আমার পরিচয় মূলক পোস্ট

আসসালামু আলাইকুম,

সবাইকে পবিত্র ঈদের মোবারকবাদ এবং ভাই বোনদের প্রতি শুভকামনা। আশা করি, আপনারা সবাই ভালো আছেন, আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আমার জানা মতে "আমার বাংলা ব্লগ"সকল বাংলা ভাষাভাষীদের জন্য অনেক জনপ্রিয় একটি কমিউনিটি। আমি প্রথমবারের মতো এই কমিউনিটিতে পোস্ট করতে যাচ্ছি।

IMG_20220505_010748.jpg

আমি হতে চাই মিথিলা আক্তার আমার বাংলা ব্লগ কমিউনিটির নতুন একজন সদস্য, কাজ করতে চাই সব সময়।

আজ আমি আপনাদের সামনে,"আমার বাংলা ব্লগে"আমার পরিচয় পর্ব শেয়ার করবো।

আমার নাম: মিথিলা আক্তার নুপুর
পিতার নাম: রফিকুল ইসলাম
মাতার নাম: সাজেদা ইয়াসমিন
গ্রাম ও পোস্ট অফিস: কুষ্টিয়া
উপজেলা: কুষ্টিয়া
জেলা: কুষ্টিয়া
রক্তের গ্রুপ: এ বি +
জাতীয়তা: বাংলাদেশি
বৈবাহিক অবস্থা: বিবাহিত
বয়স: ২০ বছর

আমি কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের "পাওয়ার ডিপার্টমেন্ট" হতে ২০২১ সালে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করেছি। এর পূর্বে ২০১৭ সালে চাঁদ সুলতানা মাধ্যমিক বালিকা বিদ্যালয় কুষ্টিয়া থেকে "বিজ্ঞান বিভাগ"হতে এস.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ হই।

ভবিষ্যৎ পরিকল্পনা

ভবিষ্যতে আমার একটি ভালো চাকরি করার ইচ্ছা আছে। আমি একটি ভালো চাকরি করে আমার পরিবারের পাশে দাঁড়াতে চাই এবং আমার পরিবারকে আর্থিক ভাবে সাহায্য করতে চাই। এছাড়াও আমি আমাদের সমাজের গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। আমার সাধ্য অনুযায়ী আমার কাছে যেটুকু আছে তা দিয়ে তাদের পাশে দাঁড়াতে চাই এবং দেশের উন্নয়নে ভূমিকা রাখতে চাই। এটি আমার অনেক বড় স্বপ্ন। আমি অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

আমার শখ বা ভালোলাগা

আমার সবচেয়ে প্রিয় শখ হল ভ্রমণ করা। বিভিন্ন ঐতিহাসিক নিদর্শন, সমুদ্র, পাহাড় এবং বিভিন্ন অজানা রহস্য এবং প্রকৃতি সম্পর্কে জ্ঞান আহরণ করা আমার সবচেয়ে ভালো লাগার বিষয়। এছাড়াও আমি সাইন্স ফিকশন মুভি এবং হরর মুভি দেখতে খুবই পছন্দ করি। এছাড়াও বই পড়তে এবং বিভিন্ন ইউনিক ইউনিক সব রেসিপি তৈরি করতে আমার কাছে খুবই ভালো লাগে। এছাড়াও আমি সমাজসেবামূলক কাজ করতে খুবই ভালোবাসি।

কাজের দক্ষতা

আমি খুব ভালো রান্না করতে পারি। আমি সবসময়ই বিভিন্ন ধরনের নতুন নতুন রেসিপি রান্না করতে সবথেকে বেশি পছন্দ করি এবং বিভিন্ন ধরনের রান্নার এক্সপেরিমেন্ট করা আমার অন্যতম একটি শখ। এছাড়াও আমি খুব সুন্দর আর্ট করতে পারি এবং গল্প লিখতে পারি।

যেভাবে আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারলাম

আমার বর @alamin-islam এর মাধ্যমে
"আমার বাংলা ব্লগ"সম্পর্কে জানতে পারি। জানতে পারি, এই কমিউনিটিতে বাংলা ভাষাভাষীদের জন্য বিনোদনের অনেক সুযোগ রয়েছে এবং নিজের সৃজনশীলতা প্রকাশ করার সুবর্ণ সুযোগ রয়েছে।

আমি যদি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করার সুযোগ পাই, ইনশাআল্লাহ আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে প্রতিনিয়ত কাজ করবো।

সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 
প্রিয় আপু মনি আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাচ্ছি। সেই সাথে আপনার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।ব্লকচেইন যাত্রা শুভ হোক।♥♥
Loading...
 2 years ago 

আলামিন ইসলাম ভাই আমাদের এখানকার একজন ভেরিফাইড মেম্বার আপনি ওনার রেফারে আমাদের কমিউনিটি তে প্রবেশ করেছেন সুতরাং এটা অনেক চমৎকার একটা বিষয়। আমাদের কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করি আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন ধন্যবাদ আপনার জন্য দোয়া রইল।

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ। ইনশাআল্লাহ আমি এই কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করার চেষ্টা করব। আপনার জন্যেও দোয়া রইল।

 2 years ago 

আপনার পরিচয় পোস্টটি পড়ে আমার অনেক ভালো লাগলো। যেহেতু আল-আমিন ভাইয়া আপনার স্বামী তাই আমি মনে করি আপনি আমাদের কমিউনিটির প্রায় সকল নিয়ম কানুন সম্পর্কে অবগত রয়েছেন। আশা করি এই কমিউনিটির যাত্রাটি আপনার অনেক সুন্দর এবং মধুর হবে।

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া আপনাকে। আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন সম্পর্কে ধীরে ধীরে অবগত হওয়ার চেষ্টা করছি। আশা করি, খুব তাড়াতাড়ি সবকিছু শিখে যাবো এবং ইনশাআল্লাহ সকল নিয়ম কানুন মেনে আপনাদের সাথে কাজ করব।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আপু। আমাদের পরিবারের সাথে যুক্ত হওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আশা করি সব নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন।

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া আপনাকে। ইনশাআল্লাহ সকল নিয়ম কানুন মেনে আপনাদের সাথে কাজ করবো এই কামনা করি।

 2 years ago 

আমার বাংলা ব্লগকমিউনিটিতে আপনাকে স্বাগতম। বাংলা ব্লগ পরিবার অনেক ভালো একটি পরিবার।এখানে সবাই অনেক হেল্পফুল এবং খুব ভালো মানুষ। আশ করি সব কিছু আস্তে আস্তে বুঝে জাবেন, শুভ কামনা রইল আপনার জন্য

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দরতম মন্তব্যের জন্য। আশা করি, এই কমিউনিটিতে কাজ করার প্রতিটি ক্ষেত্রে আপনাদের সবার সহযোগিতা পাবো। আপনার জন্যেও শুভকামনা রইল।

 2 years ago 

স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগে😊।আশা করি,আমাদের এই প্লাটফর্মের সকল নিয়ম কানুন মেনে আমাদের সাথে দীর্ঘ পথ চলতে পারবেন।
শুভ কামনা রইলো 🥰

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দরতম মন্তব্যের জন্য। ইনশাআল্লাহ আমি এই কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে কাজ করব এবং আপনাদের সাথে দীর্ঘ পথ চলতে পারবো। আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আপু। আপনার মত নতুন একজন সদস্য পেয়ে আমি অনেক খুশি। আশা করি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে আপনি আমাদের সাথে কাজ করে যাবেন। আপনার এই যাত্রা শুভ হোক সেই কামনাই করি।

আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু। ইনশাআল্লাহ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে আপনাদের সাথে কাজ করব। আপনার জন্যেও অনেক শুভকামনা রইল।

 2 years ago 

@alamin-islam আপনি কি উনাকে রেফার করেছেন?? রেফার করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago 

জ্বি আপু আমি রেফার করেছি, আমি তাকে ব্যক্তিগতভাবে চিনি ও জানি। সে আমার ওয়াইফ। ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

বাহ, শুনে ভালো লাগলো, শুভ কামনা রইলো দুজনের জন্য, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাদের দুজনের পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

প্রথমেই আপনাকে আমার বাংলা ব্লগ এ স্বাগতম। আপনি আল আমিন ভাইয়ের সহধর্মিনী শুনে ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে নিজের সম্পর্কে বিস্তারিত বিষয় গুলি আমাদের সাথে তুলে ধরেছেন। আপনার বিভিন্ন কাজের দক্ষতা দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর ভাবে নিজেকে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ এর নিয়ম কানুন মেনে নিজের সৃজনশীলতা প্রকাশ করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু। ইনশাআল্লাহ আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করব। আপনার জন্যও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67653.09
ETH 3789.60
USDT 1.00
SBD 3.50