জল রং দিয়ে কিউট কার্টুন বিড়ালের পেইন্টিং| |10% Beneficiary To @shy-fox | |5% Beneficiary To @abb-school ||

হ্যালো বন্ধুরা! কেমন আছেন সবাই? আশা করি "আমার বাংলা ব্লগ" পরিবারের সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন,সুস্থ আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য জল রং দিয়ে একটি কার্টুন বিড়ালের পেইন্টিং তৈরি করেছি। বিড়াল আমার খুবই প্রিয় একটি প্রাণী। তাই আজকে ঠিক করে রেখেছিলাম যে একটি বিড়াল আঁকাবো। এরপরে ভেবে দেখলাম বিড়ালটিকে যদি একটু অন্যভাবে আঁকা যায় তাহলে কেমন হয়! তো যেই ভাবনা সেই কাজ, একটি বৃত্তকে কেন্দ্র করে এঁকে নিলাম কার্টুন বিড়ালের ছবি। এই ধরনের কার্টুন বিড়াল আর্ট দেখতে আমার কাছে খুবই কিউট লাগে। আশা করি, আপনাদেরও আজকের এই কার্টুন বিড়াল আর্ট টি ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

IMG_20220531_141909.jpg

উপকরণ সমূহ:

১. আর্ট পেপার
২. মার্কার পেন
৩. জলরং
৪. রং করার জন্য তুলি
৫. রং করার জন্য পানি।

ধাপ-০১

IMG20220531121328.jpg

প্রথমে পেন্সিল কম্পাস এবং মার্কার পেন ব্যবহার করে একটি বৃত্ত এঁকে নিয়েছি।

ধাপ-০২

IMG_20220531_141221.jpg

এরপর বৃত্তের মাঝখানে কার্টুন বিড়ালের চোখ, নাক ও মুখ এঁকে নিয়েছি।

ধাপ-০৩

IMG_20220531_141242.jpg

এরপর কার্টুন বিড়ালের কান এঁকে নিয়েছি।

ধাপ-০৪

IMG_20220531_141258.jpg

এরপর কার্টুন বিড়ালের মুখের অংশে গোলাপি রং দিয়ে রং করে নিয়েছি।

ধাপ-০৫

IMG20220531122933.jpg

এরপর কার্টুন বিড়ালের কান ও গাল গোলাপি রং করে নিয়েছি।

ধাপ-০৬

IMG20220531123537.jpg

এরপর নীল ও কালো রং দিয়ে কার্টুন বিড়ালের চোখ রং করে নিয়েছি।

ধাপ-০৭

IMG_20220531_141351.jpg

IMG20220531124016.jpg

এরপর কার্টুন বিড়ালের মুখের অংশে নীল, হলুদ ও লাল রং দিয়ে এভাবে ডিজাইন করে নিয়েছি।

ধাপ-০৮

IMG20220531125714.jpg

এরপর কার্টুন বিড়ালের চোখের পাপড়ি ও গোঁফ এঁকে নিয়েছি।

ধাপ-০৯

IMG20220531125957.jpg

এরপর কার্টুন বিড়ালের মাথার অংশে লাল রং দিয়ে এভাবে ছোট ছোট তিনটি ডিজাইন করে নিয়েছি।

ধাপ-১০

IMG_20220531_141909.jpg

এরপর কার্টুন বিড়ালের চারিপাশ বিভিন্ন রঙের রং দিয়ে এভাবে ফোঁটা ফোঁটা ডিজাইন করে নিয়েছি। এভাবে আমি জল রং দিয়ে একটি কিউট কার্টুন বিড়ালের পেইন্টিং তৈরি করে নিয়েছি।

ফলাফল

IMG_20220531_141736.jpg

IMG_20220531_141536.jpg

IMG_20220531_141555.jpg

Devicerealme 8,5G
Camera64 mp
Photo byMithila-Akter

IMG_20220515_205406.jpg

আমি মিথিলা আক্তার। আমি একজন হাউস ওয়াইফ। আমি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ।আমি প্রকৃতির বিভিন্ন অজানা রহস্য সম্পর্কে জানতে খুব ভালোবাসি এবং আমি আমার মাতৃভূমিকে খুব ভালোবাসি। আমি বাঙালি তাই আমার গর্ব হয় নিজেকে বাঙালি হিসেবে পরিচয় দিতে এবং নিজের মাতৃভাষায় কথা বলতে।

ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

বিড়াল আমার খুব পছন্দের একটি প্রাণী ।আপনি খুব সুন্দর ভাবে পোস্টারও অন দিয়ে বিড়ালের কার্টুন অঙ্কন করেছেন। আপনার সৃজনশীলতা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। এত সুন্দর একটি কার্টুন অংকনা মাঝে ধাপে ধাপে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জল রং ব্যবহার করে আপনি কিউট কাটুন বিড়ালের চিত্র অংকন করেছেন আপু। আপনার পেইন্টিংটি দেখে অনেক ভালো লাগলো। অনেক সহজ উপায়ে আপনি তৈরি করেছেন। জল রং দেওয়ার কারণে দেখতে আরো সুন্দর লাগছে। দারুন আইডিয়া আপু।

 2 years ago 

আপু আপনার বিড়ালের মুখের চিত্রাংকন দেখে আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে। খুবই সুন্দর একটি কিউট বিড়ালের মুখের চিত্রাংকন করেছেন জল রং ব্যবহার করে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে এই চিত্রাংকন টি উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জল রং দিয়ে আপনি খুব চমৎকার করে কিউট কার্টুন বিড়ালের পেইন্টিং করেছেন। কার্টুন বিড়ালের পেইন্টিং আমার কাছে দেখতে খুব ভালো লেগেছে। আপনার পেইন্টিং টি অত্যন্ত সহজ উপায়ে এবং সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। কার্টুন বিড়ালের পেইন্টিং শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জল রং ব্যবহার করে খুব সুন্দর একটি বিড়ালের চিত্র অঙ্কন করেছেন আপনি। যা দেখতে আসলেই অনেক কিউট লাগতেছে। সেই সাথে খুব সুন্দর করে উপস্থাপন করেছেন প্রতিটি ধাপের বর্ণনা। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার কিউট বিড়ালের চিত্রাংকন টি সত্যিই অনেক কিউট হয়েছে। অনেক সুন্দর কালার কম্বিনেশন দিয়ে পুরো চিত্রাংকন টি করেছেন। তেমনি প্রতিটি ধাপের ছিল সুন্দর উপস্থাপনা। সব মিলিয়ে আপনার পোস্টটি আমার কাছে খুব ভালো লেগেছে। এভাবে প্রতিনিয়ত সুন্দর কাজগুলো নিয়ে এই কমিউনিটিতে এগিয়ে যাবেন এই আশাই করছি।

 2 years ago 

বাহ খুব সুন্দর একটি ড্রইং করেছেন আপু। বিড়ালটিকে দেখতে খুব সুন্দর লাগছে। আপনার ড্রয়িং টি দেখে মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে কয়েক ধরনের রং ব্যবহার করার কারণে বেশ কালারফুল লাগছে দেখতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জল রং দিয়ে কিউট কার্টুন বিড়ালের পেইন্টিং খুবই সুন্দর হয়েছে, সত্যি অসাধারণ দেখে মুগ্ধ হয়ে গেলাম। শুভকামনা রইল আপনার জন্য, এত সুন্দর পেইন্টিং আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই সহজ পদ্ধতিতে আপনার চিত্রাঙ্কন আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জল রং দিয়ে কিউট কার্টুন বিড়ালের পেইন্টিং দেখে আমি রীতিমতো মুগ্ধ। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

বিড়ালের চিত্রাংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব চমৎকারভাবে বিড়ালের চিত্র অঙ্কন করেছেন। ধাপে ধাপে সুন্দর উপস্থাপন করেছেন আপনি। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল আপু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46