You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। আমার পাড়া, আমার স্কুল।

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনার শেয়ার করা পোস্টের লেখাগুলো পড়ে খুব ভাল লেগেছে। আজকাল অনেকেই নিজের স্কুলের কথা ভুলে যায় যেখানে তাদের পড়াশোনার শুরু হয়েছে। আপনার ছবি এবং বর্ণনা দেখে বুঝা যাচ্ছে কতটা আবেগপ্রবণ হয়ে আপনি লেখাগুলো লিখেছেন। আপনি এখনো আপনার স্কুল, আপনার পাড়াকে খুব ভালোবাসেন এটা বুঝতে পেরেছি। পুকুর আর আপনার চাচাতো ভাইদের বাড়িগুলো দেখতে ভাল লাগছে। ভাই, যে যার পজিশন থেকে রাজা। নিজেকে কখনো ছোট করে দেখবেন না। ধন্যবাদ ভাইয়া।
Sort:  
 2 years ago 

আবেগপ্রবণ হয়ে পড়াটা স্বাভাবিক ভাই, তবে হ্যাঁ এটা ঠিক বলেছেন সবাই নিজের জায়গা থেকে রাজা। তবুও সবার মাঝেই কিছু কিছু প্রজাও থাকে আমি তাদের একজন। কাঙ্খিত মন্তব্য দিয়েই সাথে থাকার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45