You are viewing a single comment's thread from:

RE: করোনা ভাইরাস এখনো নির্মূল হয়নি।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আপনার ৯০% কথার সাথে আমার মতের মিল আছে। করোনা আবারো ব্যাপক আকারে ছড়িয়ে পড়েছে, কিন্তু আমরা টের পাচ্ছিনা। এই যে আপনার পোস্ট যারা পড়বে শুধু তারাই বিশ্বাস করবে বা দেখা যাবে পোস্ট পড়েও অনেকেই গুরুত্ব দিবে না। হয়ত আমিও সেই কাতারেই আছি। তাছাড়া যারা এরকম উদাহরণ দেখেনি বা শুনেনি তারা এখনো সেই ঘোরেই আছে বা থাকবে এই ভেবে যে করোনা এখন আর নেই। করোনা আক্রান্ত হওয়াটা এতই সিম্পল হয়ে গিয়েছে যে সাধারণ জ্বর বা জ্বর ছাড়াও দেখা দিচ্ছে। এই যে ধরুন আপনার নানু শুধু জ্বর এসেছে কিন্তু উনি করোনা আক্রান্ত। আপনারা বুঝতেই পারেননি। ডাক্তার বলাতে তারপর টেস্ট করে বুঝেছেন। আমি মনে করি প্রতিটি মানুষের ঠিক ২০২০ সালের মতোই সচেতন হওয়া উচিৎ। আমি নিজেও এখন আর মাস্ক পড়িনা। হ্যা, যেহেতু ঔষধ বানানোর কাজ আমার তাই কিছু প্রিকশান মেনটেইন করি। আপনার এবং আপনার পরিবারের সবার সুস্থতা কামনা করছি, বিশেষ করে আপনার নানুর। দোয়া করছি যেন আপনাদের করোণা আক্রান্ত না হয়। আপনারা নিজেদের প্রতি খেয়াল রাখবেন এবং করোনা হলে বা না হলে যে ধরনের প্রিকশান নিতে হয় তা অবশ্যই ফলো করবেন। ধন্যবাদ আপু।

Sort:  
 2 years ago 

আসলেই ব্যাপক ভাবে ছড়াচ্ছে যা আমরা টের ও পাচ্ছিনা।ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64561.21
ETH 3418.15
USDT 1.00
SBD 2.57