একটি সুপার সুপারশপে একদিন।। @miratek

in আমার বাংলা ব্লগ2 years ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আমি যেখানে থাকি ওই এলাকাটা মোটামুটি জমজমাট। জমজমাট বলতে গেলে কি এমন আছে যেটা ওখানে পাওয়া যায় না যেমন ব্র‍্যান্ডেড সব কাপড়ের শো-রুম, পরিচিত সব সুপারশপ, ফেমাস সব খাবারের দোকান, ভাল সব বেকারি, ভাল সব কেকের দোকান, ঘড়ির দোকান , জুস বার ইত্যাদি। আমার এলাকার নাম ওয়ারি। এই এলাকায় প্রায়ই নতুন নতুন শপ আসে কারন এখানে আশেপাশের থানা থেকে শপিং করতে অনেক লোকজন আসে। আমার এক বড় ভাইয়ের কাছ থেকে শুনলাম ওয়ারিতে নতুন এক সুপারশপ এসেছে খুব সুন্দর। আমার যেহেতু সাপ্তাহিক কেনাকাটা থাকে তাই গত সপ্তাহে দেখতে গেলাম। আমি আজ আপনাদের সাথে সেই সুপারশপের রিভিউ দিব। সুপারশপের নাম ইউনিমারট।


GridArt_20220901_153900513.jpg

বাসা থেকে বেরিয়ে হেটে রওনা দিলাম। যেতে প্রায় ১০ মিনিটের মত লেগেছে। গিয়ে শুরুটা দেখেই ভাল লেগেছে। বিশাল এক বিল্ডিং এর দোতলায় সুপারশপটি অবস্থিত। দোতলায় যেতে এস্কেলেটর এর ব্যবস্থা করে দিয়েছে তাও আবার বাহিরের দিকে। রাস্তার প্রায় সাথেই এস্কেলেটর এর শুরু। যাই হউক উপরে উঠলাম এস্কেলেটর দিয়ে।



20220829_190518.jpg

লোকেশন



উঠেই ডান পাশে কিছু বিখ্যাত খাবার নিয়ে একটি ছোট স্টল দিয়েছে। এখানে বিভিন্ন পিঠা, দই এই ধরনের লোকাল বিখ্যাত খাবার পাওয়া যায়। এই বেপারটা আমার কাছে ইউনিক লেগেছে।

20220829_190547.jpg

লোকেশন



তারপর সিকিউরিটি চেক হয়ে ভেতরে ঢুকে রীতিমত আমি অবাক। অনেক বড় জায়গা নিয়ে সুপারশপ। সম্পুর্ন শপের ছবি একসাথে তোলা যায়নি। এখানে কিছুক্ষণ ঘুরার পর দেখলাম প্রতিটি সেগমেন্ট আলাদা করে সাজানো। দেশি বিদেশি অনেক রকমের প্রোডাক্ট দিয়ে সাজানো। আমি দেখলাম কিছু রেয়ার আইটেম আছে যা অন্য সুপারশপে দেখা যায় না। এত ছবি ত শেয়ার করা সম্ভব না আমি কিছু কিছু সেগমেন্টের ছবি এখানে শেয়ার করছি।



20220829_190908.jpg

20220829_190920.jpg

20220829_190745.jpg

লোকেশন



উপরের ছবিগুলো শুধুমাত্র বিভিন্ন ধরনের বিস্কিটের সেগমেন্ট। এখানে দেশি-বিদেশি বিস্কিট পাওয়া যায়।


20220829_190804.jpg

20220829_191634.jpg

20220829_191428.jpg

লোকেশন



এই সেগমেন্টে বিভিন্ন রকমের ফ্রোজেন স্ন্যাকস, প্রসেসড ফুডস যেমন মিল্ক বাটার চিজ দই পাওয়া যায়। তেলের কালেকশন দেখে মাথা নষ্ট। বিশাল জায়গা নিয়ে তেল রাখা আছে।


20220829_191554.jpg

20220829_191546.jpg

20220829_191419.jpg

লোকেশন



এই সেগমেন্ট হচ্ছে মাছের। এখানে বিভিন্ন রকম মাছ দেখা যাচ্ছে। তার মধ্যে সামুদ্রিক মাছের কালেকশন ভাল। মাছগুলো তুলনামুলক অনেক ফ্রেশ দেখা যাচ্ছিল।


20220829_191035.jpg

20220829_191012.jpg

20220829_190851.jpg

লোকেশন



এখানে কয়েকটি সেগমেন্ট দেখানো হয়েছে। প্রথম ছবিতে দেশীয় কিছু পিঠা রাখা আছে। দ্বিতীয় ছবিতে দেশি-বিদেশি জুস রাখা আছে। তৃতীয় ছবিতে পিকলস রাখা আছে।


20220829_191131.jpg

লোকেশন



এই সেগমেন্টটি হচ্ছে আমার সেগমেন্ট। আমার মেয়ে এত খোলামেলা আর এত বড় জায়গা পেয়ে অনেক খুশি। যতক্ষণ ভেতরে ছিলাম সে ট্রলি নিয়ে এ মাথা ও মাথায় ব্যস্ত ছিল। ভাব সাব এমন ছিল যে শপের সবচেয়ে ব্যস্ত কাস্টমার উনি।

ডিভাইসস্যামসাং
মডেলএ ৫০ এস
ফটোগ্রাফার@miratek

উপরে আমি অল্প কিছু সেগমেন্ট দেখিয়েছি। এখানে শুটকির, ছবি তোলাতে অবশ্য তারা একটু অব্জেকশন দিচ্ছিল। তারপরেও কিছু ছবি তুলে নিয়েছি। যাই হোক ওভারঅল সবকিছু মিলিয়ে খুব ভাল সময় কেটেছে এত প্রোডাক্ট একসাথে দেখে কারন অন্য সুপারশপ থেকে এখানে অনেক বেশি ভেরাইটিস আছে। আমাদের কিছু কেনাকাটা শেষে আমরা বের হয়ে গিয়েছি। আমার মেয়ে অবশ্য আসতেই চাচ্ছিল না তাকে জোর করে আনা হয়েছে।

আজ এই পর্যন্ত। আমার পোস্ট পরে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আমি মীর আতিক আল ফারুক। আমার স্টিমিট আইডি @miratek। আমি বাংলা ভাষায় কথা বলতে, লিখতে এবং পড়তে ভালবাসি। আমি বাংগালী হিসেবে গর্বিত। বাংলা আমার অহংকার।

Sort:  
 2 years ago 
আপনার সুপারসপের রিভিউ পোস্টটি দেখে অসম্ভব ভালো লাগলো ভাইয়া। আসলে বর্তমানে মানুষ এতটাই কর্মব্যস্ত থাকে যে, প্রায় অনেকেই চায় এক জায়গা থেকে সবকিছু কিনা কাটা করতে।তাই দিনদিন সুপার সপের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এমন একটি সুপার সপ আপনার রিভিউ পোস্টের মাধ্যমে দেখতে পেলাম। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি সুপার সপ রিভিউ পোস্ট করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

এটা ঠিক বলেছেন কর্মব্যস্ততার কারনেই মানুষ বেশি ঝুকছে সুপারশপের দিকে। অবশ্য সুপারশপে কেনকাটা করে ভাল লাগার কারন আছে একই জায়গায় সব কিছু পাওয়া যায়। ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য দেয়ার জন্য।

 2 years ago (edited)

জেনে ভালো লাগলো যে আপনার বাসার এরিয়ার মধ্যেই বিভিন্ন দোকান রয়েছে। খুব একটা কষ্ট করতে হবে না। কাছেই আছে এর জন্য সুবিধা হবে। আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম এই সুপার সপ এর মধ্যে ভিন্ন ধরনের জিনিস আছে।এক জায়গায় থেকে সব কিছু কিনতে পারেন। ধন্যবাদ আপনাকে আমাদের এত সুন্দর একটি সপ এর সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়ারি এলাকায় যারাই থাকে তাদের শপিং এর জন্য খুব একটা বেগ পোহাতে হয় না। আর এই সুপাশপের যা অবস্থা দেখলাম সবকিছুই এখানে পাওয়া যাবে বিশেষ করে খাবার জিনিস। ধন্যবাদ আপনাকে।

সুপারসপটি অনেক সুন্দর। আপনার অনুভুতি ও লেখার উপস্থাপনা দেখে আমার খুবই ভালো লাগেছে। আমার মতে সুপারসপ হতে মার্কেট করাটাই ভালো, সময় কম লাগে। একের ভিতরে সব কিছু...❤️❤️

 2 years ago 

সুপারশপটি সত্যিই অনেক সুন্দর এবং সব এখানে পাওয়া যায়। আপনার সাথে আমি একমত সুপারশপে যেমন সব একসাথে পাওয়া যায় তেমনি সময় কম লাগে। আরেকটি বেপার হচ্ছে এখানে বারগেইন করতে হয় না। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago (edited)

সুপারশপের নাম ইউনিমারট।

সুপারশপের নামটি বেশ সুন্দর।দেশি-বিদেশি বিস্কিট ও অনেকগুলো সাজানো গোছানো জিনিস দেখে বেশ উপভোগ করলাম।মনে হচ্ছিল আমিও শপিং করে আসি এই জায়গা থেকে, হি হি।ভাইয়া আপনার মেয়ে খুবই কিউট ও মিষ্টি।অনেক আদর ও শুভকামনা রইলো আপনার মেয়ের জন্য।রিভিউটি সুন্দর ছিল।

 2 years ago 

আমি এখানে অল্প কিছু জায়গার ছবি দিয়েছি। শপটি আরও অনেক বড় এবং আরও অনেক ভেরাইটিস আছে। চলে আসেন আমাদের দেশে কোন একদিন বেড়িয়ে যাবেন এবং এখান থেকে শপিং করে নিয়ে যাবেন। আমার মেয়েকে আদর দেয়ার জন্য এবং সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ দিদি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68596.26
ETH 2701.49
USDT 1.00
SBD 2.72