You are viewing a single comment's thread from:

RE: মানুষ আপনার পিছনে লেগে থাকবেই তবে এগিয়ে চলুন দুর্বার গতিতে

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার পোস্টটি পড়ে যতটা না খারাপ লেগেছে তার চেয়ে বেশি ভাল লেগেছে। এই যে আপনার সেলফ রেস্পেক্ট

ডাকলেও যেতাম না। আমি আমার যোগ্যতা দেখিয়ে অই পর্যন্ত এসেছি।

এই বেপারটা আমার কাছে বেশি ভাল লেগেছে। আমি নিজেও এরকম সিচুয়েশন ফেস করেছি ইন্টারভিউ বোর্ডে। ইন্টারভিউ বোর্ডে ২-১ জন বসেই থাকে কীভাবে একজন কে আটকানো যায়। আপনি যদি বোর্ডে ঐ ইন্টাভিউয়ার কে বলতেন স্যার আপনি একটু একে দেন হয়ত উনিও পারত না। ফ্রাস্টেটেড হবেন না ভাই। ভাল কিছু অবশ্যই আপনার জন্য অপেক্ষা করছে। ধন্যবাদ ভাই।

Sort:  
 2 years ago 

হ্যাঁ ভাই হতাস হয়নি কখনো কারণ এখানে তো আমার দোষ ছিল না। দোষ তো ওই লোকের। রেফারেন্সে আসলেই যে সে কিছু পারে না এটা ভাবা তো ভুল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40