টিভি সিরিজ রিভিউ ।। ভিনসেনজো ।। পর্ব ৫।। 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। সবাইকে শীতের ঠান্ডা শুভেচ্ছা দিয়ে আমি আজ আমার পোস্ট লেখা শুরু করছি। শীতের কথা বলতেই মনে পড়ল ছোটবেলার কথা। আমার খুব ইচ্ছে করছে কাঁচা খেজুরের রস খেতে । কত বছর আগে খেয়েছি মনে নেই। আমাদের খেজুর গাছ নেই। শীত আসলেই আমার এক ফুফুর বাড়ি চলে যেতাম। উনাদের অনেক খেজুর গাছ ছিল এখন মনে হয় তেমন নেই। ফুফুর বাড়ি যতদিন বেড়াতাম প্রতিদিন সকালে কাঁচা খেজুর রস খাওয়া হত। আমি জানি আপনারা অনেকেই আমাকে দাওয়াত দিবেন খেজুরের রস খাওয়ার জন্য কিন্তু সময় স্বল্পতার জন্য যাওয়া হবে না। যাই হোক আমি আমার পোস্টে আসি। আমি আজ আপনাদের সাথে টিভি সিরিজ রিভিউ শেয়ার করছি। যারা আমার পোস্ট পড়ে থাকেন তারা জানেন আমি ভিনসেনজো নামক একটি টিভি সিরিজের রিভিউ পোস্ট করছি। সেই সিরিজের আজ পঞ্চম পর্ব এর রিভিউ শেয়ার করব। যারা আমার এই সিরিজের আগের পর্বটির রিভিউ পড়েননি তাদের জন্য নিচে লিংক দেয়া হয়েছে। সময় করে পড়ে নিবেন।

চতুর্থ পর্ব

IMG-20221125-WA0019.jpg

টিভি সিরিজভিনসেনজো
ধরনঅপরাধ নাটক
নির্মাতাস্টুডিও ড্রাগন
লেখকপার্ক গো-বুম
পরিচালককিম হি-উইন
অভিনয়েসং জুং-কি, জিওন ইও-বিন, ওকে টাকি-উন, কিম ইও-জীন, কোয়াক দোং-ইওন
মূল দেশদক্ষিণ কোরিয়া
মূল ভাষাকোরিয়ান
পর্বের সংখ্যা২০
প্রযোজকলি হ্যাং-সও, হ্যাং সাি-জুং, হাম সেউং-জুন, চো সো-ইয়াং
ব্যাপ্তিকাল৮২ মিনিট
নির্মাণ কোম্পানিলোগোস ফিল্ম

পঞ্চম পর্ব


পর্বের শুরুতে মি ইয়ং গি যখন ব্লাস্টের সম্পর্কে জানতে পারে তখন বাবল গ্রুপের ফেক চেয়ারম্যান জিয়াং হাং কে জানায়। জিয়াং হাং শুনে বলল যে এই কাজ করেছে তাকে আমি ছাড়বো না। জিয়াং হাং এর কথা শুনে জিয়াং ঝুং যে কিনা অরিজিনাল চেয়ারম্যান সে জিয়াং হাং এর গলা চেপে ধরে এবং বলে তুমি আমার একজন পাপেট মাত্র। জিয়াং ঝুং নির্দেশ দেয় মিডিয়াকে যেন এটা জানানো হয় এই ব্লাস্ট ইলেকট্রিক শক থেকে হয়েছে।

IMG-20221125-WA0012.jpg

স্ক্রিনশট : নেটফ্লিক্স

ব্লাস্ট করার পর ভিনসেনজো এবং চা ইয়াং ড্রিংকস করছিল এবং পরবর্তী প্ল্যান করছিল। তখন চা ইয়াং ভিনসেনজো কে বলল প্রতিবার আমরা ব্লাস্ট করতে পারবো না পন্থা পরিবর্তন করতে হবে। ভিনসেনজো বলল এইবার আমরা কোর্টের মাধ্যমে তাদেরকে অ্যাটাক করব। তখনই চা ইয়াং বলে আমি সেখানে হেল্প করতে পারব যেহেতু আমি বাবেল গ্রুপের অনেক সিক্রেট জানি। চা ইয়াং বলে বাবেল কেমিক্যালস হচ্ছে সবচেয়ে বড় ক্রাইম সোর্স। ভিনসেনজো জিমে গিয়ে জিয়াং হাং এর সাথে দেখা করে এবং সে তাকে কিছু বড় ব্যক্তিত্বের নাম বলে যাদের জিয়াং হাং চিনে না।

IMG-20221125-WA0011.jpg

IMG-20221125-WA0010.jpg

স্ক্রিনশট : নেটফ্লিক্স

ভিনসেনজো এবং চা ইয়াং একটি রেস্টুরেন্টে বসে কফি খাচ্ছিল এবং আলাপ করছিল। ভিনসেনজো বলল বাবেল গ্রুপের মেইন চেয়ারম্যান জিয়ান হাং না অন্য কেউ। তারপর আসল চেয়ারম্যান কে সামনে আনার জন্য তারা প্ল্যান করে।অন্যদিকে মি ইয়ং গি টেনসনে থাকে এবং চিন্তা করে কে তাকে ভয় দেখিয়েছে। পরদিন মি ইয়াং গী চা ইয়াং এর চেম্বারে চলে আসে ভিনসেনজোর সাথে দেখা করার জন্য। কিন্তু ভিনসেনজো এখানে অন্য সুরে কথা বলে যেন তার ভয়েস মি ইয়াং গী না বুঝতে পারে।

IMG-20221125-WA0008.jpg

IMG-20221125-WA0009.jpg

স্ক্রিনশট : নেটফ্লিক্স

চা ইয়াং দারুন একটি মেসেজ ভিনসেনজো কে বলে। বাবেল গ্রুপের কেমিক্যাল ফ্যাক্টরিতে ৪২ জন মারা গিয়েছে এবং তাদেরকে অন্য রোগ হয়েছে বলে চালিয়ে দিয়েছে। কিন্তু আসলে বাবেল গ্রুপের blsd কেমিক্যাল এর কারণে তারা মারা গেছে। যে হসপিটালে ফরেন্সিক হয়েছে সে হসপিটালের মালিকও বাবেল গ্রুপ। ভিনসেনজো ভিক্টিম দের উকিল কে সে কেইস আবার ওপেন করতে বলে। জিয়ান হাং বোর্ড মিটিং ডাকে এবং সেই সময় গ্রুপের অরিজিনাল চেয়ারম্যান ফোন দেয় এবং বলে মিডিয়াতে প্রচার করতে blsd মার্কেটে আসছে যদিও এটি এখনো রেডি হয়নি। এদিকে বাবেল গ্রুপের সি ই ও গীয়াম প্লাজায় এসে রেস্টুরেন্টে গন্ডগোল শুরু করে দেয়। ভিনসেনজো এসে গুন্ডাগুলোকে অনেক মার মারে।

IMG-20221125-WA0007.jpg

IMG-20221125-WA0008.jpg

স্ক্রিনশট : নেটফ্লিক্স

গিয়াম প্লাজার মংক্ এর বন্ধু বাবেল গ্রুপের ক্যামিক্যাল ফ্যাক্টরিতে কাজ করে এবং blsd খেয়ে আক্রান্ত হয়ে হসপিটালে আছে। মংক সেখানে বন্ধুর সাথে দেখা করতে যায়। সেখানকার ডক্টর তাকে লিউকেমিয়া বলে চালিয়ে দেয় । এই নিয়ে ভিনসেনজো গিয়াম প্লাজাতে একটি মিটিং ডাকে এবং কিভাবে মংকের বন্ধু মারা যায় তার বর্ণনা দেয়। ভিকটিমদের উকিল কে ভিনসেনজো এবং চা ইয়াং হুমকি দিয়ে ভিকটিমদের কেস থেকে বাদ দিয়ে দেয় এবং তার সব ব্ল্যাকমানি ডোনেট করে দেয়। তারপর তারা দুজন উশান ল ফার্ম এ গিয়ে বলে চা ইয়াং এই কেস লড়বে।

IMG-20221125-WA0006.jpg

IMG-20221125-WA0005.jpg

স্ক্রিনশট : নেটফ্লিক্স

ততক্ষণে মি ইয়ং গী বুঝে গিয়েছে ভিনসেনজো সেই ব্যক্তি যে তাকে ফোনে হুমকি দিয়েছে। তাদের ফাস্ট হিয়ারিং এর জন্য গিয়াম প্লাজার একজন জামা কাপড় আয়রন করে দেয় । ইটালিয়ান শেফ তাদের জন্য স্পেশাল নাস্তা বানায়। তারপর তারা দুজন কোর্টে হিয়ারিংয়ের জন্য গাড়ি থেকে ড্যাশিংভাবে নামে এবং সেখানে গিয়াম প্লাজার ভাড়াটিয়ারা একটি নাটকের মত পারফর্ম করে।

IMG-20221125-WA0003.jpg

IMG-20221125-WA0015.jpg

IMG-20221125-WA0014.jpg

স্ক্রিনশট : নেটফ্লিক্স

আমার ব্যক্তিগত অভিমত

এই পর্বে ভেবেছিলাম চেয়ারম্যান সবার সামনে আসবে কিন্তু সে এখনো অন্তরালেই আছে এবং আড়ালে থেকেই তার কুকর্ম চালিয়ে যাচ্ছে। সে তার কুকর্ম ঢাকার জন্য অনেক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিকে ভিনসেনজো আর চা ইয়াং তার মুখোশ খুলার জন্য কোর্টে গিয়েছে। দেখা যাক পরের পর্বে তারা কি সুফল আনতে পারে ।

আই এম বি ডি রেটিং

৮.৪/১০

আমার ব্যক্তিগত রেটিং

৯.২/১০

ট্রেইলার

ধন্যবাদ সবাইকে।

Sort:  

আমি তো মনে হয় খেজুরের রস খাই না ৮-১০ বছর হয়ে গেছে। ভিনসেনজো ওয়েব সিরিজ দেখা হয়নি আমার। যদিও সাউথ কোরিয়ান সিরিজ গুলো আমার খুব ভালো লাগে। আপনার রিভিউ বেশ কিছু দূর পড়ার পর মাথা ঘুরাচ্ছিল। বিশেষ করে চরিত্রে অভিনয় করা নাম গুলোর জন্য। আমি তো কখনো এত সুন্দর করে রিভিউ করতে পারতাম না। আমি শুধু চিন্তা করতেছি আপনি এত সুন্দর করে গুছিয়ে লিখলেন কি করে।🧐

 2 years ago 
আমি কোরিয়ান ড্রামার এক বড় ফ্যান। অনেক দেখেছি। এর মধ্যে নতুন যেগুলো বেশি ভালো লাগছে সেগুলো নিয়ে রিভিউ করব। কোরিয়ান ড্রামা রিভিউয়ের উদ্যেশ্য হচ্ছে এরা যে নাটকে কত এফোর্ট দেয় এবং কত বড় বাজেটের তা দেখানোর জন্য। ধন্যবাদ দাদা ।

Crush landing on you এটা অবশ্যই দেখবেন। আপনি যদি কোরিয়ান ওয়েব সিরিজ এর ফ্যান হয়ে থাকেন তাহলে এটা আপনার ভালো লাগতে বাধ্য।

 2 years ago 

দাদা ২০২১ সালেই দেখা শেষ। সাউথ কোরিয়ান ধনী মেয়ের সাথে নর্থ কোরিয়ান আর্মি পার্সনের প্রেম নিয়ে। মেয়েটি প্যারাস্যুট দিয়ে উড়তে গিয়ে ভুল করে নর্থ কোরিয়ান বর্ডারে চলে যায় আর তখন থেকেই ঝামেলা শুরু। ধন্যবাদ দাদা।

আপনার তো দেখছি মুখস্থ। হা হা হা.... আমার কাছে খুব ভালো লেগেছিলো সিরিজ টা।

 2 years ago 

টিভি সিরিজ রিভিউ ভিনসেনজো এই পর্ব থেকে অনেক কিছুই জানতে পারলাম। এ ধরনের টিভি সিরিজ গুলো আমার খুব একটা দেখা হয় না অবশ্য সময় করে উঠতেও পারি না। আপনার টিভি সিরিজটি দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64439.19
ETH 2775.41
USDT 1.00
SBD 2.64