টার্গেট ডিসেম্বর সিজন - ২ | ৫০স্টিম পাওয়ার আপ বৃদ্ধি | by @miratek 10% beneficiary to @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আমি প্রতিনিয়ত কিছু না কিছু পোস্ট করে থাকি। তবে এই সপ্তাহে আমি একটু ভিন্ন কিন্তু খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট করব আর তা হল পাওয়ার আপ পোস্ট।


IMG-20220917-WA0012(1).jpg



কেউ যদি লম্বা সময় ধরে স্টিমিট তথা আমার বাংলা ব্লগে আজ করতে চায় তাহলে পাওয়ার আপের বিকল্প নেই।পাওয়ার আপ করা মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা। আর যে যতবেশি পাওয়ার আপ করবে তার একাউন্ট তত বেশি শক্তিশালী হবে। পাওয়ার আপ করলে এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ সুন্দর হবে।এই প্ল্যাটফর্মে অনেক এডমিন মডারেটর ভেরিফায়েড মেম্বার এবং এ বি বি স্কুলের মেম্বাররা পাওয়ার আপ করছে। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ যে পাওয়ার আপ করবে তার নিজের।

আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে। আমি আজ টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।।

কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করা হলো:-

Screenshot_20221010-113819_Chrome.jpg

Screenshot_20221010-113831_Chrome.jpg



আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্টিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ১৫৭.৫২১ এবং স্টিম পাওয়ার ছিল ২৯০.৪৭০।

Screenshot_20221010-113841_Chrome.jpg



এরপর Steem এ ড্রপ ডাউন এ ক্লিক করে পাওয়ার আপে ক্লিক করেছি।

Screenshot_20221010-113859_Chrome.jpg

Screenshot_20221010-113913_Chrome.jpg



যেহেতু আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব, তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।

Screenshot_20221010-113955_Chrome.jpg



এরপর ওকে বাটনে ক্লিক করেছি।

Screenshot_20221010-114016_Chrome.jpg



আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷ আগে আমার স্টিম পাওয়ার ছিল ২৯০.৪৭০ স্টিম। ৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ৩৪০.৪৭০ স্টিম।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি২৯০.৪৭০
পাওয়ার আপ৫০
বর্তমান এসপি৩৪০.৪৭০



আমি আমার স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমি হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধাও পাবো। সর্বোপরি নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমার নিয়মিত পাওয়ার আপ করা উচিত। আমি মনে করি এই প্ল্যাটফর্মে যারাই ব্লগিং করছেন সবারই পাওয়ার আপ করা জরুরি।

আজ এই পর্যন্ত। আবার নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হব। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি ঠিক বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আমাদের সকলের উচিৎ কম করে হলেও নিয়মিত পাওয়ার আপ করা। আপনার জন্য অনেক অনেক দোয়া রইলো যেন আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমি ঠিক করেছি নিয়মিত পাওয়ার আপ করে যাব। আপনিও পাওয়ার করবেন। আপনার শুভকামনার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি কেউ যদি স্টিমেটে লম্বা সময় পাড়ি দিতে চাই তাহলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এখনকার সময় এমনটা অনেক। ৫০ স্টিম পাওয়ার আপ করার ক্ষেত্রে আপনার স্টিমেট একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পেয়েছে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে হচ্ছে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আমি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আমি আশা করছি পরবর্তীতে এই ধারাবাহিকতা বজায় রাখব। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাই অনেক ভাল লাগল যে আপনি পাওয়ার আপে মন দিয়েছেন।আপনি নিজের পাশাপাশি কমিউনিটির শক্তি ও বৃদ্ধি করছেন।আপনি কিন্তু চাইলে এখনো হিরোইজম কে ডেলিগেট করতে পারেন।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন পাওয়ার আপ করলে আমার নিজের একাউন্টের যেমন শক্তি বৃদ্ধি পাবে তেমনি কমিউনিটিরও শক্তি বৃদ্ধি পাবে। আমার চিন্তাভাবনা আছে হিরোইজম কে এস পি ডেলিগেট করার। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন স্টিমিট প্লাটফর্ম এ দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে সক্ষমতা বৃদ্ধি করেছেন। আশা করি সামনে আরও করবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া শুভকামনার জন্য। আমি আমার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখব।

 2 years ago 

ভাইয়া পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জী ভাইয়া নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্যই পাওয়ার আপ করেছি। শুভকামনার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া ভবিষ্যতের চিন্তা করে ৫০ স্টিম পাওয়ার আপ করে দিলেন। দেখে অনেক ভাল লাগলো। আশা করি অল্প অল্প করে আপনার অনেক বড় একটি এমাউন্ট হয়ে যাবে। প্রতি সাপ্তাহে কিছু কিছু করার চেষ্টা করবেন। ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @miratek
পাওয়ার বৃদ্ধিঃ = 17.2414%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66