বৃষ্টির মধ্যে ঘুরাঘুরি।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। ঘুরাঘুরি করতে ও আমার অনেক ভালো লাগে। বিশেষ করে বৃষ্টি দিনে ঘুরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। পুরি ও সিঙ্গারা খেতে আমার অনেক ভালো লাগে। তিন চারদিন আগে ফেসবুকে দেখেছিলাম একটি পুরীর দোকানের ঠিকানা। বেশ অনেকে এই দোকানে পুরি খাচ্ছে আর ভালো রিভিউ দিছে। তাই আমারও পুরি খেতে ইচ্ছে করছে ওই দোকানের। তাই দেরি না করে ওই দোকানে পুরি খাবো বলে ঠিক করলাম।

IMG-20230812-WA0006.jpg

পুরি খাওয়ার জন্য আমরা বিকেলবেলা বেরিয়ে পড়লাম রেডি হয়ে। যখন আমরা রওনা দিয়েছি তখন কোনো বৃষ্টি ছিল না ।হঠাৎ করে কোথা থেকে যেন বৃষ্টি এসে হাজির।

IMG-20230812-WA0004.jpg

আমি কোথাও ঘুরতে গেলেই যেন বৃষ্টি এসে হাজির হয়ে যায়। বৃষ্টির জন্য বেশ কয়েকদিন ঘুরতে যেতে পারিনি। আজকে বের হওয়ার পরে বৃষ্টি এসেছে। আমরা একটা দোকানের বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে রইলাম । বৃষ্টি কিছুটা কমার পর আমরা আবার যেতে শুরু করলাম।

IMG-20230812-WA0005.jpg

অবশেষে আমরা এই দোকানে এসে পৌছালাম। আমরা যেতেই দেখি গরম গরম পুরি ভাজছে। আর কয়েকটি ভেজে পাশে রেখে দিয়েছে। বৃষ্টির মধ্যে গরম গরম পুরি খেতে খুবই ভালো লাগে।

IMG-20230812-WA0002.jpg

আমরা গিয়ে পুরি সিঙ্গারা এবং একটি চপ অর্ডার করে নিলাম। আমরা মূলত পুরি সিঙ্গারা খেতে গিয়েছিলাম। ওনারা বলল ওনাদের এখানকার চপ নাকি খুবই টেস্ট। এই জন্য একটি চপ ও টেস্ট করে দেখলাম। চপটি আসলেই খুবই টেস্ট। এটি আলুর চপ। পুরি দাম নিয়েছিল প্রতি পিস ১০ টাকা এবং সিঙ্গারার দামও নিয়েছিল প্রতি পিস ১০ টাকা। চপটিও ছিল প্রতি পিস ১০ টাকা।

IMG-20230812-WA0007.jpg

আমার কাছে সিঙ্গারা এবং চপ বেশি ভালো লেগেছে। পুরি খুব একটা ভালো লাগেনি। পুরীর মধ্যে ডাল কম থাকলে আমার খুব একটা ভালো লাগে না। এই পুরিটির ডাল কম ছিল। এখানে শুধু পুরি বিক্রি হন এখানে বিভিন্ন ধরনের মিষ্টি ও বিক্রি হয়।

IMG-20230812-WA0003.jpg

এখানে নাকি বোয়ালমারির বিখ্যাত সব মিষ্টি পাওয়া যায়। এখান থেকে আমরা আর দুই কেজি দুই ধরনের মিষ্টি নিয়ে নিলাম। মিষ্টিগুলো বাসায় এসে খেয়েছিলাম। মিষ্টি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

IMG-20230812-WA0000.jpg

আমরা ভেবেছিলাম আসার সময় আমরা ফুচকা খেয়ে আসবো। কিন্তু বৃষ্টির কারণে কোনো ফুচকার দোকান দেখতে পেলাম না। কি আর করার ফুচকা না খেয়ে বাসায় চলে এলাম। বৃষ্টির মধ্যে ঘুরাঘুরি করে খুবই ভালো লাগলো।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসSamsung A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

আপু মিষ্টি আমি ভীষণ পছন্দ করি। বৃষ্টির মধ্যে ঘুরাঘুরি এবং খাওয়া দাওয়া সব মিলিয়ে চমৎকার মহূর্ত কাটিয়েছেন। বিকেল বেলায় গরম গরম পুরি খেতে ভীষণ ভালো লাগে। বৃষ্টির দিনের আবহাওয়া খুব ভালো থাকে। আর পুরি খেয়েছেন গরম গরম বাহ্ দারুন অনুভুতি। ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44