ফটোগ্রাফি #2 ইয়োলো জেসমিন ফুলের ফটোগ্রাফি

আসসালামু আলাইকুম হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় ভালো আছি আমার বাংলা ব্লগের পক্ষ থেকে সবাইকে স্বাগতম এবং সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে আমার আলোচ্য বিষয় নিয়ে ফিরছি।

এবার আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে আমার মনে হয় এই ফুলটা অনেকেই চিনে থাকবেন ফুলটার নাম হচ্ছে ইয়োলো জেসমিন । দেখতে খুবই অসাধারণ একটা ফুল এবং ফুলের গাছটাও দেখতে খুবই অসাধারণ তবে এই গাছে খুব বেশি ফুল ধরে সেরকম না সর্বোচ্চ গেলে একটা থোকাতে দুই থেকে তিনটা ফুল ধরে এবং কোন কোন ডালে একটা বা দুইটা ফুল দেখা যায় ফুল গাছটা মূলত আমার অফিস ডিপার্টমেন্টের পিছনে দুইটা ইয়োলো জেসমিন ফুলের গাছ আছে।

WhatsApp Image 2023-08-01 at 6.12.53 PM(1).jpeg
Device. Mobile
Model. Xiaomi MI A2
Location. Beximco Textile Limited

আমি আমার অফিসের পিছনে গিয়ে যখন মোবাইলে কথা বলছিলাম তখন দেখছিলাম কিছু ফুল বাতাসে দুলছে এবং সেটা দেখে আমার মনে হল যে আল্লাহর সৃষ্টি কতই না সুন্দর আল্লাহ আমাদের দুইটা চোখ দিয়েছে দেখার জন্য এই দুই চোখের মাধ্যমে আমরা কত কিছুই না অবলোকন করতে পারি এগুলো সবই আল্লাহর কৃপা।

WhatsApp Image 2023-08-01 at 6.12.55 PM(1).jpeg

WhatsApp Image 2023-08-01 at 6.12.54 PM.jpeg
Device. Mobile
Model. Xiaomi MI A2
Location. Beximco Textile Limited

আরও সবচেয়ে বড় বিষয় হচ্ছে ফুল গাছগুলোর নিচে একটা পুকুর আছে এবং পুকুরের চারপাশ দিয়ে পাথর দ্বারা পরিবেশিত করা হয়েছে এবং সেগুলো দেখতে অসাধারণ লাগতেছে।

WhatsApp Image 2023-08-01 at 6.12.55 PM.jpeg
Device. Mobile
Model. Xiaomi MI A2
Location. Beximco Textile Limited

যাইহোক পুকুর নিয়ে আমি এখানে কথা বলতে আসিনি বা লিখতে আসিনি আমি মূলত আপনাদের ইয়োলো জেসমিন ফুল সম্পর্কে কথা বলতে আসছি ওখানে দুইটা ফুল গাছ ছিল দুইটা ফুল গাছে হয়তোবা ২০ থেকে ৩০ টা ফুল ছিল তার মধ্যে কিছু জোড়া ফুল ছিল এবং এই জোড়া ফুল গুলা দেখতে খুবই অসাধারণ খুবই অসাধারণ লাগছিল মনে হচ্ছিল জোড়া কবুতর যেভাবে বসে খুনসুটি করতে থাকে ফুলগুলোও যেন সেই রকম ভাবে বসে গল্প করছিল আর বাতাসে দোলছিল।

WhatsApp Image 2023-08-01 at 6.12.54 PM(1).jpeg

WhatsApp Image 2023-08-01 at 6.12.53 PM.jpeg
Device. Mobile
Model. Xiaomi MI A2
Location. Beximco Textile Limited

সেই সাথে ফুল গাছে কিছু ছোট ছোট কলি আসছিল সবগুলা কলি যখন ফুটবে তখন না জানে আরো কত সুন্দর দেখতে লাগবে।

WhatsApp Image 2023-08-01 at 6.12.48 PM.jpeg

WhatsApp Image 2023-08-01 at 6.12.56 PM(1).jpeg
Device. Mobile
Model. Xiaomi MI A2
Location. Beximco Textile Limited

ইয়ো ইয়োলো জেসমিন ফুল মূলত হলুদ রঙের হয়তোবা এই কারণেই এই ফুলটার নাম ইয়োলো জেসমিন বলা হয়ে থাকে আমি আসলে এই ফুলটা সম্পর্কে ভালো জানিনা তবে দেখতে ভীষণ ভালো লাগে যার কারণে আমি আপনাদের কাছে এই ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করতেছি আশা করি আপনাদের ও ইয়োলো ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে।

WhatsApp Image 2023-08-01 at 6.12.46 PM.jpeg

WhatsApp Image 2023-08-01 at 6.12.52 PM(1).jpeg
Device. Mobile
Model. Xiaomi MI A2
Location. Beximco Textile Limited

পরবর্তীতে হয়তোবা আবার অন্য কোন ফুলের বা অন্য কোন ন্যাচারাল ফটোগ্রাফি নিয়ে আপনাদের কাছে হাজির হব আপনারা যদি আমাকে ভালোভাবে গ্রহণ করেন তাহলে আমিও চেষ্টা করব আপনাদের মাঝে ভালো ভালো কিছু শেয়ার করার এই ফুলটা আমার ফ্যাক্টরির ভিতরে অবস্থিত।

আমার বাংলা ব্লগের পরিবারকে অসংখ্য ধন্যবাদ এবং সবাইকে সুস্বাগতম সবাই ভালো থাকবেন।

Sort:  

ami onek gulo post dilam kintu kono response kaw disse na kaw amak aktu sagest korben ki korle sobai support dibe.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66670.04
ETH 3497.56
USDT 1.00
SBD 2.71