টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩৬ || আমার অংশগ্রহণ ৫০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আজ অন্য কোন পোস্ট না আজ আমি এসেছি পাওয়ার আপ করার জন্য। আমার পাওয়ার আপ আমি পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করছি।

পাওয়ার বৃদ্ধি মানে নিজস্ব সক্ষমতা বৃদ্ধি। আর যে যত বেশি পাওয়ার আপ করবে তার তত বেশী সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে। আমাদের কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে পাওয়ার আপ করছে। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই। সর্বোপরি,আমাদের সম্মানিত @rex-sumon ভাইয়াকে অনেক ধন্যবাদ জানাই, তিনি নিজে সব ইউজারদের কে যথাসম্ভব পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিয়ে থাকেন।


IMG-20220917-WA0012.jpg



আমরা জানি বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে। আমি এর আগে অল্প কিছু স্টিম পাওয়ার আপ করেছি তবে তা এখানে শেয়ার করিনি আসলে তখন জানতাম না এভাবে প্রতিযোগিতায় অনশগ্রহণ করা যায়।যাই হোক আশাকরি এখন থেকে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে পারবো।আজ আমি প্রথম পাওয়ার আপ পোস্টের মাধ্যমে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।

কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো

Screenshot_20220917-082200_Chrome.jpg



আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্টিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৫৪.৬৫৬ এবং স্টিম পাওয়ার ছিল ৫৯.৮১৬।

Screenshot_20220917-082209_Chrome.jpg



এরপর Steem এ গিয়ে ড্রপডাউন এ ক্লিক করে পাওয়ার আপে ক্লিক করেছি।

Screenshot_20220917-082244_Chrome.jpg



যেহেতু আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি। তারপর পাওয়ার আপে ক্লিক করেছি।

Screenshot_20220917-082252_Chrome.jpg



এরপর ওকে বাটনে ক্লিক করেছি।

Screenshot_20220917-082320_Chrome.jpg



আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ারলেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ৫৯.৮১৬ স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ১০৯.৮১৬ এসপি।

আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো। সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

আমি প্রতিনিয়ত এখন থেকে চেষ্টা করবো পাওয়ার আপ করার জন্য। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

আসলে আমাদের প্রত্যক পাওয়া আপ করা দরকার। পাওয়া আপ করলে আমাদের স্টিমিট আইডি শক্তি বৃদ্ধি পায়। আপনি পাওয়া করছেন দেখে খুব ভালো লাগল। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

সত্যি বলেছেন আপু পাওয়ার আপ করলে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়। আমি আশা করি এই প্ল্যাটফর্মের সবাই পাওয়ার আপ করার চেষ্টা করবে। ধন্যবাদ আপু।

 2 years ago 

এই সপ্তাহের পাওয়ার আপ কনটেস্ট এর বিজয়ী আপনি হবেন ভাই।এভাবেই নিজের সক্ষমতা বাড়াতে থাকুন।স্টিমিটে ভাল করার জন্য পাওয়ার আপের বিকল্প নেই।

 2 years ago 

আমিও আশা করছি যেন আমিই এই সপ্তাহে বিজয়ী হই। আমি চেষ্টা করব পরবর্তীতে এভাবেই স্টিম পাওয়ার বাড়ানোর জন্য। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এই সপ্তাহে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ সামনের দিকে অগ্রসর হলেন। আসলে আপনাদের এরকম বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করা দেখলে নিজেও অনেক উৎসাহ পাই বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল শুভ হোক আপনার আগামী দিনের পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।।

 2 years ago 

এই স্টিম পাওয়ার বাড়ানোর মাধ্যমে আমার যাত্রা শুরু হয়েছে। আশা করি এভাবেই আমি পরবর্তীতে আরও স্টিম পাওয়ার বাড়িয়ে যাব। শুভকামনার জন্য ধন্যবাদ।

 2 years ago 
আপনি এবার ৫০ স্টিমের একটি বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন।যার ফলে আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা অনেকগুন বৃদ্ধি পেয়েছে।যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আপনি ঠিক বলেছেন পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমি এই সপ্তাহে ৫০ স্টিম কে ৫০ স্টিম পাওয়ারে রুপান্তরিত করেছি এবং একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছি। আমার সত্যিই ভাল লাগছে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অন্যের পাওয়ার বৃদ্ধি করা দেখলে আমি অনেক উৎসাহিত ও অনুপ্রাণিত হই। কারণ এটি আমাদের সবার জন্যই খুবই গুরুত্বপূর্ণ এবং জরুরি একটি বিষয়। তাই আপনার মত আমাদের সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া ধন্যবাদ পাওয়ার বৃদ্ধি নিয়ে পোস্টটি করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা প্রতিটি মেম্বারের জন্যই গুরুত্বপূর্ণ। তাই আমিও এই সপ্তাহে ৫০ স্টিম কে পাওয়ার আপ করেছি। আশা করি সামনে আরও পাওয়ার আপ করব। ধন্যবাদ আপু।

 2 years ago 

বেশ ভালো একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন ভাইয়া। আপনার এই পাওয়ার আপের পোস্ট দেখে অনেকেই অনুপ্রাণিত হবে। এভাবেই ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করব পাওয়ার আপ করার এই ধারাবাহিকতা বজায় রাখতে। ধন্যবাদ আপু।

 2 years ago 

এমন সময়ে আপনি অনেক গুলো পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

৫০ স্টিম কে ৫০ স্টিম পাওয়ারে রুপান্তরিত করে আমি আমার সক্ষমতা বাড়িয়েছি। চেষ্টা করছি বড় কোন লক্ষ্যে পৌঁছাতে। ধন্যবাদ ভাই। আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন আমরা পাওয়ার আপ করলে অন্য কারো কোন লাভ নেই এতে আমাদেরই লাভ। তাই নিজের একাউন্টের শক্তি বৃদ্ধির জন্য নিজে লাভবান হওয়ার জন্য আমাদের প্রত্যেককেই পাওয়ার আপ করা দরকার ৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

সত্যিই তাই পাওয়ার আপ করলে আমাদেরই লাভ বেশি। তাই আমি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। ধন্যবাদ আপু।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন এবং আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41