★★ফরিদপুর শিশু পার্কে ঘুরাঘুরি পর্ব :2 ★★

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করতেও আমার অনেক ভালো লাগে। আপনারা হয়তো আমার আগের পোস্ট পড়ে অনেকেই জেনেছেন আমি ফরিদপুর শিশু পার্কে গিয়েছিলাম ঘুরাঘুরি করার জন্য। আজকে আমি শিশু পার্কে দ্বিতীয় পর্ব নিয়ে এসেছি।শিশু পার্কের মধ্যে ছোট একটি চিড়িয়াখানা আছে।পার্কে ঘুরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। পার্কে গেলে বিভিন্ন ধরনের পশু পাখির সাথে পরিচিত হওয়া যায়। অনেক প্রাণী দেখা যায়। চলুন তাহলে চলে যাওয়া যাক মূল পোস্টে।

20240621_172238.jpg

চিড়িয়াখানার মধ্যে ঢুকতে প্রথমে দেখলাম এই গেটটি খুবই সুন্দর লেগেছে।গেটের দুই পাশে দুটি পান্ডা বসে আছে।

20240621_171931.jpg

এরপরে দেখলাম টার্কি মুরগি। টার্কি মুরগি আমার কাছে অনেক ভালো লাগে। এই মুরগি গুলো দেখতে অনেক বড় বড় হয়। এখানে চার-পাঁচটা মুরগি ছিল।

20240621_171839.jpg

এরপরেই দেখতে পেলাম ময়ূর।ময়ূর গুলো একটু উপরের দিকে বসে ছিল। আমার কাছে সব থেকে ময়ূরের পেখম গুলো বেশি ভালো লাগে।

20240621_171804.jpg

এরপরে আমরা দেখতে পেলাম হরিণ।যেহেতু আমি আমার ছোট দুটো জন চাচাতো বোনকে নিয়ে গিয়েছি। ওরা হরিণ দেখে খুবই খুশি হয়েছে। বারবার হাত দিয়ে কাছে ডাকছিল হরিণ গুলোকে।

20240621_171515.jpg

এরপরে চলে গেলাম বানর দেখতে। বানর গুলোর ছোট ছোট বাচ্চা ছিল। বাচ্চাগুলো প্রচুর লাফালাফি করছিল দেখতে খুবই ভালো লাগছিল।

20240621_171442.jpg

হঠাৎ করে আমাদের চোখে বলল একটি বানর বাইরে। এবং সাথে তার দুইটি বাচ্চা। বানরের খাঁচার সামনে বসে আছে। প্রথমে আমরা ভেবেছিলাম মনে হয় খাঁচা থেকে বের হয়ে গিয়েছে। পরে একজনকে জিজ্ঞেস করতে সে বলল এগুলো বাইরের বানর। আমরা আর বেশিক্ষণ না দাড়িয়ে চলে এলাম অন্য প্রাণী গুলো দেখতে। চিড়িয়াখানা খুব একটা বড় না তবুও অনেকগুলো প্রাণী আছে। পরবর্তী ব্লগে আপনাদের সাথে শেয়ার করবো।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসsamsang note 10 lite

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 2 days ago 

আপনি শিশু পার্কে বেশ মজা করে ঘুরেছেন। সত্যি পার্কে ঘুরতে সবার ভালো লাগে। আর পার্কের ভিতরের চিড়িয়াখানা গুলো দেখে সত্যি অনেক ভালো লাগলো। টার্কি মুরগী গুলো দেখতে অনেক ভালো শুনেছি এরা অনেক ডিম দেই।আপনারা নিশ্চয় অনেক ভালো সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

আপনার শিশু পার্ক ভ্রমণের প্রথম পর্বটা যদিও আমার দেখা হয়নি তবে আজকে দ্বিতীয় পর্ব টা দেখে খুবই ভালো লাগলো। খুব সুন্দর মুহূর্ত কাটিয়েছেন সেখানে। বিভিন্ন ধরনের পশু পাখি দেখেছেন। আসলেই ময়ূর গুলো পেখম মেললে আরো বেশি ভালো লাগতো দেখতে। আপনাকে অনেক ধন্যবাদ আপু সুন্দর এই মুহূর্তগুলো শেয়ার করার জন্য।

 2 days ago 

ফরিদপুর পার্কে আপনি অনেক ভালোই ঘুরাঘুরি করেছিলেন দেখছি। ফরিদপুরের এই পার্কটা কিন্তু অনেক বেশী সুন্দর। এই পার্কের বেশ কিছু ফটোগ্রাফি দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এত কিউট পান্ডার ফটোগ্রাফি দেখে আমার কাছে তো আরো বেশি ভালো লেগেছে। এরকম সুন্দর পার্ক গুলোতে গিয়ে ভালো সময় কাটাতে কিন্তু অনেক ভালোই লাগে। পার্কে গেলে সুন্দর মুহূর্ত কাটালে মনটা অনেক ভালো হয়ে যায়।

 2 days ago 

ফরিদপুরের শিশু পার্কের সৌন্দর্য দেখে তো দারুন লাগলো। বেশ ভালোভাবেই উপভোগ করলাম কিন্তু সৌন্দর্যটা ফটোগ্রাফি গুলো দেখে। আপনি তো দেখছি ফরিদপুর শিশু পার্কে গিয়ে সুন্দর সময় কাটিয়েছেন। এর দ্বিতীয় পর্ব টা অনেক সুন্দর ছিল। অপেক্ষায় থাকলাম তৃতীয় পর্বটা পড়ার জন্য। আশা করছি তৃতীয় পর্বে এই পার্কের আরো কিছু সুন্দর্য দেখবো। আশা করছি আপনি খুব শীঘ্রই আমাদের মাঝে এটি শেয়ার করবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63749.66
ETH 3419.02
USDT 1.00
SBD 2.48