নীল আকাশের নিচে ফুলবাগানের পেইন্টিং| |10% Beneficiary To @shy-fox | |5% Beneficiary To @abb-school ||

হ্যালো বন্ধুরা! কেমন আছেন সবাই? আশা করি "আমার বাংলা ব্লগ" পরিবারের সকল সদস্যবৃন্দ আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন,সুস্থ আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য নীল আকাশের নিচে ফুল বাগানের একটি পেইন্টিং তৈরি করে নিয়েছি। পেইন্টিং করতে আমি খুব ভালোবাসি।তাই আপনাদের সাথে বেশিরভাগ সময় যেকোনো পেইন্টিং শেয়ার করার চেষ্টা করি। আশাকরি, আমার আজকের পেইন্টিংটি আপনাদের কাছে খুব ভালো লাগবে।

IMG_20220520_152610.jpg

উপকরণ সমূহ:
১. আর্ট পেপার
২. পোস্টার রং
৩. রং করার তুলি

ধাপ-০১

IMG_20220520_151918.jpg

প্রথমে নীল রং দিয়ে আর্ট পেপারের উপর রং করে নিয়েছি।

ধাপ-০২

IMG_20220520_151940.jpg

এরপর নীল রঙের উপর সাদা রং দিয়ে মেঘ এঁকে নিয়েছি।

ধাপ-০৩

IMG_20220520_152003.jpg

এরপর লাল ও সাদা রং মিশিয়ে ফুল এঁকে নিয়েছি।

ধাপ-০৪

IMG_20220520_152057.jpg

এভাবে অনেক গুলো ফুল এঁকে নিয়েছি।

ধাপ-০৫

IMG_20220520_152115.jpg

এরপর হলুদ রঙ দিয়ে ফুল গুলোর মাঝখানে ফুলের রেণু এঁকে নিয়েছি।

ধাপ-০৬

IMG_20220520_152200.jpg

এরপর সবুজ রং দিয়ে ফুল গাছের ডালপালা এঁকে নিয়েছি।

ধাপ-০৭

IMG_20220520_152220.jpg

এরপর সবুজ রং দিয়ে ফুল গাছের পাতা এঁকে নিয়েছি। এভাবে আমি নীল আকাশের নিচে ফুলের পেইন্টিং এঁকে নিয়েছি।

ফলাফল

IMG_20220520_152610.jpg

IMG_20220520_152551.jpg

IMG_20220520_152529.jpg

IMG_20220520_152457.jpg

Devicerealme 8,5G
Camera64 mp
Photo byMithila-Akter

IMG_20220515_205406.jpg

আমি মিথিলা আক্তার। আমি একজন হাউস ওয়াইফ। আমি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ।আমি প্রকৃতির বিভিন্ন অজানা রহস্য সম্পর্কে জানতে খুব ভালোবাসি এবং আমি আমার মাতৃভূমিকে খুব ভালোবাসি। আমি বাঙালি তাই আমার গর্ব হয় নিজেকে বাঙালি হিসেবে পরিচয় দিতে এবং নিজের মাতৃভাষায় কথা বলতে।


Sort:  
 2 years ago 

আপু আপনি খুব সুন্দর ভাবে ফুলের বাগানে ফটোগ্রাফি করেছেন ।আপনার ফুলের বাগানে ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে ।আমার কাছে ভীষণ ভালো লেগেছে ।সেই সাথে আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে ফুলের বাগানের অংকন প্রক্রিয়া আমাদের মাঝে তুলে ধরেছেন। এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

নীল আকাশের নিচে ফুলবাগানের পেইন্টিংটি দারুন হয়েছে আপু। ফুলবাগানটি দেখতে বেশ দারুন লাগছে। এরকম আকাশের নিচে ফুল বাগানে হেঁটে বেড়াতে সত্যি খুবই ভালো লাগবে। ধন্যবাদ এত সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ওয়াও খুবই চমৎকার হয়েছে নীল আকাশের নীচে ফুল গাছের চারাগুলো দেখে। খুবই আকর্ষণীয় লাগছে ফুলগুলো বিভিন্ন কালারের সংমিশ্রণে চিত্রটি দূর থেকে খুবই আকর্ষণীয় মনে হচ্ছে। এ ধরনের চিত্র দেখতে আমার কাছে খুবই ভালো লাগে যদিও আমি এত সুন্দর ভাবে রাখতে পারিনা আপনি যথেষ্ট ভালো ভাবে উপস্থাপনের মাধ্যমে সম্পন্ন চিত্রটি শেষ করেছেন বেশ ভাল লেগেছে ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব চমৎকার করে নিল আকাশের নিচে ফুলবাগানে পেইন্টিং করেছেন। আপনার ফুলবাগানে পেইন্টিং দেখে আমার কাছে খুব ভালো লাগলো। বিশেষ করে নিল আকাশের অংশটা আমার কাছে বেশি ভালো লেগেছে। সুন্দর এই ফুল বাগানের পেইন্টিংটা আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পেইন্টিং পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না, আমিও পেইন্টিং দেখতে এবং আর্ট করতে খুবই ভালোবাসি, তবে আপনি তো দেখতেছি অনেক সুন্দর একটি পেইন্টিং আর্ট করেছেন আপু মনি, নীল আকাশের নিচে ফুলবাগানের পেইন্টিংটি অসম্ভব সুন্দর হয়েছে, অনেক মেধা খাটিয়ে পেইন্টিং তৈরি করেছেন, এর সাথে উপস্থাপনাও অনেক সুন্দর ছিলো, এতো সুন্দর একটি পেইন্টিং আমাদের উপহার দেওয়ার জন্য আপনাকে জানাই প্রাণ ডালা শুভেচ্ছা।

বাহ্ খুব ভালো ছবি আকেন তো আপু। আজ প্রথম দেখেই খুব ভালো লেগে গেল। রং তুলির কাজ আমি নিজে পারি না তো তাই কাউকে করতে দেখলে খুব ভালো লাগে। আকাশ টা সত্যিই চমৎকার হয়েছে। নীল আকাশ সাথে সাদা মেঘ , নিচে ফুলের সমারোহ দুর্দান্ত এক মিল বন্ধন। অনেক শুভ কামনা রইলো।

 2 years ago 

নীল আকাশের নিচে ফুলবাগানের পেইন্টিং করেছেন দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

নীল আকাশের নিচে ফুলবাগানের পেইন্টিং অসাধারণ হয়েছে। প্রথম থেকে শেষ পর্যন্ত আপনি ধাপগুলো খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এক কথায় অসাধারণ আপু। আপনি খুব সুন্দর করে নীল আকাশের নিচে একটি ফুল বাগানের চিত্র অঙ্কন করেছেন। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁতভাবে চিত্র টি তুলে ধরেছেন আপনি আমাদের মাঝে। প্রতিটি ধাপের বর্ণনা শেয়ার করেছেন। ধন্যবাদ এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নীল আকাশের মাঝে সাদা মেঘের ভেলা নিচের দিকে চোখ মেললেই দেখতে পাওয়া যাচ্ছে রঙবেরঙের ফুলের বাহার সব মিলিয়ে চিত্রটি অসাধারণ হয়েছে খুবই ভালো লেগেছে আমার কাছে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55216.42
ETH 2325.60
USDT 1.00
SBD 2.33