You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা - 'এক ফালি রোদ'

in আমার বাংলা ব্লগ2 years ago
এটা ঠিক বলেছেন মানসিক যন্ত্রণা থাকলে কোন কিছুই ভাল লাগেনা। কাজে মন বসে না, ঘুমাতে পারা যায় না, ঠিকমত খাওয়া-দাওয়া হয় না। আমি আশা করছি খুব দ্রুতই আপনি আপনার মানসিক সমস্যা থেকে নিষ্পত্তি পেয়ে যান। আপনি যে কয়জনের নাম বলেছেন তাদের কবিতার লেখনী নিয়ে যদি কথা বলা হয় শুরু করলে শেষ করা যাবে না এত সুন্দর কবিতা লিখেন তারা। আপনিও খুব সুন্দর কবিতা লিখেছেন। কবিতার নাম এক ফালি রোদ এবং নামটি আমার খুব পছন্দ হয়েছে। কবিতাটি পড়ে আমার ভাল লেগেছে। ধন্যবাদ ভাইয়া কবিতাটি আমাদের সাথে শেয়ার করার জন্য।
Sort:  
 2 years ago 

আপনার কাছে কবিতাটি ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো ভাইয়া । আপনাদের ভালো লাগলেই আমার কবিতা লিখা স্বার্থক । ধন্যবাদ আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65