রাজবাড়ী বিখ্যাত মিষ্টির দোকানের মিষ্টি খাওয়ার অনুভূতি শেয়ার করবো।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে রাজবাড়ী বিখ্যাত মিষ্টির দোকানের মিষ্টি খাওয়ার অনুভূতি শেয়ার করবো।মিষ্টি খেতে আমার বরাবরই খুবই ভালো লাগে। মিষ্টি ছাড়া যেন কোনো অনুষ্ঠান সম্পন্ন হয় না। কোনো ভাল কাজে শুরুতে প্রথমে মানুষ মিষ্টি কথা ভাবে।

IMG_20221002_170852.jpg

আমি কিছুদিন ধরে আমার মামা বাড়িতে এসেছি। মামা বাড়িতে এলে আমার প্রথমে একটি মিষ্টির দোকানের কথা মনে পড়ে। আমি ছোটবেলা থেকেই এই দোকানটি দেখছি। আজ সকালে উঠে ভাবছি মিষ্টির দোকানে যাব মিষ্টি খেতে। আমি আমার মামাতো বোনকে বললাম আজ মিষ্টির দোকানে যাবো বিকেল বেলা। তখন আমার আর একটি মামাতো বোন এসে বলল আমিও যাব।

IMG_20221002_170840.jpg

তখন আমরা ভাবছিলাম কখন যাব। তখন সবাই মিলে ভাবলাম বিকালে যাব। এরপর বিকালে আমরা সবাই মিলে মিষ্টির দোকানের উদ্দেশ্যে বের হবো তখনই আমার খালামনি এসে বলল আমিও যাব তোমাদের সাথে ‌। এই মিষ্টির দোকানটি খালামনির ও খুবই পছন্দের। আমরা যেতেই দেখলাম দোকানে বিভিন্ন ধরনের মিষ্টির সাজিয়ে রেখেছে।

IMG_20221002_170716.jpg

দেখেই যেন লোভ লেগে গেল। মিষ্টিগুলো দেখে মনে হচ্ছে আমার দিকে তাকিয়ে আছে। আমরা দাড়িয়ে ভাবছিলাম কোন মিষ্টিটা আগে খাবো।

IMG_20221002_170649.jpgIMG_20221002_170731.jpg

আমরা ভাবতে ভাবতে মিষ্টি ওয়ালা বললেন আগে রসগোল্লা খাও। রসগোল্লা কিছুক্ষণ আগেই বানানো হয়েছে। এখনো গরম আছে। তাই আমরা ভাবলাম রসগোল্লা টাই আগে খাই।

IMG_20221002_170712.jpg

ওই দোকানে বিভিন্ন ধরনের মিষ্টি পাওয়া যায়। প্রত্যেকটা মিষ্টি যেন অতুলনীয়।

IMG_20221002_170704.jpg

এখানে মিষ্টি ছাড়াও জিলাপি পাওয়া যায়। আমার জিলাপি খুব একটা ভালো লাগেনা। এইজন্য আমি জিলাপি খাইনি। কিন্তু আমার মামাতো বোন খেয়েছে ওর কাছে অনেক ভালো লেগেছে।

IMG_20221002_170700.jpg

এই দোকানের দই ও খুবই বিখ্যাত। আমরা নানু বাসায় যাওয়ার দিন এই দোকান থেকে দই কিনে নিয়ে গিয়েছিলাম। খুবই মজা লেগেছে দই।এই দোকানের নাম বললে মানুষ এক নামে চেনে।

IMG_20221002_172317.jpg

আমরা বাসায় যাওয়ার সময় বাসার সবার জন্য। রসগোল্লা কিনে নিয়ে গিয়েছিলাম।
আমার কাছে ওই জায়গার অন্যান্য দোকানে থেকেই এই দোকানের মিষ্টি গুলো একটু বেশি ভালো লাগে। অন্যান্য দোকানের থেকে এই দোকানটা অনেক পূরনো।

আশা করি পোস্টটি পড়ে আপনাদের কাছে ভালো লাগছে

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

Link

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 2 years ago 

সব ধরনের মিষ্টি জাতীয় খাবার আমার খুবই ফেভারিট।। বিশেষ করে রসমালাই দই এবং ছানার বরফি সবথেকে বেশি ভালো লাগে আমার কাছে।।

রসগুল্লা অনেক ভালো লাগে গরম গরম হলে তো কোন কথাই নেই।।

মিষ্টি খাওয়ার সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন সেই সাথে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন আপনার পোস্টটি পড়েই বুঝতে পারলাম।।।

 2 years ago 

জেনে ভালো লাগল যে সব ধরনের মিষ্টি জাতীয় খাবার আপনার ফেভারিট। রসমালাই আমারও খুবই পছন্দের। ঠিক বলেছেন ভাইয়া রসগোল্লা গরম গরম হলে অনেক ভালো লাগে। আপনার কমেন্ট কি আমার খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সকাল সকাল এত মিষ্টি দেখে তো জিভে জল চলে আসল।গরম রসগোল্লার অনেক সুস্বাদু,এটা যে খায়নি সে বুঝবে না।রাজবাড়ি গেলে ট্রাই করে দেখতে হবে।ধন্যবাদ আপু ভাল একটি মিষ্টির দোকান এর রিভিউ করার জন্য।

 2 years ago 

জ্বি ভাইয়া রাজবাড়ী গেলে অবশ্যই ট্রাই করবেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মিষ্টি আমার অনেক পছন্দের খাবার বাসায় কেউ মিষ্টি আনলে আমার থেকে দূরে রাখা হতো কারণ আমি নাকি সব খেয়ে নিতাম।।।।আপনার অনুভুতি পরে ভালো লাগলো আমাদের কেউ একদিন খাওয়াবেন কিন্তু এই দোকান থেকে।

 2 years ago 

জেনে ভালো লাগলো যে মিষ্টি আপনার অনেক পছন্দের। জ্বী ভাইয়া আপনি রাজবাড়ীতে বেড়াতে আসলে অবশ্যই আপনাকে এই দোকানের মিষ্টি খাওয়াবো। ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অপেক্ষায় রইলাম খাওয়ার জন্য আপু।

 2 years ago 

যখনই মিষ্টির দোকানে যাওয়া হয় তখন কোনটা রেখে কোনটা খাব শুধু সেটাই ভাবি। দেখে তো মনে হচ্ছে সবাই একসাথে খুবই মজা করে খেয়েছেন। আমার তো দেখেই জিভে জল চলে আসলো। গরম গরম রসগোল্লা আমার খুবই ভালো লাগে খেতে। আপনার মিষ্টির দোকানের মিষ্টিগুলোর ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আমিও যখনই মিষ্টির দোকানে যাই তখনই ভাবি কোনটা রেখে কোনটা খাবো। গরম গরম রসগোল্লা আমার কাছে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মিষ্টি খেতে আমি ভীষণ পছন্দ করি। মিষ্টি খেতে আমার ভীষণ মজা লাগে। রাজবাড়ী বিখ্যাত মিষ্টির দোকানের মিষ্টি খাওয়ার অনুভূতি শেয়ার করেছেন পড়ে ভীষণ ভালো লাগলো। আর মিষ্টি গুলো দেখে তো খেতে ইচ্ছা করছে। সবার জন্য রসগোল্লা কিনে নিয়েছেন জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

মিষ্টি খেতে আমিও ভীষণ পছন্দ করি। আপনার কমেন্ট পড়ে আমার খুব ভালো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59131.70
ETH 2599.11
USDT 1.00
SBD 2.40