টার্গেট ডিসেম্বর সিজন - ৩ | ১০ স্টিম পাওয়ার আপ | 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আবার চলে এসেছি নতুন একটি পোস্ট নিয়ে এবং সেটি হচ্ছে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ। @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। এই প্রতিযোগিতায় এটি আমার চতুর্থ পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়ার আপ এর করার চেষ্টা করি। এতে করে একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাবে । নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কাজের গতিও বেড়ে যায় । আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্য প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে ধারাবাহিকতা বজায় রাখার জন্য আমি আজ ১০ স্টিম পাওয়ার আপ করব। আমি নিচে পাওয়ার আপের প্রক্রিয়া বর্ণনা করছি।

Purple Floral Fabric Quote Animated Social Media Graphic (1).jpg

Canva দিয়ে তৈরী

কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে নিচে উল্লেখ করা হলো:-

ধাপ:-০১

Screenshot_2023-02-15-21-00-43-03_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১১৯৯.২৬৫ স্টিম। এখন আমি ওয়ালেটের স্টিমকে পাওয়ার আপ করে এস পি তে কনভার্ট করব।

ধাপ:-০২

IMG_20230215_210133.jpg

প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

ধাপ:-০৩

IMG_20230215_210223.jpg

IMG_20230215_210327.jpg

যে পরিমান পাওয়ার আপ করব সেই পরিমাণ এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১০ স্টিম পাওয়ার আপ করব তাই ১০ স্টিম দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে ওকে বাটনে ক্লিক করে দিয়েছি।

ধাপ:-০৪

IMG_20230215_210524.jpg

আমার পাওয়ার আপ করা সম্পন্ন হয়েছে। পাওয়ার আপের আগে আমার স্টিম পাওয়ার ছিল ১১৯৯.২৬৫ । ১০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে স্টিম ১২০৯.২৬৫।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি১১৯৯.২৬৫
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি১২০৯.২৬৫

আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। আপনারাও পাওয়ার আপ করার জন্য চেষ্টা করবেন।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।এর মধ্যে আপনি ১২০৯ স্টিম পাওয়ার আপ করে ফেললেন। আসলে অল্প অল্প করে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করলে লক্ষ্যে পৌঁছাতে খুব দ্রুত হবে ইনশাআল্লাহ। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করতে দেখে খুব ভাল লাগলো। আমি এ সপ্তাহে পাওয়ার আপ করিনি। আপনি ধারাবাহিকতা বজায় রেখে নিজের লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবি ভালো লেগেছে,এভাবেই এগিয়ে যাবেন, দোয়া রইলো।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ সামনের দিকে এগিয়ে গেলেন। আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভ হোক আপনার ব্লগ জার্নি

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে ভীষণ ভালো লাগলো আমার কাছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের স্থান শক্ত করা। এভাবেও অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

একাউন্টঃ @miratek
পাওয়ার বৃদ্ধিঃ = 0.834028%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63626.54
ETH 2727.44
USDT 1.00
SBD 2.56