গল্প।। ভালবাসি তোমায়।। 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি গল্প নিয়ে হাজির হয়েছি। আমার আগের গল্পগুলোর খুব ভাল রেসপন্স পেয়েছি তাই আরেকটি গল্প লেখা শুরু করেছি। আমার গল্পের নাম ভালোবাসি তোমায়। আমি রোমান্টিক মানুষ তাই ভালোবাসার গল্প লিখতে সাচ্ছন্দ বোধ করি। আশা করি গল্পটি আপনাদের কাছে ভাল লাগবে। তাহলে গল্পের প্রথম পর্ব আমি নিচে শেয়ার করছি।

heart-g961a802e6_1920.jpg

সোর্স pixabay

প্রথম পর্ব

শরীফ দাড়িয়ে আছে মাথা নিচু করে। তার ম্যানেজার ইচ্ছেমত বকাঝকা করছে আর শরীফ তা শুনছে কিন্তু কিছু বলছে না। বলবে কি অফিসে কাজে ভুল করলে সেটার জন্য বকা ত খেতেই হবে। এই সময় সায়মা রুমে ঢুকে ম্যানেজার কে বলে স্যার আসলে আমিই ঠিকমত শিখাতে পারিনি। ম্যানেজার বললেন এটা হতেই পারে না যে তুমি শিখাও নি। তুমি হচ্ছো আমার অফিসের টপ মুষ্ট এম্প্লোই। আসলে আমারই ভুল হয়েছে যে এই গর্ধবকে তোমার সাথে ইন্টার্ন এ দিয়েছি। ওর মত ডাল একজন মানুষ তোমার মত স্টার মানুষের গাইড ডিজার্ভ করে না। ম্যানেজার শরীফকে আরো কিছু বকাঝকা করে বলল তুমি আজ ২ ঘণ্টা এক্সট্রা ডিউটি করে যাবে।

শরীফ সম্ভ্রান্ত পরিবারের একমাত্র আদরের ছেলে। সে নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে ম্যানেজম্যান্টের উপর অনার্স করেছে। এখন কে সি বি ব্যাংকে ইন্টার্ন হিসেবে জয়েন করেছে। ব্যাংকটি টপ ৩ ব্যাংকের মধ্যে একটি। যদিও শরীফ খুব ভাল রেজাল্ট করেনি কিন্তু কাজের প্রতি বা শেখার প্রতি তার আগ্রহ আছে কারণ এখানে এসে সে তার পরীকে পেয়েছে। এখানে এসে সে স্টার এম্প্লই সায়মা এর আন্ডারে ইন্টার্নশিপ করছে। সায়মা অনেক ভালভাবে পড়ালেখা করে ঢাকা ইউনিভার্সিটি থেকে ম্যানেজম্যান্টের উপর অনার্স মাস্টার্স করে কে সি বি ব্যাংকে রিটেন ভাইভা দিয়ে তারপর জয়েন করেছে। এই ব্যাংকে সায়মা ভাল পারফরম্যান্সের জন্য অল্প সময়ে সিনিয়র পোস্ট পেয়েছে। সায়মা দেখতে অসম্ভব সুন্দরী একটি মেয়ে। যদিও বয়স অনেক হয়েছে কিন্তু এখনও জীবনে সুটেবল কেউ না আসাতে বিয়ের পিড়িতে বসেনি। সায়মা মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তার বাবা রেস্টুরেন্ট ব্যবসা করে।

শরীফ সেদিন ২ ঘণ্টা এক্সট্রা ডিউটি করেছে। তবে সে একা থাকেনি সায়মা তার ইন্টার্ন সুপিরিয়র হিসেবে তাকে গাইড করেছে। শরীফ জিজ্ঞেস করল আপু আমি এখানে জয়েন করেছি মাত্র এক সপ্তাহ হল। এর মধ্যে আপনার সাথে আমার খুব একটা কথা হয়নি। আপনি শুধু আমাকে কাজের কথা ছাড়া আর কিছুই বলেন না। কিন্তু আজ আপনি আমার জন্য এক্সট্রা ডিউটিতে থেকে গিয়েছেন কেন? সায়মা বলল ম্যানেজার স্যার আপনাকে যেভাবে বকা দিচ্ছিল তা দেখে আমার খারাপ লেগেছে। শরীফ বলল তাহলে চলেন আজ দুজনে গল্প করি। আসলে অফিসে জয়েন হওয়ার পর থেকেই শরীফের সায়মাকে অনেক ভাল লাগে । সে অনেক সুযোগ খুঁজেছে সায়মার সাথে একটু ভালোভাবে মেশার জন্য। কিন্তু সায়মা খুব কাজপাগল এবং প্রফেশনাল মানুষ তাই শরীফের দিকে তাকানোর সময় নেই। আজ সুযোগ পেয়ে সায়মার সাথে গল্প করতে চাচ্ছে। সায়মার হাতে তেমন কাজ নেই আর শরীফের ও তেমন কাজ নেই। তাই সায়মা ভাবল আজ গল্প করা যাক। দুজন দুজনের পার্সোনাল লাইফ নিয়ে অনেক আলাপ করেছে। কখন যে দু ঘণ্টা সময় চলে গিয়েছে তারা টেরই পায়নি। শরীফ আর সায়মা একসাথে অফিস থেকে বের হয়েছে। দুজনের বাসা কাছাকছি। শরীফ থাকে ওয়ারী আর সায়মা থাকে আরামবাগ। শরীফ সায়মা কে বলল চলুন আপনাকে লিফট দেই। শরীফ অফিসে নিজের গাড়ি নিয়ে আসে। সায়মা বলল না আপনি চলে যান আমি সি এন জি নিয়ে চলে যাব। চলবে..

আশা করি আমার গল্পের প্রথম পর্ব ভাল লেগেছে। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

আপনি ঠিক বলছেন আগের গল্পটি পড়ে ভালো লেগেছিল তবে সব গুলো পর্ব পড়তে পারি নাই।যে কয়টি পর্ব পড়েছি দারুন লেগেছিল।এবারের গল্পটিও বেশ সুন্দর হয়েছে শরিফকে ম্যানেজার বকা দিচ্ছে এবং শেষে দুই ঘন্টা ডিউটি করার আদেশ করেছেন।অফিসের কাজের ক্ষেত্রে বড়লোক কিংবা গরিবের লোক সেটা বোঝায় না যে সততার সাথে ভালোভাবে কাজ করবে সেই অফিসে টিকে থাকতে পারে। গল্পের মুড এখনও বুঝি নাই পরবর্তী পর্ব পড়ার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

শরীফ অফিসে জয়েন করার পর থেকেই সায়মাকে পছন্দ করত। সে সব সময় চাইতো সায়মার সাথে আলাদা ভাবে কিছুক্ষণ সময় কাটাতে। এক্সটা ২ ঘণ্টা সময় থাকার কারণে তারা দুইজন গল্প করেছিল বেশ ভালোভাবেই তাহলে। যেহেতু দুইজনের হাতেই সেরকম কোনো কাজ ছিল না তাই কোন সমস্যাও হয়নি। সায়মা মধ্যবিত্ত পরিবারের মেয়ে হলেও তার জ্ঞান এবং অভিজ্ঞতার কথা জেনে ভালো লেগেছে। কাজের ক্ষেত্রে গরিব বড়লোক এরকম কিছুই নেই মানুষের সততা এবং জ্ঞান ও দক্ষতা হচ্ছে সবকিছু। পুরো গল্পটা পড়ে ভালো লাগলো দ্বিতীয় পর্বের অপেক্ষায় থাকলাম।

 2 years ago 

শরীফ এবং সায়মার এই গল্পটি কিন্তু প্রথমেই আমার কাছে জমজমাট লেগেছে। দুজনে দুই ঘন্টা গল্প করেছে আসলে এরকম সময় কাটানোর ফলে কখন যে ২ ঘণ্টা পেরিয়ে গেল তারা বুঝতেই পারল না। শরীফ তাহলে সায়মাকে পছন্দ করতো শুরু থেকে। শরিফ সায়মাকে লিফট নেওয়ার জন্য বলেছিল কিন্তু সায়মা বলেছিল সিএনজিতে যাবে এরপরে কি হলো তা দেখারই অপেক্ষায়। আসলে এরকম গল্প গুলোর মাধ্যমে অনেক কিছুই জানা যায়। তাই একটু বেশি ভালো লাগে পড়তে। অসম্ভব ভালো ছিল আজকের গল্পের প্রথম পর্ব।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63047.55
ETH 2690.45
USDT 1.00
SBD 2.54