You are viewing a single comment's thread from:

RE: লেডিস হোস্টেলে ঢুকে কেলেঙ্কারি (দ্বিতীয় পর্ব)।। নভেম্বর-০২/১১/২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago
ভাই ঘটনা ত খুব ভাল দিকে এগুচ্ছে। প্রথম যে মেয়েটির সাথে আপনার দেখা ও কথা হয়েছে আমার ত তাকে ভাল লেগে গিয়েছে। যাই হোক এত সহজে মেয়েগুলো আপনাকে হোস্টেলে ঢুকার অনুমতি দিয়েছে এতে আমার কিছুটা সন্দেহ হলেও মনে হচ্ছে মেয়েগুলো কিছু করবে না। তারপরেও বন্ধু কে ডেকে নিয়েছেন ভাল হয়েছে বলা যায় না বিপদও হতে পারে। আপনি মেয়েদের ভয় পান এটা কিন্তু আপনার সাথে যায় না, হা হা হা। পরবর্তী পর্ব মনে হচ্ছে খুব ইন্টারেস্টিং হবে। অপেক্ষায় রইলাম। ধন্যবাদ দাদা।
Sort:  

দেখতে ভালো বলেছি, আমার ভালো লেগেছে তো বলিনি। হা হা হা... আসলে এত সহজে আমার কাউকে ভালো লাগে না। শুধুমাত্র ভালো চেহারা আমার কাছে অতটা গুরুত্বপূর্ণ না। তবে আগামী পর্ব খুব ইন্টারেস্টিং হতে চলেছে এটুকু বলতে পারি। পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65