ট ছিল অসাধারণ। ফুচকার সাথে ছিল তিন ধরনের টক টক তিনটি অতুলনীয় আমরা বুঝতেই পারছিলাম না কোন টাক টা বেশি মজা। যেটা মুখে দিচ্ছিলাম মনে হচ্ছিল সেইটাই বেশি মজা এভাবে আমাদের ফুচকা খাওয়া শেষ হয়ে গেছিল।

ফটোগ্রাফি:-৪

IMG_20220625_125542.jpg
আমরা এই ফুচকার দোকানে আগে যখন গেছিলাম তখন নাগা ফুচকা,ও পানিপুরি খেয়েছিলাম। তখনও আমাদের কাছে খুবই ভালো লেগেছিল।
ফুচকার দোকানের টেবিলগুলো খুবই সুন্দর। টেবিল গুলো খুবই সুন্দর করে সাজানো গোছানো।

ফটোগ্রাফি:-৫

IMG_20220625_125539.jpg
এই ফুচকার দোকানটিতে বাঁশ দিয়ে ঝুড়ি বানিয়ে সুন্দর করে সাজিয়ে রেখেছি। এ ফুচকার দোকান অনেক বড় জায়গা নিয়ে বানানো সাধারণত ফুচকার দোকান এতো বড় জায়গা নিয়ে দেখা যায় না।

ফটোগ্রাফি:-৬

IMG_20220625_125508.jpg
এই রেষ্টুরেন্টের প্রতিটি দেওয়ালে খুবই সুন্দর করে আর্ট করা। আর্ট গুলো দেখতে খুবই ভালো লাগছে।

ফটোগ্রাফি:-৭

received_1248544679219844.jpeg

ফটোগ্রাফি:-৮

received_405389294941586.jpeg

আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে ।আজ এখানেই শেষ করছি।

লোকেশন:-https://w3w.co/young.maps.patching

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

আমি মিথিলা ইসলাম।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️
@mithila19
3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

বন্ধুরা মিলে ফুচকা খেতে যাওয়ার মজাই আলাদা। ফুচকা আমার খুবই প্রিয়। একসময় দোকানে প্রচুর পরিমাণে ফুচকা খেতাম। কিন্তু এখন নিজের বাসায় তৈরি করে খাই। যেহেতু প্রিয় খাবার তাই নিজের হাতে তৈরি করে খাওয়ার মজাই আলাদা।

 2 years ago 

ঠিক বলেছেন আপু নিজের হাতে তৈরি করে খাওয়ার মজাই আলাদা। ধন্যবাদ আপনাকে আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শাহি ফুচকা খাওয়ার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো। এখানকার পরিবেশ আমার কাছে অসাধারণ মনে হচ্ছে। বিশেষ করে শাহী ফুচকা দেখে মনে হচ্ছে খেতে বেশ সুস্বাদু হয়েছিল। ভিন্ন স্বাদের তিন প্রকার টক দেয়ার ব্যাপারটা খুব ভাল ছিল। শাহি ফুচকা খাওয়ার অনুভূতি গুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। এবং এতো সুন্দর একটা মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শাহী ফুচকা খাওয়ার অনুভূতি আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমি বিভিন্ন ধরনের ফুচকা খেয়েছি কিন্তু কোনদিন শাহী ফুচকা খাইনি। আপনার কথাটি শুনে আমার শাহী ফুচকা খাওয়ার অনুভূতি বেরে গেল ।ধন্যবাদ এমন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে শাহী ফুচকা খাওয়ার অনেক চমৎকার একটি অনুভূতির গল্প শেয়ার করেছেন। ফুচকা পছন্দ করে না এরকম মানুষকে কমই আছে তবে বিশেষ করে এটা মেয়েদের কাছে অনেক বেশি পছন্দের। অনুভূতি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফুচকা খাওয়ার গল্প টা আমার কাছে খুবই ভালো লেগেছে ফুচকা খেতে আমি অনেক পছন্দ করি। আপনার মত আমার ও একটা ফুচকা খাওয়ার গল্প রয়েছে যাইহোক অন্যদিন শেয়ার করবো। ধন্যবাদ আপনাকে আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60181.17
ETH 2419.82
USDT 1.00
SBD 2.44