You are viewing a single comment's thread from:

RE: কলকাতা শ্রীলেদার্স এ পুজোর শপিং।। সেপ্টেম্বর-১২/০৯/২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago

কলকাতার শীলেদারস খুবই ফেমাস একটি জায়গা। এদের কালেকশন অনেক ভাল। আপনি বান্ধবী নিয়ে গিয়ে এক প্রকার বিপদেই পড়ে গেলেন মনে হচ্ছে। কি আর করবেন মেয়েরা ত ছেলেদের ছাড়া কোথাও যেতে পারে না। আপনি মোটামুটি ভালই কেনাকাটা করেছেন। আমার কিউরিসিটি যে আপনার বান্ধবী কি শেষ পর্যন্ত জুতা কিনতে পেরেছিল? আমি জুতা কিনেছিলাম নিউ মার্কেট এলাকার শ্রীলেদারের শোরুম থেকে। ওদের কোয়ালিটি ভাল। ধন্যবাদ দাদা।

Sort:  

কি আর করবেন মেয়েরা ত ছেলেদের ছাড়া কোথাও যেতে পারে না।

আমাদের দেশের মেয়েদের কাউকে লাগেনা। তারা একাই সবকিছু করতে পারে। আমি না গেলেও খুব বেশি সমস্যা হতোনা তার। আর হ্যাঁ শেষ পর্যন্ত দুই জোড়া জুতা কিনেছিল। আমি অলরেডি একটা পায়ের ফটো দিয়েছি দেখেন। ওই দুই জোড়া জুতোই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51